[আলেকজান্ডার রিবেন] প্রযুক্তি শিল্পকে তৈরি করে, সেইসাথে তিনি আপনাকে সঠিকভাবে করতে প্রেরণ করছেন – একটি URL এর মধ্যে। জিম্মি? কোডটি একটি লিঙ্কের ডেটা অংশ আকৃতিতে সামান্য যথেষ্ট পরিমাণে তৈরি করে। সেইসাথে, এর সাথে সাহায্য করার জন্য, তিনি একটি ওয়েব পৃষ্ঠা সেট আপ করেছেন যা URL থেকে এবং এটি URL থেকে কোডটি র্যাপ করা হয়েছে এবং এটি ফ্লাইতে এইচটিএমএলতে ঢোকানো হয়েছে। তার সাইটটি মূলত ইউআরএল-তে জেএস ক্ষুদ্রীকরণের সমস্ত কৌশল প্রয়োগ করে বা অ-প্রযোজ্য, সেইসাথে সেইসঙ্গে সামগ্রীটিতে পরিণত হয়।

সুতরাং, উদাহরণস্বরূপ, উদাহরণস্বরূপ, https: //4qr.xyz/c/? ejzzsm3jyvcizy_ksveameabxjbd4 একটি ওয়েব পৃষ্ঠায় uncompresses যা “হ্যালো ওয়ার্ল্ড!” বলে। তবে আপনি যখন জাভাস্ক্রিপ্ট বা HTML5 এ “আর্ট” কোডিং শুরু করেন তখন মজাটি সত্যিই শুরু হয়। গ্যালারি আদর্শের মধ্যে কয়েকটি উদাহরণ রয়েছে, তবে [আলেকজান্ডার] আপনাকে আপনার নিজের অবদান রাখতে চায়। ব্যানার এই লিঙ্ক থেকে হয়।

জেএস কোডটিকে অপ্রত্যাশিতভাবে লিঙ্কে যাওয়ার বিষয়ে আমাদের কিছুটা আঘাত করে, তবে [আলেকজান্ডার] এর সার্ভারের উপর URL ডিকোডগুলি বিবেচনা করে আমরা এখনো এক্সএসএস অ্যাসলেটটি দেখি না। আপনি যদি এই সেটআপের সাথে নিরাপত্তা সমস্যাটি আবিষ্কার করতে পারেন তবে আপনি যদি কোনও দুর্দান্ত অ্যানিমেশন রচনা করেন তবে আমাদের কাছে মন্তব্যগুলি বুঝতে দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *