খেলা গিয়ার একটি কনসোল সিস্টেম ছিল কি হবে? [বেন্টিকা] এই ক্লাসিক হ্যান্ডহেল্ডের একটি সান্ত্বনা সংস্করণ নির্মাণের মাধ্যমে সেই প্রশ্নের উত্তর দিয়েছে। 1980-এর দশকে সাগর কনসোলের সাথে সম্পর্কিত যখন এটি জানে না তাদের জন্য, খেলা গিয়ারটি টেকনিক্যালি মাস্টার সিস্টেমের অনুরূপ। আসলে, খেলা গিয়ার একটি তৃতীয় পক্ষের অ্যাডাপ্টারের সাথে মাস্টার সিস্টেম গেমগুলিও খেলতে পারে। যাইহোক, বিপরীত কেসটি নয় কারণ পর্দা দৃষ্টিভঙ্গি অনুপাতটি ভিন্ন ছিল এবং খেলার গিয়ারের একটি বড় প্যালেট ছিল, যা নির্দেশ করে যে মাস্টার সিস্টেমটি গেম গিয়ার শিরোনামগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ ছিল না।

SEGA এর একটি AV সংযোগ বাদ দেওয়ার সিদ্ধান্তটি বোঝানো হয়েছিল যে গেম গিয়ার গেমগুলি চিরতরে একটি ছোট LCD স্ক্রীনে লক করা হয়েছিল। [Eviltim] যে তার AV বোর্ডের সাথে পরিবর্তিত হয়েছে, তাই [বেন্টিকা] খেলা গিয়ারের সঠিক কনসোল সংস্করণ তৈরি করে তাদের প্রাকৃতিক উপসংহারে জিনিসগুলি গ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছে।

তিনি [Eviltim’s] ভিডিও অ্যাডাপ্টার বোর্ডে স্ক্রিন এবং তারের ড্রপ করে শুরু করেছিলেন। কার্তুজ স্লটটি তখন সরিয়ে ফেলা হয়েছিল এবং পিসিবির উপরে পুনঃসংযোগ করা হয়েছিল। এটি একটি শীর্ষ লোডার মধ্যে সিস্টেম পরিণত। [বেন্টিকা] তারপর ক্ষেত্রে কাজ করতে গিয়েছিলাম। তিনি ডি-প্যাড এবং বোতামগুলির জন্য গর্তে পূরণ করতে বন্ডো ব্যবহার করেছিলেন। একটি স্প্রে পেইন্ট ফিনিস ব্যর্থ হওয়ার পরে, [বেন্টিকা] অঙ্কন বোর্ডে ফিরে গিয়েছিল। তিনি একটি গৃহস্থালি পেইন্ট স্টোরে আসল খেলা গিয়ার ধূসরকে মেলার পেইন্ট রঙ পেতে সক্ষম হন। সাবধানে priming, sanding, এবং পেইন্টিং এই ক্লাসিক বিল্ড জন্য একটি অনেক nicer ফিনিস ফলে। বিরতি পরে [Bentika] ভিডিও চেক আউট!

আমরা ইতিমধ্যে গেম গিয়ার ভিডিও আউটপুট বোর্ডটি আচ্ছাদিত করেছি, তবে এটি বৈশিষ্ট্যযুক্ত হ্যান্ডহেল্ড কনসোলের জন্য একমাত্র গল্প নয়। 2010 থেকে এই ফ্ল্যাশ কার্টিজ সম্পর্কে কিভাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *