যা সর্বকালের সবচেয়ে ফাঁস হওয়া ফোন রিলিজগুলির মধ্যে একটি হতে হবে, দু’দিন আগে এইচটিসি তাদের নতুন ফ্ল্যাগশিপটি আনুষ্ঠানিকভাবে প্রকাশ করতে মঞ্চে সেট করে স্মার্টফোন, ‘সমস্ত নতুন’ এইচটিসি ওয়ান এম 8। এইচটিসি ওয়ান লাইনের পূর্ববর্তী পুনরাবৃত্তি, এম 7, আমার সর্বকালের অন্যতম পছন্দের স্মার্টফোন হিসাবে দেখা যায়, তাই আমি এটি আমার হাতে পেতে অত্যন্ত উত্তেজিত ছিলাম। যেহেতু আসল এইচটিসি ওয়ান সাধারণ জনগণের সাথে এতটাই সাফল্য ছিল, পাশাপাশি সামগ্রিকভাবে উদ্ভাবনী প্রতিবেশী, এইচটিসি তার সাফল্যের বিকাশের পাশাপাশি পদ্ধতিটি গ্রহণ করার লক্ষ্য নিয়েছিল যে ‘যদি এটি ভেঙে না যায় তবে এটি মেরামত করবেন না । ‘আমি তারা অত্যন্ত কৃতজ্ঞ।

আপনি বাক্স থেকে ফোনটি বের করার মুহুর্ত থেকেই এইচটিসি’র একটি স্মার্টফোনের সাথে সংযুক্ত উচ্চ মানেরটি তাত্ক্ষণিকভাবে আপনার দিকে ঝাঁপিয়ে পড়ে। তারা উপস্থিত অ্যালুমিনিয়ামের পরিমাণ বাড়িয়েছে, তাই ফোনটিতে কেবল শেষ প্রজন্মের চেয়ে আরও বেশি প্রিমিয়াম অনুভূতি রয়েছে। এইচটিসি একইভাবে ফোনের প্রান্তগুলি বন্ধ করে দিয়েছিল, এমন কিছু যা আমি আমার পাঞ্জাগুলিতে হ্যান্ডসেটটি না পাওয়া পর্যন্ত আমি পুরোপুরি প্ররোচিত হইনি। অতিরিক্ত বক্ররেখা আরও আরামদায়ক হোল্ডিং অভিজ্ঞতা তৈরি করে, এইচটিসি ওয়ান এম 7 এর জন্য উপস্থিত ‘বক্সনেস’ হ্রাস করে। নীচে গত দিন বা তার জন্য সমস্ত নতুন এইচটিসি ওয়ান এম 8 ব্যবহার করে আমার সম্পূর্ণ প্রথম ছাপ রয়েছে।

আরও ভিডিওর জন্য আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন।

এইচটিসি কেবল তাদের নতুন ফ্ল্যাগশিপের মূল বুনিয়াদিগুলিতে আসে কেবল তখনই নিজেকে খেলতে দেখে ভাল লাগল, তবে একইভাবে এটিকে নতুন সংযোজনগুলির পাশাপাশি বৈশিষ্ট্যগুলির সাথে মিশ্রিত করা। নতুন এইচটিসি ওয়ান এম 8-তে একটি ‘ডুও ক্যামেরা’ কনফিগারেশন রয়েছে যার ফলস্বরূপ ফোনে দুটি রিয়ার সেন্সরগুলির সাথে ডিল করে, আপনাকে শট নেওয়ার পরে আপনাকে পুনরায় ফোকাস করতে সক্ষম করে। অঙ্গভঙ্গি পরিচালনাটি ব্যবহার করার জন্য একটি পরম আনন্দ। এটি আপনাকে গ্যাজেটটি উঠতে বা সরাসরি ঘুম / জাগ্রত বোতামটি চাপ না দিয়ে সরাসরি আনলক করতে সক্ষম করে।

খুব প্রথম ইমপ্রেশন দৃষ্টিকোণ থেকে, আমি নতুন এইচটিসি ওয়ান এম 8 দিয়ে অত্যন্ত মুগ্ধ। এটি সম্পর্কে পুরো রায় দিতে পেরে আমি খুশি হওয়ার আগে এটি কিছুটা হবে, তবে এটি এইচটিসির 2013 সালের সবচেয়ে সেরা স্মার্টফোনগুলির মধ্যে একটিতে অবদান রাখার কৌশলটির মতো প্রদর্শিত হতে পারে।

এই মুহুর্তে আমি এটির সাথে আমার কয়েকটি নিগল রয়েছে যেমন ক্যামেরার পাশাপাশি ওয়্যারলেস চার্জিংয়ের অভাব, আগামী কয়েক দিনের মধ্যে ভালভাবে সংশোধন করতে পারে। তারা যদি তা করে বা না করে তা নির্বিশেষে আপনি এটি সম্পর্কে শুনতে ভুলবেন না।

আপনি একইভাবে পরিদর্শন করতে চান:

এইচটিসি ওয়ান (এম 8) আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে: চশমা, প্রকাশের তারিখ, ব্যয় [ভিডিও]

আপনি টুইটারে আমাদের সাথে মেনে চলতে পারেন, গুগল+ এ আপনার বৃত্তে আমাদের যুক্ত করতে পারেন বা মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল পাশাপাশি ওয়েব থেকে সর্বশেষতম সমস্তটিতে নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠায় পছন্দ করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *