পাওয়ার কালার রেড ড্রাগন এএমডি র্যাডিয়ন আরএক্স 6800 এক্সটি গ্রাফিক্স কার্ড বর্তমানে পিসি প্রেমীদের পাশাপাশি টিঙ্কারদের পাশাপাশি একটি বৃহত 30% ছাড়ের সাথে টিঙ্কারদের দেওয়া হচ্ছে হার প্রয়োগ। ব্যয় হ্রাস উপাদানটির ব্যয়কে মাত্র $ 849.99 এ নেমে যায়।

এই গ্রাফিক্স কার্ডটি সেই হার্ডকোর গেমারদের জন্য তৈরি করা হয়েছে যাদের তাদের ডিভাইসের শক্তি মুক্ত করার পাশাপাশি তাদের ক্রয়ের থেকে অত্যন্ত সর্বোত্তম অর্জন করতে হবে। নতুন ইঞ্জিনিয়ারিংয়ের পাশাপাশি স্টাইলের গ্যারান্টি যে এটি খুব ভাল অভিজ্ঞতা দেয়।

পাওয়ার কালার রেড ড্রাগন আরএক্স 6800 এক্সটিটি 2x 100 মিমি সহ পাওয়ার কালার রেড ডেভিল আরএক্স 6800 এক্সটি হিসাবে ঠিক একই নতুন কুলিং-ফ্যান স্টাইলের পাশাপাশি 1x 90 মিমি ট্রিপল ভক্তদের পাশাপাশি এয়ারফ্লোকে উন্নত করতে পাশাপাশি কার্ডটি খুব ভাল শীতল অবস্থায় রাখার জন্য বায়ুচাপের বৈশিষ্ট্যযুক্ত। এছাড়াও, রেড ড্রাগন আরএক্স 6800 এক্সটি ডাবল বায়োস, ট্রেন্ডি ব্যাক প্লেট, পাশাপাশি চকচকে এলইডি আলো সজ্জিত করে। আপনি নতুন রেড ড্রাগন আরএক্স 6800 এক্সটি দিয়ে গেমিংয়ের অভিজ্ঞতাগুলি আপগ্রেড করবেন।

উপাদানটি একটি নতুন ট্রিপল-ফ্যান শৈলীর পাশাপাশি একটি নতুন অভ্যন্তরীণ সিস্টেমের সাথে সজ্জিত যা জিপিইউ এবং ভিআরএএমএস থেকে উষ্ণ স্থানান্তরের পাশাপাশি উষ্ণ বিলোপকে বাড়িয়ে তোলে। কুলিং ফ্যান দ্বি-বল ভারবহন প্রযুক্তি ব্যবহার করে, ভক্তদের স্থায়িত্বকে চারবার বাড়িয়ে তোলে। আবার, অর্থের জন্য অসামান্য মূল্য সরবরাহ করা কারণ উপাদানটি আগের মডেলের তুলনায় দীর্ঘতর দীর্ঘস্থায়ী হওয়া উচিত।

এই কঠিন সঙ্গে, পারফরম্যান্স মূল। যেমনটি আপনি আশা করেছিলেন, এএমডি র্যাডিয়ন আরএক্স 6800 সিরিজের গ্রাফিক্স কার্ডগুলি অতি-উচ্চ ফ্রেমের হারের পাশাপাশি মেজর 4 কে গেমপ্লে সরবরাহ করে। শক্তিশালী নতুন গণনা ইউনিট, গ্রাউন্ডব্রেকিং এএমডি ইনফিনিটি ক্যাশে, পাশাপাশি 16 জিবি হিসাবে উত্সর্গীকৃত জিডিডিআর 6 মেমরির সাথে সুপ্রিম গেমিং অভিজ্ঞতা পান।

আপনার যদি শক্তিশালী গ্রাফিক্স কার্ড সম্পর্কে কোনও ধরণের অতিরিক্ত বিশদ প্রয়োজন হয় তবে নীচের লিঙ্কে সমস্ত উপযুক্ত তথ্য আবিষ্কার করা যেতে পারে। হ্রাস বিজ্ঞাপনের দামটি সম্পাদন করতে আপনার কোনও ধরণের ছাড়ের হার কোড বা বিপণন ছাড়ের কুপনের প্রয়োজন হবে না।

কিনুন: পাওয়ার কালার রেড ড্রাগন এএমডি র্যাডিয়ন ™ আরএক্স 6800 এক্সটি গেমিং গ্রাফিক্স কার্ড অ্যামাজন থেকে: $ 849.99 | আসল মূল্য: $ 1,221

আপনি একইভাবে পরিদর্শন করতে চান:

মাইক্রোসফ্ট থেকে প্রয়োজনীয় পণ্য ছাড়াই উইন্ডোজ 11 প্রো আইএসও ডেটা ডাউনলোড করুন

উইন্ডোজ 11 সম্পূর্ণ ফ্রি আপগ্রেড ডাউনলোড করুন এখন সেরা, এখানে ঠিক কীভাবে [টিউটোরিয়াল]

আজ একটি ম্যাকে উইন্ডোজ 11 সেট আপ করবেন বুট ক্যাম্পটি আজ ব্যবহার করে

আপনার পিসির জন্য উইন্ডোজ 11 ইনস্টলেশন সহকারী ডাউনলোড করুন

কীভাবে উইন্ডোজ 10 থেকে উইন্ডোজ 10 থেকে বিনামূল্যে আপগ্রেড করবেন

বুটেবল উইন্ডোজ 11 ইউএসবি ফ্ল্যাশ ড্রাইভ কীভাবে উত্পাদন করবেন [গাইড]

আইফোনে জেলব্রেক আইওএস 15.5 পাশাপাশি আইপ্যাড কন্ডিশন আপডেট

ডাউনলোড: আইওএস 15.5 ফাইনাল আইপিএসডাব্লু লিঙ্কগুলি, ওটিএ ডেটা একসাথে আইপ্যাডোস 15.5 এর সাথে প্রকাশিত হয়েছে

পিসিতে ম্যাকোস 12 মন্টেরে হ্যাকিনটোস কীভাবে সেট আপ করবেন [গাইড]

সেরা আইফোন 13, 13 প্রো টেম্পার্ড গ্লাস স্ক্রিন প্রোটেক্টর আজ দেওয়া হয়েছে [তালিকা]

সেরা আইফোন 13, প্রো সর্বোচ্চ 20W ইউএসবি-সি চার্জার [তালিকা]

শীর্ষ আইফোন 13 প্রো ম্যাক্স স্ক্রিন প্রোটেক্টর ক্রয় করার প্রস্তাব দিয়েছে [তালিকা]

সুরক্ষার জন্য সেরা আইফোন 13 / প্রো পরিস্থিতি এখন সেরা অফার

দরিদ্র আইওএস 15 ব্যাটারি লাইফ ড্রেন কীভাবে মেরামত করবেন [গাইড]

অ্যাপল ভিউ ইসিজি অ্যাপ হ্যাক: জেলব্রেক ছাড়াই সিরিজ 5 এবং 4 এ আমাদের বাইরে অসমর্থিত দেশে অনুমতি দিন

আপনি টুইটার, বা ইনস্টাগ্রামে আমাদের সাথে মেনে চলতে পারেন এবং এমনকি মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল, পাশাপাশি ওয়েব থেকে সাম্প্রতিকতম সমস্তটিতে নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠা পছন্দ করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *