জিরো সিএএম মোড সেট আপ করবেন স্যামসাং গ্যালাক্সি এস 8 এর পূর্বসূরীর তুলনায় সিএএম বিভাগে খুব বেশি উন্নতি দেখতে পায় নি। তবুও এটিতে আজ ফ্ল্যাগশিপগুলিতে সেরা স্মার্টফোন ক্যামেরাগুলির মধ্যে একটি রয়েছে। তবে স্মার্টফোন সিএএম ঠিক কতটা দুর্দান্ত তা বিবেচ্য নয়, ব্যবহারকারীর পছন্দ অনুসারে এটি সর্বদা উন্নত করা যেতে পারে। উদাহরণস্বরূপ, সম্ভবত আপনি রেকর্ড করা ভিডিওগুলির জন্য ডিফল্ট বিট রেট পছন্দ করেন না বা আপনি যখন কোনও ছবি তোলেন তখন আপনি যে জেপিইজিএস সংরক্ষণ করেছেন তার গুণমানটি সূক্ষ্ম-সুর করতে চান। এগুলি এমন সেটিংস যা বেশিরভাগ প্রস্তুতকারক ব্যবহারকারীদের জন্য অফার করবেন না। এটি সত্যকে দায়ী করা যেতে পারে যে বেশিরভাগ ব্যবহারকারীরা কখনও তাদের সাথেও বিরক্ত করবেন না। তবে আপনি যদি তাদের মধ্যে একজন হন তবে আপনি সম্ভবত এক্সডিএ দেব জেরোপ্রোব দ্বারা স্যামসাং গ্যালাক্সি এস 8 এর জন্য জিরো ক্যাম মোড পছন্দ করবেন।

জিরো সিএএম মোড 4 কে বা কিউএইচডি রেকর্ড করার সময় এইচডিআর ব্যবহার সক্ষম করেছে পাশাপাশি একইভাবে সমস্ত সিএএম মোডে অটোফোকাস ট্র্যাকিং সক্ষম করেছে। এটি অন্যান্য কিছু জিনিস হ’ল 4K ভিডিও রেকর্ডিংয়ের 10 মিনিটের সময়সীমা পাশাপাশি 60fps এ 1080p রেকর্ডিং সরিয়ে দেয়। এখানে সমস্ত বৈশিষ্ট্যগুলির একটি দ্রুত রুনডাউন।

এছাড়াও পড়ুন: স্যামসাং গ্যালাক্সি এস 8 পাশাপাশি এস 8+ তে ডিপিআই পরিবর্তন করুন [কোনও মূলের প্রয়োজন নেই]

4 কে / কিউএইচডি জন্য এইচডিআর

অটোফোকাস সমস্ত মোড ট্র্যাকিং

কোনও রেকর্ডিং সময় সীমা নেই

বিট্রেটস বৃদ্ধি পেয়েছে

একক পাশাপাশি ফেটে যাওয়া শটগুলির জন্য জেপিজি গুণমান বৃদ্ধি করেছে।

সর্বশেষ স্যামসাং ক্যাম রিভিশন ইনস্টল করে

মোড 4 কে / কিউএইচডি জন্য ভিডিও প্রভাব

মোডটি একটি ফ্ল্যাশেবল জিপের ধরণের প্রস্তাবিত যা আপনি টিডব্লিউআরপি কাস্টম-তৈরি পুনরুদ্ধার থেকে ফ্ল্যাশ করতে পারেন। এটি আপনার ফোনে ইনস্টল করা স্টক ক্যাম অ্যাপ্লিকেশনটি এর পরিবর্তিত সংস্করণটি 7.0.8.0 দিয়ে সংস্করণটি অদলবদল করে। আপনি যদি মোড দ্বারা নির্ধারিত মানগুলিতে আরও নিয়ন্ত্রণ চান তবে বিকাশকারী একইভাবে একটি অর্থ প্রদানের অ্যাপ্লিকেশন সরবরাহ করে যা আপনি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারেন। অ্যাপ্লিকেশনটি অবশ্যই রুট অ্যাক্সেসের প্রয়োজন হবে। প্রদত্ত অ্যাপ্লিকেশনটিতে কয়েকটি অতিরিক্ত বৈশিষ্ট্য রয়েছে যার মধ্যে আপনাকে সিএএম ইন্টারফেসে প্রদর্শিত একটি ডিফল্ট গ্যালারী অ্যাপ্লিকেশন নির্বাচন করতে দেয়। অন্যান্য ফাংশন আপনাকে আপনার ব্যাটারি 15% বা তারও কম হলেও ক্যাম ফ্ল্যাশকে অনুমতি দেয়।

নীচে তালিকাভুক্ত ফ্ল্যাশযোগ্য মোড জিপ দ্বারা সেট করা ডিফল্ট মান।

জেপিজি গুণমান – 96> 98

জেপিজি ফেটে গুণমান – 92> 98

4 কে – 48 এমবিপিএস> 62 এমবিপিএস

1080p60 – 28 এমবিপিএস> 36 এমবিপিএস

1440 পি – 25 এমবিপিএস> 32 এমবিপিএস

1080p – 17 এমবিপিএস> 22 এমবিপিএস

720p – 12 এমবিপিএস> 16 এমবিপিএস

ধীর গতি 240fps – 72 এমবিপিএস> 100 এমবিপিএস

ডাউনলোড

[গুগলপ্লে ইউআরএল = “”/]

জিরো ক্যাম মোড ফ্ল্যাশেবল জিপ ডাউনলোড করুন – জিরোক্যামেরাস 8_7080_v2.zip

স্টক স্যামসাং ক্যাম পুনরুদ্ধার করুন – ক্যামেরা_রেস্টোর_এস 8.zip

প্রয়োজনীয়তা

আপনি যদি অর্থ প্রদানের অ্যাপ রুটটি বেছে নিতে চান তবে আপনার এখনও একটি মূল স্যামসাং গ্যালাক্সি এস 8 বা এস 8+ প্রয়োজন হবে

আপনি যদি কেবল মোডটি ফ্ল্যাশ করতে আনন্দিত হন তবে আপনার একইভাবে আপনার গ্যালাক্সি এস 8 এ ইনস্টল করা একটি ওয়ার্কিং টিডব্লিউআরপি পুনরুদ্ধারের প্রয়োজন হবে।

কীভাবে স্যামসাং গ্যালাক্সি এস 8 /এস 8+ এ জিরো ক্যাম মোড সেট আপ করবেন

উপরের ডাউনলোড বিভাগ থেকে ফ্ল্যাশেবল জিপটি ডাউনলোড করার পাশাপাশি এটি আপনার গ্যালাক্সি এস 8 ডিভাইসে স্থানান্তর করুন।

আপনার ফোনটি বন্ধ করার পাশাপাশি পুনরুদ্ধার মোডে যেতে পাশাপাশি ভলিউমটি, বিক্সবি, পাশাপাশি কয়েক সেকেন্ডের জন্য একসাথে পাওয়ার কীগুলি ধরে রাখুন। আপনি যখন অ্যান্ড্রয়েড লোগোটি দেখেন তখন সমস্ত কীগুলি ছেড়ে দিন।

আপনার গ্যাজেটটি এখন টিডব্লিউআরপি পুনরুদ্ধারে বুট করা উচিত।

পুনরুদ্ধারে একবার, সেট আপ করার পাশাপাশি ডাউনলোড করা জিপ ফাইলটিতে নেভিগেট করুন।

ডেটা নির্বাচন করার পাশাপাশি এটি ফ্ল্যাশ করতে সোয়াইপ করুন। প্রক্রিয়াটি কয়েক সেকেন্ডের বেশি সময় নেওয়া উচিত নয়।

একবার সম্পূর্ণ হয়ে গেলে, আপনার নীচে একটি রিবুট সিস্টেম বোতামটি দেখতে হবে। সাধারণত আপনার ফোনটি বুট করতে এটিতে আলতো চাপুন।

আপনি যদি কখনও আপনার আগের স্টক ক্যামেরায় ফিরে যেতে চান তবে কেবল টিডব্লিউআরপিতে ক্যাম পুনরুদ্ধার জিপটি ফ্ল্যাশ করুন।

মিস করবেন না: স্যামসাং গ্যালাক্সি এস 8 পাশাপাশি এস 8+ তে সিএসসি কীভাবে পরিবর্তন করবেন

জিরোপ্রোব দ্বারা ক্যামেরা মোড এস 8 অ্যাপ্লিকেশন

ইতিমধ্যে উল্লিখিত হিসাবে, গুগল প্লে স্টোরে দেওয়া একই মোডের জন্য একটি স্বাধীন অ্যাপ্লিকেশন রয়েছে। একবার রুট অ্যাক্সেস মঞ্জুর হয়ে গেলে, এটি আপনাকে আপনার স্টক ক্যাম অ্যাপ্লিকেশনটি 7.0.8.0 সংস্করণে আপডেট করতে দেয় পাশাপাশি একইভাবে এটি একটি বোতামের ট্যাপে পূর্ববর্তী সংস্করণে ফিরে স্যুইচ করতে পারে। উপরের স্ক্রিনশটে যেমন দেখা গেছে, এটি স্টক স্যামসাং গ্যালারী অ্যাপের পরিবর্তে আপনার বিকল্পের যে কোনও ধরণের গ্যালারী অ্যাপ্লিকেশন সহ একটি ফটো খোলার সক্ষম করে। ব্যবহারকারীরা একইভাবে জেপিজি মানের জন্য তাদের নিজস্ব পছন্দসই মানগুলির পাশাপাশি ভিডিও রেকর্ডিংয়ের জন্য 4K, QHD, 1080p 60fps, 1080p, 720p রেজোলিউশনে বিট রেট সেট করতে পারেন।

পরবর্তী পড়ুন
গ্যালাক্সি এস 9, এস 8 এবং নোট 9 এ স্যামসাংয়ের অভিজ্ঞতা 10 রাতের থিম ইনস্টল করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *