অ্যাপল আজ আইপ্যাডোস 16.1 এবং আইওএস 16.1 চূড়ান্ত সংস্করণ প্রকাশের তারিখ নিশ্চিত করেছে। এখানে বিশদ রয়েছে।

যদিও অ্যাপল স্পষ্টভাবে নিশ্চিত করে নি যে আইওএস 16.1 একই তারিখে প্রকাশিত হবে, এটি 24 শে অক্টোবর, এটি এখন খুব সম্ভবত বলে মনে হচ্ছে।

সংস্থাটি আজ প্রথম আইওএস 16.1 এবং আইপ্যাডোস 16.1 রিলিজ প্রার্থী বিটাসকে বিকাশকারীদের কাছে প্রকাশ করেছে, সম্ভবত পরের সপ্তাহের উভয়ই প্রকাশের আগে।

অ্যাপল তার নতুন আইপ্যাড এবং আইপ্যাড প্রো রিফ্রেশের জন্য প্রেস বিজ্ঞপ্তিতে পাদটীকা হিসাবে আইপ্যাডোস 16.1 রিলিজের তারিখটি নিশ্চিত করেছে, আজ ঘোষণা করা হয়েছে। প্রেস রিলিজগুলি আসলে আইপ্যাডোস 16 এর উল্লেখ করেছে, যদিও এটি একটি আপডেট অ্যাপল আইপ্যাডোস 16.1 এর পক্ষে এড়িয়ে গেছে। এই পদক্ষেপটি এসেছে যে সংস্থাটি আইপ্যাডোস 16 লঞ্চটি তার স্টেজ ম্যানেজার বৈশিষ্ট্য সম্পর্কিত চলমান সমস্যাগুলি মোকাবেলায় পুরোপুরি এড়িয়ে যাওয়ার পরে বিলম্ব করেছিল।

স্টেজ ম্যানেজার একটি নতুন উইন্ডো-ভিত্তিক মাল্টিটাস্কিং বৈশিষ্ট্য যা অ্যাপল এই আইপ্যাডোস 16.1 রিলিজের সাথে আইপ্যাডগুলিতে যুক্ত করছে। বিটা প্রোগ্রাম চলাকালীন আমরা বৈশিষ্ট্যটির কারণে ঘটনার বিভিন্ন প্রতিবেদন শুনেছি, অ্যাপল প্রকাশের আগে সেগুলি সম্বোধন করতে আগ্রহী। আইপ্যাডোস 16.1 এখন কোণার চারপাশে, আশা করা যায় যে স্টেজ ম্যানেজারের সমস্যাগুলি এর পিছনে রয়েছে।

আইওএস 16.1 হিসাবে, সেই আপডেটটি লাইভ ক্রিয়াকলাপ এবং আরও কিছু আইফোনে নিয়ে আসবে। অন্যান্য উন্নতির মধ্যে রয়েছে আরও ডিভাইসে ব্যাটারি শতাংশ সূচক আনতে, এমন একটি বৈশিষ্ট্য যুক্ত করা যা কেবলমাত্র যখন ক্লিনার এনার্জি ব্যবহার করা হয় তখন চার্জ করে এবং অ্যাপল ফিটনেস+ ব্যবহার করতে সক্ষম হওয়ার জন্য কোনও অ্যাপল ওয়াচ ছাড়াই সমর্থন করে।

আপনি চেক আউট করতেও পছন্দ করতে পারেন:

ডাউনলোড: আইওএস 16.1 / আইপ্যাডোস 16.1 আরসি ওটিএ প্রোফাইল প্রকাশিত

খারাপ আইওএস 16 ব্যাটারি লাইফ ড্রেন কীভাবে ঠিক করবেন [গাইড]

আইফোন এবং আইপ্যাডের স্থিতি আপডেটে জেলব্রেক আইওএস 16.0.3

আইওএস 16 সামঞ্জস্যপূর্ণ এবং সমর্থিত আইফোন, আইপ্যাড, আইপড টাচ ডিভাইস

আইওএস 16 লুকানো বৈশিষ্ট্য: 100+ পরিবর্তন অ্যাপল আমাদের সম্পর্কে জানায় নি

ডাউনলোড: আইওএস 16.0.3 ওটিএ প্রোফাইল ফাইল, আইপিএসডাব্লু লিঙ্কগুলি প্রকাশিত

আইওএস 16 ফাইনাল আইপিএসডাব্লু লিঙ্কগুলি ডাউনলোড করুন এবং আইফোন 13, প্রো, 12, প্রো, 11, প্রো, এক্সএস ম্যাক্স, এক্স, এক্সআর, 8, প্লাস [টিউটোরিয়াল] এ ইনস্টল করুন

আপনি টুইটার, বা ইনস্টাগ্রামে আমাদের অনুসরণ করতে পারেন এবং এমনকি মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল এবং ওয়েব থেকে সর্বশেষতম সমস্তটিতে নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠার মতো পছন্দ করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *