PRUSA I3 MK 2 ভোক্তা-গ্রেডের মধ্যে গরমতা, এখন গুণমান 3 ডি মুদ্রণের মধ্যে। এবং জিনিস শুধু আরো আকর্ষণীয় হচ্ছে রাখা। আমরা এই সপ্তাহান্তে মেকার ফেয়ার বে এরিয়ার সাথে জোসেফ প্রিসের সাথে ধরা পড়েছি এই সপ্তাহান্তে তার চূড়ান্ত ফর্মটিতে মাল্টি-উপাদান extruder দেখতে। এটি এমকে 2 এর একটি আপগ্রেড যা চারটি ভিন্ন উপকরণে মুদ্রণ করতে একক গরম শেষের অনুমতি দেয়, এটি বিভিন্ন রং বা বিভিন্ন ধরণের ফিলামেন্ট।

ইতিহাস একটি বিট

মাল্টি-উপাদান যোগ সহ PRUSA I3 MK2 এর চূড়ান্ত সংস্করণ
3 ডি প্রিন্টারে সবচেয়ে চতুর এবং নির্ভরযোগ্য নকশা উন্নতি কিছু বাঁক জন্য জো একটি খ্যাতি আছে। মাত্র এক বছর আগে তিনি MK2 নামে পরিচিত জনপ্রিয় I3 প্রিন্টারের নতুন সংস্করণটি দেখানোর জন্য মেকার ফেয়ারে ছিলেন। তিনি গত অক্টোবরে নিউইয়র্ক মেকার ফায়ারের জন্য প্রকাশিত মাল্টি-উপাদান আপগ্রেডের ঘোষণার সাথে সেপ্টেম্বরে এটি অনুসরণ করেছিলেন। মাল্টি-উপাদান extruder কাজ করে কিভাবে গভীরতার বিবরণ সম্পর্কে ব্রায়ান Benchoff এর কভারেজ দেখুন।

বিলম্বিত প্রসবের মধ্যে গিয়েছিলাম যে কয়েক বিবরণ। কিন্তু গ্রাহকরা আপগ্রেডের আদেশ দেন গ্রাহকরা এখন তাদের ইউনিট গ্রহণ করছেন। যত তাড়াতাড়ি আগস্ট হিসাবে ডেলিভারি শুরু করার আশা করতে পারেন।

কেন এটা কাজ করে

অতীতে, মাল্টি-উপাদান মুদ্রণের জন্য সাধারণ দৃষ্টিভঙ্গি প্রতিটি উপাদানটির জন্য একটি পৃথক গরম শেষ ব্যবহার করে। কিন্তু যে নকশা মধ্যে বড় ত্রুটি যোগ জটিলতা। একাধিক হটেন্ডের সাথে আপনার অত্যন্ত সুনির্দিষ্ট ক্রমাঙ্কনটি দরকার যাতে অগ্রভাগ হাইটস (z অক্ষ) ঠিক একই এবং মাথা ম্যাচগুলির মধ্যে x / y alignment হয়।

PRUSA গবেষণা একটি একক মাথা ব্যবহার করে এই সমস্যা sidesteps। চারটি বউডেন টিউব সব মুদ্রণ মাথা একটি চার-উপায় splitter মধ্যে সংযোগ। যখন এটি সময়টি স্যুইচ করার সময় হয় তখন মাথাটি বিছানার অন্য অংশে ভ্রমণ করে এবং নতুন ফিলামেন্টের সাথে প্রিন্টে ফিরে যাওয়ার আগে পূর্ববর্তী উপাদানটির অবশিষ্টাংশগুলি purges।

Arts জন্য Thor এর হাতুড়ি

50 মাইক্রন স্তর উচ্চতা

হাই রেস বিস্তারিত

আপনি দেখতে পারেন, ফলাফল দর্শনীয় হয়। বিভিন্ন উপকরণ সারিবদ্ধ নিখুঁত। MK2 এর ইতিমধ্যেই ভয়ঙ্কর রেজোলিউশন এবং মুদ্রণ ক্ষমতাগুলি যোগ করুন এবং আপনার কাছে সাশ্রয়ী মূল্যের, প্রিমিয়াম মুদ্রণের মধ্যে আরেকটি লিপ রয়েছে। প্রিন্টার নিজেই $ 699 এ শুরু হয় এবং মাল্টি-উপাদান আপগ্রেড $ 299।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *