আমরা বুঝতে পারি না কেন অ্যাপল তার আনুষাঙ্গিকগুলির অঞ্চল ধূসর সংস্করণগুলির জন্য আরও বেশি চার্জ করার জন্য কেন জোর দেয় তবে ধন্যবাদ, ধন্যবাদ যে অফার রয়েছে জিনিসগুলিকে কিছুটা আরও যুক্তিসঙ্গত করতে হয়েছিল। অ্যামাজন বর্তমানে গ্রে ম্যাজিক ট্র্যাকপ্যাড 2 অঞ্চলটি 104.99 ডলারে সরবরাহ করছে।

সাধারণত, সেই ট্র্যাকপ্যাড আপনাকে 150 ডলার হিসাবে ফিরিয়ে আনবে যা এটি একটি অত্যন্ত বুদ্ধিমান সংরক্ষণের পাশাপাশি এমন একটি হিসাবে তৈরি করে যা আপনি যদি কোনও সুন্দর ট্র্যাকপ্যাডের জন্য বাজারে থাকেন তবে আপনি চারপাশে ঝাঁপিয়ে পড়তে চাইবেন।

কিনুন: অ্যামাজন থেকে অঞ্চল ধূসর এ অ্যাপল ম্যাজিক ট্র্যাকপ্যাড 2: $ 104.99 | মূল মূল্য: $ 150

পুনরায় নকশাকৃত পাশাপাশি রিচার্জেবল, ম্যাজিক ট্র্যাকপ্যাড 2 এর মধ্যে একটি অন্তর্নির্মিত ব্যাটারি অন্তর্ভুক্ত রয়েছে পাশাপাশি প্রথমবারের জন্য ডেস্কটপে ফোর্স স্পর্শ এনে দেয়।
ট্র্যাকপ্যাড পৃষ্ঠের নীচে চারটি ফোর্স সেন্সর আপনাকে যে কোনও জায়গায় ক্লিক করতে সক্ষম করে, পাশাপাশি আপনি যে পরিমাণ চাপ প্রয়োগ করেন তার মধ্যে সূক্ষ্ম পার্থক্যগুলি স্পট করুন, আপনার আঙ্গুলের মধ্যে বর্ধিত কর্মক্ষমতা নিয়ে আসে এবং পাশাপাশি আপনার সামগ্রীতে আরও গভীর সংযোগ সক্ষম করে।

অঞ্চল ধূসর পাশাপাশি সিলভার ম্যাজিক ট্র্যাকপ্যাড 2 সেই রঙের বাইরেও সমান। এটি নিশ্চিত করে যে আপনি ট্র্যাকপ্যাডের নীচে ঠিক একই চারটি ফোর্স সেন্সর পেতে চলেছেন আপনি যখন চাপ দিচ্ছেন, পাশাপাশি কোথায়। আপনি একইভাবে ঠিক একই প্রান্ত থেকে প্রান্তের কাচের পৃষ্ঠটি পাবেন যা আপনার আঙ্গুলগুলিও জুড়ে স্লাইড করা খুব ভাল।

তারপরে বিদ্যুৎ কেবল টেলিভিশন চার্জিং ছাড়াও ঠিক একই ব্লুটুথ 4.0 সংযোগ রয়েছে। ওহ, পাশাপাশি আসুন সত্যটি মনে রাখতে ব্যর্থ হই না যে ট্র্যাকপ্যাডটি আপনার ম্যাকের সাথে স্বয়ংক্রিয়ভাবে বিদ্যুতের গতিতে জুড়েছে। এগুলি বেশ আশ্চর্যজনক, পাশাপাশি এই জিনিসটি সস্তা হওয়ার কোনও পরামর্শ দেওয়ার পরেও এটি কোনওভাবে অর্থের মূল্য হিসাবে পরিচালনা করে।

এবং যদিও আপনার কাছে ঠিক একই যান্ত্রিক বিট রয়েছে পাশাপাশি আপনার বন্ধু হিসাবে রৌপ্য মডেলের মালিকদের মতো টুকরো রয়েছে, আপনি সবচেয়ে প্রয়োজনীয় জিনিসটি বুঝতে পারবেন।

আপনার তাদের চেয়ে আরও অনেক ভাল দেখাচ্ছে পাশাপাশি এটি করার জন্য আপনাকে ব্যাংকটি ভাঙতে হবে না। ভাল, আপনি!

আপনি একইভাবে পরিদর্শন করতে চান:

আইওএস 13 বিটা 3 আইপিএসডাব্লু লিঙ্কগুলি ডাউনলোড করুন, আইপ্যাডোস 13 বিটা 3 এর সাথে একসাথে ওটিএ প্রোফাইল আপডেট

ইউডিআইডি / ডিজাইনার অ্যাকাউন্ট ব্যতীত আইওএস 13 বিটা 3 প্রোফাইল ডাউনলোড করুন, কীভাবে এখানে রয়েছে

ডাউনলোড: আইওএস 13 বিটা 3 17 এ 5522 জি আইপিএসডাব্লু লিঙ্কগুলি, ওটিএ সংশোধিত আপডেট ডেভসে প্রকাশিত

জেলব্রেক আইওএস 12.2 ইউএনসি 0 ভিভার 3.3.0 আইপিএ ব্যবহার করে

আইওএস 13 পাশাপাশি আইপ্যাডোস 13 এর জন্য ধন্যবাদ আইপ্যাডে হোয়াটসঅ্যাপ ওয়েব ইনস্টল করুন

আইফোনের পাশাপাশি আইপ্যাডের জন্য 100+ আইওএস 13 লুকানো বৈশিষ্ট্য [চলমান তালিকা]

আইওএস 13 / আইপ্যাডোস 13 বিটা আইওএস 12.3.1 / 12.4 থেকে কীভাবে ডাউনগ্রেড করবেন

আইওএস 13, আইফোন, আইপ্যাড, আইপড টাচ ডিভাইসের জন্য আইপ্যাডোসের সামঞ্জস্যতা

আইওএস 13 বিটা 1 আইপিএসডাব্লু লিঙ্কগুলি ডাউনলোড করুন এবং আইফোন এক্সএস ম্যাক্স, এক্স, এক্সআর, 8, 7, প্লাস, 6 এস, আইপ্যাড, আইপড [টিউটোরিয়াল] এ সেট আপ করুন

আপনি টুইটার, বা ইনস্টাগ্রামে আমাদের সাথে মেনে চলতে পারেন এবং এমনকি মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল, পাশাপাশি ওয়েব থেকে সাম্প্রতিকতম সমস্তটিতে নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠা পছন্দ করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *