[###) [টিম] এবং [জন] তাদের নিজস্ব তৈরীর কিছু শুয়োরের পণ্য জন্য একটি hankering আছে। আপনার গড় আবাসিক রান্নাঘর একটি সম্পূর্ণ শূকর মোকাবেলা করার জন্য অসুস্থ সজ্জিত, তাই তারা এই শুকনো বিল্ডিং বিল্ডিং নিচে পেয়েছিলাম পুরানো সাইকেল অংশ থেকে থুতু আউট।

প্রকল্পের প্রধান উপাদানগুলি বর্গক্ষেত্র টিউব থেকে বিকশিত হওয়া দুটি স্ট্যান্ড যা রান্না করার উভয় পাশে যায় (কয়লা বিছানা?)। তারা একটি অনুভূমিক বার সমর্থন করার জন্য bearings অন্তর্ভুক্ত যেখানে একটি শূকর মৃতদেহ একরকম মাউন্ট করা হয়। একটি থুতু এর পুরো বিন্দুটি রান্না করার সময় এটি চালু করা, এবং যে যেখানে গিয়ার সিস্টেমটি আসে। একটি সাইকেল থেকে সামনে ক্র্যাঙ্ক থুতু উপর ঢালাই করা হয়, একটি পেডাল এখনও জায়গায় একটি পেডাল সঙ্গে। মোটরসাইকেল সিস্টেমটি ভেঙে ফেললেও তারা এখনও জিনিসটি চালু করতে পারে।

ক্র্যাঙ্কটি এক শৃঙ্খলের সাথে cogs লিঙ্ক, অন্য চেইন একটি উইন্ডশীল্ড সম্মার্জনী মোটর থেকে cogs লিঙ্ক। নির্দিষ্ট 12 ভি লিঙ্ক যখন এটি প্রায় 6 rpm সক্রিয় করে; বন্ধ কিন্তু একটি বিট খুব দ্রুত। কিছু ট্রায়াল এবং ত্রুটির পরে তারা একটি 5V সরবরাহটি এটি সর্বোত্তম 2 RPM এ পরিণত করে।

আমরা একটি মাংস ধূমপায়ী মধ্যে একটি পুরো শূকর রাখতে পারেন যদি আমরা আশ্চর্য?

[Reddit এর মাধ্যমে]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *