পূরণ [অ্যালেক্স স্পিরিটর] বর্ণনা করে। ২013 সালের গুগল সায়েন্স ফেয়ারের পনের চূড়ান্ত ফাইনালে তিনি একজন। Plano, টেক্সাস, [অ্যালেক্স] এর একটি নেটিভ 13-14 বছর বয়সী বিভাগে তার স্কুইড-অনুপ্রাণিত আন্ডারওয়াটার প্রোপুলেশন সিস্টেমে প্রবেশ করেছিল।

ইমেজ ইনলেই দেখানো লাল সিলিন্ডার তার পরীক্ষা রিগ। এটি উপরে লিঙ্ক তার প্রকল্প সাইটে ভাল আচ্ছাদিত করা হয়। আপনি পুরো ছবিটি পেতে উপরের আদর্শে ন্যাভিগেশন টাইলস ব্যবহার করে বিভিন্ন পৃষ্ঠাগুলির চারপাশে ক্লিক করতে হবে। প্রম্পলন মডিউল এগিয়ে ঘেরা ধাক্কা ধাক্কা অগ্রভাগ স্প্রেড আউট ব্যবহার করে। হোলটি পিভিসি তৈরি করা হয়, যার মধ্যে একটি মূত্রাশয়ের সাথে অগ্রভাগের সাথে সংযুক্ত করা হয়। মূত্রাশয় পানি পূর্ণ, কিন্তু এর মধ্যে গহ্বর এবং হুল বায়ু পূর্ণ। প্লাস্টিকের পায়ের পাতার মোজাবিশেষ যা pressurized বায়ু ইনজেকশন ব্যবহার করা হয়, মূত্রাশয় জল অগ্রভাগ জল আউট propel। সুন্দর সুতা হাহ?

আমরা মনে করি [অ্যালেক্স এর] কাজটি নিজের উপর দাঁড়িয়ে আছে। কিন্তু আমরা পরবর্তী পুনরাবৃত্তি দেখতে পারে কি চিন্তা করতে সাহায্য করতে পারে না। আমরা যদি পেশী তারের মধ্যে মূত্রাশয় আবৃত করে থাকেন তাহলে কী হবে? এটা কি মূত্রাশয়কে সঙ্কুচিত করতে যথেষ্ট শক্তিশালী হবে?

আপনি জিএসএফ ঘোষণার পৃষ্ঠায় সমস্ত পনের চূড়ান্ত খেলোয়াড় দেখতে পারেন। আসন্ন দিনগুলিতে যদি আপনি আমাদের সামনে পৃষ্ঠায় অন্য কোনও প্রকল্প দেখতে পান তবে হতাশ হবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *