[বেন ক্রসনোর] সর্বাধিক বর্তমান কাজ একটি সুস্বাদু এক। উপরে ছবিতে তিনি তার কুকি dispenser এর শুরুতে দেখানো হয়। না, ওরেও কুকিজ খেতে একটি আরও একটি পদ্ধতি হ্যান্ডেল নয়। এটা সত্যিই উত্পাদন শৃঙ্খলা অনেক আগে আসে। তার গ্যাজেট বেকড পণ্যগুলির জন্য একটি 3D প্রিন্টারের মতোই এটি তৈরি করা হয় যে এটি অবিলম্বে কুকি মালকড়ি একক ভজনা হিসাবে উৎপাদন চালানোর জন্য রোড উপাদানগুলি সংহত করতে সক্ষম হবে।

যখন আমরা প্রথমে এটি সম্পর্কে শুনেছি তখন আমরা বিস্মিত হয়েছি কেন আপনি শুধু একটি কুকি বেক করতে চান? তবে প্রোগ্রাম যে সব ফাংশন না। সৃষ্টিকর্তা আপনাকে কুকিজের পুরো শীট বেক করতে সক্ষম করবে, তবে তাদের প্রতিটিকে একটি ভিন্ন রেসিপি দিয়ে তৈরি করার পছন্দ সরবরাহ করবে। শুধু সব বেকিং মত, যথাযথ অনুপাত মধ্যে উপাদান সমন্বিত উপাদান paramount হয়। প্রকাশিত ভাষায় তিনি একটি মাখন dispenser কাজ করছে শীর্ষে লিঙ্ক। তবে পূর্ব প্রকাশ্যে তিনি অন্যান্য উপাদান মূল্যায়ন করতে সহায়তা করার জন্য একটি ইলেকট্রনিক স্কেল হ্যাক করেছিলেন। আপনি বিরতি পরে ভিডিও ক্লিপ উভয় উপভোগ করতে পারেন।

তাদের মধ্যে আটা কিছুটা বিভিন্ন পরিমাণে কুকিজ ইমেজিং। কয়েকটি পরীক্ষা শীট এবং সেইসাথে তিনি অত্যন্ত সেরা রেসিপিগুলিতে ডায়াল করতে সক্ষম হবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *