এ কিটকাট 4.4.4 ইনস্টল করুন ঠিক এখানে আরও একটি গুগল প্লে গ্যাজেট যা কিটকাট 4.4.4 আপডেটের জন্য রেখাযুক্ত করা হয়েছে। এইচটিসি ওয়ান এম 8 জিপিই হ’ল এইচটিসি পাশাপাশি গুগলের মধ্যে তাদের ব্যক্তিদের স্টক অ্যান্ড্রয়েড অভিজ্ঞতার সাথে পরিবেশন করার জন্য একটি সহযোগী কাজ। এইচটিসি ওয়ান এম 7 এর বড় সাফল্যের পরে, ওএম সফটওয়্যার অ্যাপ্লিকেশন ক্ষমতা ছাড়াও একটি আপডেট হার্ডওয়্যার দিয়ে গ্যাজেটটি পুনরায় প্রকাশ করতে বেছে নিয়েছিল, ওয়ান এম 8 যা মার্চ ২০১৪ চলাকালীন প্রকাশিত হয়েছিল। 801 কোয়াড-কোর 2.3 গিগাহার্টজ ক্রেইট প্রসেসর, অ্যাড্রেনো 330 জিপিইউ সম্পূর্ণ বিনামূল্যে গেমিং, দ্বৈত-নেতৃত্বাধীন ক্যামেরা, গরিলা গ্লাস 5.0 “বিটি লে 4.0 সমর্থন সহ ফুল-এইচডি স্ক্রিন, এইচটিসি গ্রো নয়েজ অডিও পাশাপাশি আরও অনেক কিছু।

নতুন কিটকাট ৪.৪.৪ আপডেটটি এই ডিভাইসের জন্য একদিন আগে রোল আউট হতে শুরু করেছে, যখন অসংখ্য ইতিমধ্যে ইনস্টল করা হয়েছে, অন্যরা লাইনে দীর্ঘ প্রতীক্ষিত। আমরা সর্বদা আপনার পক্ষে এটি সহজ করে তুলব পাশাপাশি আপনাকে স্টক রিকভারিটি ম্যানুয়ালি ব্যবহার করে ওটিএ আপডেট ইনস্টল করে এইচটিসি ওয়ান এম 8 জিপিইতে কিটকাট 4.4.4 সেট আপ করতে সহায়তা করব। এক্সডিএ সদস্য ওল্ডব্লু 910 ওটিএর লিঙ্কটি ধরার পাশাপাশি এই থ্রেডে এটি প্রকাশ করতে সফল হয়েছিল। পদ্ধতিটি অবশ্যই অত্যন্ত সহজ পাশাপাশি আপনার নিজের গ্যাজেটের পাশাপাশি অ্যান্ড্রয়েড পুনরুদ্ধারের কিছুটা বোঝার প্রয়োজন।

দাবি অস্বীকার

ম্যানুয়ালি আপডেটগুলি ইনস্টল করা একটি ঝুঁকিপূর্ণ প্রক্রিয়া। এটি আপনার নিজের ইচ্ছায় করুন, ড্রয়েডভিউ বা এর আশেপাশের যে কোনও ধরণের সদস্য আপনার ডিভাইসে কোনও ধরণের ক্ষতির জন্য দায়বদ্ধ হবে না।

পূর্বশর্ত

আপনি আরও যে কোনও ধরণের এগিয়ে যাওয়ার আগে এখানে দাবিগুলির একটি সেট রয়েছে। শেষ হয়ে গেলে, আপনি নির্দেশাবলীর দিকে যেতে পারেন।

• উপযুক্ত ড্রাইভার সেট আপ করুন: এখানে ক্লিক করুন

Your আপনার গ্যাজেটটিকে পুরোপুরি ব্যাকআপ করুন, এর মধ্যে স্টোরেজ, এসএমএস, পরিচিতি, ক্যালেন্ডার ইত্যাদি অন্তর্ভুক্ত রয়েছে

USB ইউএসবি ডিবাগিং সক্ষম করুন। বিস্তৃত পদক্ষেপগুলি এখানে আবিষ্কার করা যেতে পারে।

»সেটআপ অ্যান্ড্রয়েড এসডিকে: এখানে ক্লিক করুন

Your আপনার গ্যাজেটটি 60% ব্যাটারি স্তরের উপরে চার্জ করুন

এইচটিসি ওয়ান এম 8 জিপিইতে কিটকাট 4.4.4 সেট আপ করার পদক্ষেপ

ওটিএ আপডেট জিপটি ডাউনলোড করুন (প্রায় 21 এমবি আকার): এখানে ক্লিক করুন

ইউএসবি ডেটা কেবল টেলিভিশনের মাধ্যমে এম 8 পিসিতে সংযুক্ত করুন পাশাপাশি ডাউনলোড করা জিপ ডেটা অভ্যন্তরীণ স্টোরেজে স্থানান্তর করুন।

সময়মত উইন্ডো একটি নতুন কমান্ড খুলুন পাশাপাশি কমান্ডের সাথে সম্মতি টাইপ করুন:
এডিবি রিবুট পুনরুদ্ধার

একটি স্ক্রিন একটি অ্যান্ড্রয়েড বট পাশাপাশি লাল বিস্ময়কর চিহ্ন সহ উপস্থিত হবে। নিরাময় মেনুতে যেতে ভলিউম আপ প্রয়োজনীয় পাশাপাশি পাওয়ার বোতাম টিপুন।

ভলিউম কীগুলি ব্যবহার করে, ফোন স্টোরেজ থেকে আপডেট প্রয়োগ করুন পাশাপাশি পাওয়ার বোতামটি ব্যবহার করে এটি চয়ন করুন।

ওটিএ জিপের জায়গায় ব্রাউজ করার পাশাপাশি পাওয়ার কী টিপে এটি চয়ন করুন।

আপডেটটি শুরু হওয়ার পাশাপাশি সম্পূর্ণ করার জন্য পর্যাপ্ত সময়ও শুরু করবে, তাই পিছনে থাকুন পাশাপাশি প্রক্রিয়াটি বিরক্ত করবেন না।

একবার সম্পূর্ণ হয়ে গেলে, এখনই রিবুট সিস্টেমটি চয়ন করুন।

আপনার এইচটিসি ওয়ান এম 8 জিপিই নতুন পাশাপাশি আপডেট হওয়া অ্যান্ড্রয়েড 4.4.4 কিটকাটটিতে পুনরায় বুট করবে। আমাদের মন্তব্যগুলির মাধ্যমে আপনার মতামত বা সুপারিশগুলি সম্পর্কে বুঝতে দিন। আমরা এইচটিসি ওয়ান এম 8 গুগল প্লে সংস্করণে আরও কিছু স্টাফ নিয়ে ফিরে না আসা পর্যন্ত সাথে থাকুন।

এখানে আরও কিছু পরামর্শের পাশাপাশি কৌশলগুলিও রয়েছে যা আপনি দরকারী আবিষ্কার করতে পারেন।

কীভাবে এইচটিসি ওয়ান এম 8 পাশাপাশি অন্যদের ডিফল্ট কীবোর্ড অ্যাপ সেট করবেন

এইচটিসি ওয়ান এম 8 (সমস্ত মডেল) এ হারমান/কার্ডন অডিও সক্ষম করুন

উচ্চ পারফরম্যান্স মোড এবং আর্ট (কোনও মূল নয়) সক্ষম করে এইচটিসি ওয়ান এম 8 পারফরম্যান্সকে বাড়িয়ে তুলুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *