ইনস্টল করুন আপনি এখন আপনার ডিভাইসে প্রাক-শিকড় স্টক ফার্মওয়্যারটি ফ্ল্যাশ করে আইসিএস এবং জেলি বিন ফার্মওয়্যারটিতে ভেরিজন গ্যালাক্সি ট্যাব 2 রুট করতে পারেন। এছাড়াও, আপনি এর বুটলোডারটি আনলক করতে পারেন এবং সিডাব্লুএম বা টিডব্লিউআরপি পুনরুদ্ধার ইনস্টল করতে পারেন।

ভেরিজনের অ্যান্ড্রয়েড ডিভাইসগুলি তাদের সুরক্ষা এবং সুরক্ষা এবং লক করা বুটলোডারগুলির কারণে হ্যাক করা খুব কঠিন বলে বিবেচিত হয়। হাইড অ্যান্ড সিকের একটি চিরস্থায়ী খেলা সর্বদা মার্কিন যুক্তরাষ্ট্রের সর্বাধিক উল্লেখযোগ্য ক্যারিয়ার এবং অ্যান্ড্রয়েড সম্প্রদায়ের কিছু তীক্ষ্ণ মস্তিষ্কের মধ্যে চলছে। ভেরিজন প্রাচীরকে শক্তিশালী করতে থাকে এবং আমাদের ভয়ঙ্কর বিকাশকারীরা খোলা হাতে নতুন চ্যালেঞ্জগুলি গ্রহণ করে।

যদিও গ্যালাক্সি ট্যাব 2 এর আন্তর্জাতিক রূপগুলি একটি কাস্টমাইজড রিকভারি রুট এবং ইনস্টল করা খুব সহজ, ভেরিজন থেকে গ্যালাক্সি ট্যাব 2 এসসিএইচ-আই 705 রুট করে কিছুটা জটিল। আপনার যদি এই ট্যাবলেট ডিভাইস থাকে এবং আপনি এটি রুট করতে চান, এর বুটলোডারটি আনলক করতে এবং ক্লকওয়ার্কমড বা টিডব্লিউআরপি -র মতো একটি কাস্টমাইজড পুনরুদ্ধার ইনস্টল করতে চান, আমরা এটির জন্য একটি আদর্শ গাইড (কমপক্ষে আমি এটি মনে করি) নিয়ে এসেছি। এই গাইডটি ব্যবহার করে, আপনি আইসক্রিম স্যান্ডউইচ এবং অ্যান্ড্রয়েড 4.1.2 জেলি বিন ফার্মওয়্যারের উপর আপনার গ্যালাক্সি ট্যাব 2 রুট করতে পারেন।

আপনার গ্যালাক্সি ট্যাব 2 এসসিএইচ-আই 705 এ রুট অ্যাক্সেস থাকা বিভিন্ন উপায়ে উপকারী হতে পারে। আপনি প্রচুর সহায়ক অ্যাপ্লিকেশন ইনস্টল করতে সক্ষম হবেন যার জন্য মূলের অনুমতি প্রয়োজন, এর কার্যকারিতা বাড়ানোর জন্য একটি মোড বা কাস্টমাইজড রম ফ্ল্যাশ করতে হবে।

দাবি অস্বীকার:

দয়া করে নোট করুন যে নীচে বর্ণিত পদ্ধতিটি ঝুঁকিপূর্ণ বলে বিবেচিত হয়। এটি আপনার ডিভাইসের ওয়্যারেন্টি বাতিল করবে এবং যদি সাবধানতার সাথে অনুসরণ না করা হয় তবে এটিও ইট করতে পারে। তোমাকে সতর্ক করা হল! আপনি যদি পরিণতির মুখোমুখি হতে প্রস্তুত হন তবে এগিয়ে যান।

সতর্কতা: আপনার ডিভাইসের ফার্মওয়্যার সংস্করণটি ভিআরবিএমআই 1 বা তার বেশি হলে এই পদ্ধতিটি চেষ্টা করবেন না!

পূর্বশর্ত:

ওডিন 3 সরঞ্জামটি ডাউনলোড করুন এবং জিপটি বের করুন: ওডিন 3_v3.04.zip

নিম্নলিখিত ফার্মওয়্যারগুলির মধ্যে একটি ডাউনলোড করুন এবং এটি আপনার ডেস্কটপে বের করুন:

প্রাক-শিকড় আইসিএস ফার্মওয়্যার: sch-i705_4.0.4_vrlj1_prerooted_odin.7z

প্রাক-শিকড় জেলি বিন ফার্মওয়্যার: জেলিবিয়ান -4.1.2-শিকড়_সচ-আই 705.tar.md5-সংক্ষেপিত 7z

আনলকিং বুটলোডার জন্য অনিরাপদ বুটলোডার ডাউনলোড করুন। ডাউনলোড করার পরে, এটি আপনার ডিভাইসের এসডি কার্ডের মূল (রুট) ডিরেক্টরিতে রাখুন: aboot.img

নীচে থেকে আপনার পছন্দসই কাস্টমাইজড পুনরুদ্ধার ডাউনলোড করুন:

সিডব্লিউএম পুনরুদ্ধার (কোনও স্পর্শ নেই): পুনরুদ্ধার.টার.এমডি 5

টিডব্লিউআরপি পুনরুদ্ধার (স্পর্শ সমর্থন করে): TWRP_2440.tar.md5

আপনার পিসিতে স্যামসাং ইউএসবি চৌফিউয়ার বা কিস ডাউনলোড করুন এবং ইনস্টল করুন।

সেটিংস> বিকাশকারী বিকল্পগুলি থেকে আপনার গ্যালাক্সি ট্যাব 2 এসসিএইচ-আই 705 এ ইউএসবি ডিবাগিং চালু করুন।

আপনার ডিভাইসটি চার্জ করুন যাতে এটিতে প্রায় 70% ব্যাটারি স্তর থাকে।

ট্যাব 2 এসসিএইচ-আই 705 এ মূলযুক্ত ফার্মওয়্যার ইনস্টল করা হচ্ছে:

আপনার ট্যাবটি বন্ধ করুন এবং এটি পুনরুদ্ধার মোডে বুট করুন: আপনি স্ক্রিনে সবুজ অ্যান্ড্রয়েড বট দেখতে না পাওয়া পর্যন্ত ভলিউম আপ +পাওয়ার কীগুলি একসাথে টিপুন এবং ধরে রাখুন, তারপরে পাওয়ারটি প্রয়োজনীয়তা প্রকাশ করুন এবং ভলিউমটি প্রয়োজনীয় চাপ দিন যতক্ষণ না আপনি মেনু না দেখেন শীর্ষে লেখা “অ্যান্ড্রয়েড সিস্টেম পুনরুদ্ধার”। ডিভাইসটি এই মোডে থাকলে ভলিউম এবং পাওয়ার কীগুলি ব্যবহার করুন।

এখন নীচে স্ক্রোল করুন এবং “ডেটা/ফ্যাক্টরি রিসেট মুছুন”।

তারপরেও “ক্যাশে পার্টিশন মুছুন”।

ডিভাইসটি পুনরায় বুট করবেন না বা বন্ধ করবেন না এবং এটি সরাসরি ডাউনলোড মোডে বুট করবেন না: আপনি কোনও সতর্কতা স্ক্রিন না দেখে ভলিউম ডাউন + পাওয়ার বোতামগুলি ধরে রাখুন এবং তারপরে ডাউনলোড মোডে চালিয়ে যাওয়ার জন্য প্রয়োজনীয় ভলিউমটি টিপুন।

এখন ওডিন 3 3.04 চালু করুন এবং একটি ইউএসবি কেবল ব্যবহার করে ডিভাইসটি কম্পিউটারে সংযুক্ত করুন।

আপনার ট্যাবটি ওডিন দ্বারা সনাক্ত না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন। একটি সফল সংযোগ আইডি দ্বারা নির্দেশিত হয়েছে: ওডিনের কম পোর্ট নীল এবং “যুক্ত!” নীচের বাক্সে বার্তা।

ওডিনে অন্য কিছু স্পর্শ করুন এবং পিডিএ বোতামে ক্লিক করুন। .tar.md5 এক্সটেনশন সহ ফার্মওয়্যার ফাইলটিতে নেভিগেট করুন এবং এটি নির্বাচন করুন।

আপনি যখন নিশ্চিত হন যে আপনি কোনও কিছু মিস করেন নি, তখন ওডিনের স্টার্ট বোতামটি ক্লিক করুন।

ফার্মওয়্যারটি কয়েক মিনিটের মধ্যে আপনার ডিভাইসে ফ্ল্যাশ হয়ে যাবে এবং তারপরে আপনি পাস দেখতে পাবেন! ওডিনে বার্তা।

আপনার ভেরিজন গ্যালাক্সি ট্যাব 2 এখন স্বয়ংক্রিয়ভাবে পুনরায় বুট করবে এবং এটিতে রুট অ্যাক্সেস থাকবে। এটি পরীক্ষা করতে, আপনার ডিভাইসে অ্যাপ ড্রয়ারটি খুলুন এবং “সুপারসু” নামে একটি অ্যাপ্লিকেশন সন্ধান করুন। এটি খুলুন এবং সু বাইনারি আপডেট করুন যদি এটি আপনাকে এটি করতে বলে। আপনি এখন যে কোনও অ্যাপ্লিকেশনকে মূলের প্রয়োজন করতে পারেন। উপভোগ করুন!

ভেরিজন গ্যালাক্সি ট্যাব 2 এ বুটলোডার আনলক করা:

আপনি আপনার ট্যাবে একটি কাস্টমাইজড রিকভারি ইনস্টল করতে এগিয়ে যাওয়ার আগে, আমরা আপনাকে প্রথমে আপনার ডিভাইসে বুটলোডারটি আনলক করার পরামর্শ দিই। এখানে পদক্ষেপগুলি রয়েছে:

আপনার গ্যালাক্সি ট্যাব 2 এ অ্যান্ড্রয়েড টার্মিনাল এমুলেটর অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন এবং ইনস্টল করুন এবং এটি রুট অ্যাক্সেস মঞ্জুর করুন।

নিশ্চিত হয়ে নিন যে আপনি আপনার ডিভাইসের মূল ডিরেক্টরিতে “aboot.img” ফাইলটি অনুলিপি করেছেন।

টার্মিনাল এমুলেটরটি খুলুন এবং এতে নিম্নলিখিত কমান্ডটি টাইপ করুন:
সু
সিডি /এসডকার্ড /
dd if = aboot.img of =/dev/block/mmcblk0p5
রিবুট ডাউনলোড

অনিরাপদ বুটলোডারটি আপনার ডিভাইসে ঠেলে দেওয়া হবে এবং বুটলোডারটি আনলক করা হবে।

বিকল্পভাবে, আপনি এডিবি (অ্যান্ড্রয়েড ডিবাগ ব্রিজ) ব্যবহার করে আপনার ডিভাইসে “aboot.img” ফাইলটি ফ্ল্যাশ করতে পারেন। আপনি যদি আপনার কম্পিউটারে এডিবি সেট আপ করে থাকেন তবে নীচে দেওয়া কমান্ডটি টাইপ করুন। আপনি যদি এখনও এটি সেট আপ না করেন তবে আপনার কম্পিউটারে সর্বাধিক সাম্প্রতিক এসডিকে প্ল্যাটফর্ম-সরঞ্জামগুলি ডাউনলোড করুন। আপনি এই লাইনগুলি জারি করতে পারেনnull

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *