আমরা এই সপ্তাহের লিঙ্কগুলি বন্ধ করতে হবে কারণটি পেটম্যান সম্পর্কে কথা বলা পোস্ট করুন। বোস্টন ডাইনামিক্স একটি পূর্ণ রাসায়নিক মামলা দান humanoid রোবট বন্ধ দেখায়। কয়েক বছর আগে এটির কয়েকটি পায়ে এটি দেখেছিল যখন আমরা প্রথম পায়ে দেখেছি [ধন্যবাদ যিহোশূয়]।

এমন কিছু দেখছি যা আপনাকে ধূমপান সিগারেটগুলিতে ফিরে যেতে পারে। কিন্তু আপনার স্বাস্থ্যের জন্য এটি বেশ খারাপ যে বিবেচনা করে আপনি কেবল প্রান্তটি বন্ধ করার জন্য একটি যান্ত্রিক চেইন-ধূমপান নির্মাতা প্রয়োজন। যে জিনিস সত্যিই suck ‘নিচে suck করতে পারেন! [ধন্যবাদ মাইক]

গত সপ্তাহের লিঙ্কগুলি রাস্পবেরী পাই 2.0 বোর্ড সংস্করণের রিসেট হেডারের সম্পর্কে একটি বিট অন্তর্ভুক্ত করেছে। [ব্রায়ান] একটি 1.0 সংশোধন বোর্ডে রিসেট যোগ করার জন্য একটি লিঙ্ক ভাগ করতে লিখেছেন।

আরপিআই এর কথা বলার সময় [এলভিস ছদ্মবেশী] সিরির সাহায্যে তার গ্যারেজের দরজাটি স্বয়ংক্রিয়ভাবে এটি ব্যবহার করছে।

দোকানের খবর, [ব্র্যাড] দ্রুত কয়েকশত পেন্সিলকে তীক্ষ্ণ করতে হবে এবং তার ইলেকট্রিক ধারনারের গিয়ারগুলি গলিয়ে ফেলার প্রয়োজন ছিল। তার ড্রিল প্রেসে অংশগুলি প্রতিস্থাপন করে তাকে প্রায় ছয় মিনিটের মধ্যে কাজটি পেতে অনেক বেশি ক্ষমতা দেয়।

এবং অবশেষে, আপনি কিভাবে এসএমডি প্রতিরোধক কোড decipher করতে ভুলবেন না। পৃষ্ঠ মাউন্ট প্রতিরোধক মত দেখায় তাদের ক্যাপাসিটরের ভাইদের মত চিহ্নিত হতে পারে। আমরা [Lindsey] দ্বারা tipped ছিল [বিপজ্জনক প্রোটোটাইপ এবং ইলেকট্রনিক্স ল্যাব] দ্বারা খবর পেয়েছিলাম]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *