[স্টিভ sammartino] একটি মেলবোর্ন উদ্যোক্তা, পাশাপাশি তার একটি ধারণা ছিল: এটি শৈলীর পাশাপাশি একটি বাস্তব পূর্ণ আকারের লেগো গাড়ী তৈরি করতে পারে?

প্রকল্পটি ফান্ড ফান্ড করার চেষ্টা করার জন্য তিনি একটি একক টুইট পাঠিয়েছেন:

যে কেউ $ 500- $ 1000 বিনিয়োগের বিষয়ে চিন্তাভাবনা করে এমন একটি চাকরির মধ্যে চিন্তাভাবনাযোগ্য এবং একটি বিশ্ব আমাকে খুব বেশি টুইট করে। 20 অংশগ্রহণকারীদের প্রয়োজন … # স্টার্টআপ

এক না, দুই নয়, তবে চল্লিশ অস্ট্রেলিয়ানরা এই পাগল ধারণাটি শুরু করার জন্য অর্থোপার্জনের অঙ্গীকার করেছে। টাকা উত্থাপিত, [স্টিভ] পাশাপাশি [রাউল ওদা] 500,000 লেগো টুকরা নিয়ে 500,000 এরও বেশি কিনেছিল এবং রোমানিয়ায় বিকাশ শুরু হয়েছিল, যেখানে [রাউল] জীবন।

আপনি পাশাপাশি উত্তেজিত হওয়ার আগে, গাড়িরটি “সম্পূর্ণরূপে” লেগো থেকে তৈরি করা হয় না। এটি জেনুইন টায়ারগুলির পাশাপাশি কিছুগুলি টন সহনশীল উপাদানগুলি চয়ন করে। যে বলা হচ্ছে, পুরো ইঞ্জিনটি সম্পূর্ণরূপে লেগোর বাইরে তৈরি করা হয়েছে। এটি 256 পিস্টনগুলির সামগ্রিক ব্যবহার করে চারটি কক্ষপথ ইঞ্জিন রয়েছে। শীর্ষ গতিতে তারা এটি পরীক্ষা করে ২0-30 কিলোমিটার / ঘন্টা ছিল – এটি দ্রুততর হতে পারে, তবে তারা একটি বিপর্যয়মূলক ব্যর্থতার বিপদ করতে চায় না।

তার সমাপ্তির পর থেকে (এটি প্রায় 18 মাস সময় লেগেছিল), এটি মেলবোর্নে একটি কৌশলগত স্থানে ফেরত পাঠানো হয়েছে, তবে দলটি একটি অসাধারণ ভিডিও তৈরি করেছে। আপনার যুব স্বপ্ন জীবন আসে দেখতে বিরতি পরে প্রায় লাঠি।

[adafruit মাধ্যমে]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *