আরও এক সপ্তাহ কেটে গেছে এবং অ্যাপল আবারও অ্যাপ স্টোরটি বেশ কয়েকটি নতুন বৈশিষ্ট্যযুক্ত অ্যাপ্লিকেশনগুলির পাশাপাশি তার সাপ্তাহিক ফ্রি ‘অ্যাপ্লিকেশন সহ আপডেট করেছে সপ্তাহের পছন্দ। আপনি যদি অ্যাপ স্টোরটিতে নতুন হন তবে এটি অ্যাপলের পছন্দের একটি অ্যাপ ডাউনলোড এবং রাখার সুযোগটি উপস্থাপন করে যা সাধারণত একটি প্রিমিয়াম মূল্য-ট্যাগ বহন করে। এই সপ্তাহে এটি ‘কার্ড ওয়ার্স – একটি অ্যাডভেঞ্চার টাইম কার্ড গেম’ এর পালা বিনামূল্যে (সাধারণত $ 3.99) এর জন্য অফার করা হবে যা কার্টুন নেটওয়ার্কের জনপ্রিয় শিশুদের কার্টুনের একটি নির্দিষ্ট পর্ব দ্বারা অনুপ্রাণিত।

আপনার যদি বাচ্চা না থাকে বা যদি তাদের কেবল টেলিভিশনকে কার্টুন নেটওয়ার্কে স্যুইচ করে এমন ব্যক্তি না হয় তবে অ্যাডভেঞ্চার সময় আপনার কাছে একটি এলিয়েন ধারণা হতে পারে। এটি মূলত একটি অ্যানিমেটেড সিরিজ যা ফিন নামে একটি মানব, এবং তার কুকুর জ্যাকের দু’জনের অ্যাডভেঞ্চার অনুসরণ করে, যিনি ইচ্ছামত আকারে সঙ্কুচিত এবং সঙ্কুচিত করার জন্য যাদুকরী শক্তিগুলি ডেকে আনার ক্ষমতা অর্জন করেন। আপনি যদি এই ধরণের পরাবাস্তব কার্টুন ম্যাডনেসের মধ্যে রয়েছেন এবং খেলতে নতুন আইফোন বা আইপ্যাড গেমের সন্ধান করছেন, তবে কার্ড ওয়ার্স আপনার পক্ষে বিকল্প হতে পারে।

কার্ড ওয়ার্সের খেলোয়াড়দের প্রাণীদের তলব করার জন্য আমন্ত্রণ জানানো হয় এবং তাদের জয়ের পথে লড়াই করার জন্য মন্ত্রকে কাস্ট করা হয়। গেমারদের বিভিন্ন যোদ্ধাদের সম্মিলিত শক্তি থাকবে, যেমন হুসার নাইটস, অ্যামেজিং ডগ এবং দ্য অমর ভুট্টা ওয়াকার, এগুলি সমস্তই আপনার জয়ের পথে জোর করে সহায়তা করার জন্য ডেকে আনা যেতে পারে। কার্ড ওয়ার্সে নতুন কার্ড এবং ডেক সংগ্রহ করার জন্য একটি বিশাল অ্যারে রয়েছে যা গেমারদের পুরো গেম জুড়ে উপলব্ধ প্রাণী, বানান এবং বিভিন্ন টাওয়ারকে সমতল করতে দেয়। যথেষ্ট শক্তিশালী না? আপনার বিরোধীদের উপর আরও বেশি শক্তি অর্জনের জন্য সদ্য সংগৃহীত কার্ড এবং ডেক একসাথে ফিউজ করুন।

কার্ড ওয়ার্স অবশ্যই একটি ফ্রি-চার্জ ডাউনলোড হিসাবে দেওয়া হচ্ছে এবং এটি অত্যন্ত রঙিন এবং প্রাণবন্ত গ্রাফিক্সের সাথে সম্পূর্ণ আসে যা অ্যানিমেটেড সিরিজের ভিজ্যুয়াল স্টাইলিংগুলির সাথে পুরোপুরি মেলে। অতিরিক্ত ইন-গেম আইটেমগুলি $ 0.99 থেকে 22.99 ডলার পর্যন্ত বিভিন্ন ব্যয়ের জন্য কেনা যায়।

(ডাউনলোড: অ্যাপ স্টোরে আইওএসের জন্য কার্ড ওয়ার্স)

আপনার আইফোন এবং আইপ্যাডের জন্য আরও অ্যাপ্লিকেশনগুলি অন্বেষণ করতে আমাদের আইফোন অ্যাপস গ্যালারী এবং আইপ্যাড অ্যাপ্লিকেশন গ্যালারীটি পরীক্ষা করে দেখুন।

আপনি টুইটারে আমাদের অনুসরণ করতে পারেন, গুগল+ এ আপনার বৃত্তে আমাদের যুক্ত করুন বা মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল এবং ওয়েব থেকে সর্বশেষতম সমস্তটিতে নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠায় পছন্দ করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *