প্রয়োজন যখন আপনি একটি পোর্টেবল জ্যাকব এর সিঁড়ি প্রয়োজন হবে? আমরা জানি না, তবে সম্ভবত [মিটক্সেলা] এক ছাড়া ঘর (বা পরীক্ষাগার) ছেড়ে যেতে চায় না। তাই তিনি একটি পোর্টেবল সিস্টেম তৈরি করেছিলেন যা ব্যাটারিতে কয়েক মিনিটের জন্য কাজ করে। ভিডিওতে (নীচে দেখুন), তিনি বলেন যে তিনি বীমা দাবি করবেন না যে এটি সর্বনিম্ন জ্যাকব এর সিঁড়ি ছিল, তবে তিনি বিশ্বাস করেন যে এটি একটি প্রতিদ্বন্দ্বী হতে পারে।

ব্যাটারিটি একটি লিপো সেল পাশাপাশি যদিও এটি চার মিনিটের মধ্যে শেষ হতে পারে, [MITXELA] ব্যাখ্যা করে যে ট্রানজিস্টররা সম্ভবত সেই সময়ের সাথে এটির মাধ্যমে এটি তৈরি করবে না, সেটি হ’ল উষ্ণ সিঙ্কগুলি সত্ত্বেও। পুরো গ্যাজেটটি 45 মিমি বর্গক্ষেত্রের পাশাপাশি 17 মিমি পুরু। অবশ্যই, তারের কিছু উচ্চতা যোগ করুন (প্রায় 150 মিমি মোট)।

আমরা insides আরো অনেক কিছু দেখতে চাই, তবে আমরা এই সাধারণ উচ্চ উত্স থেকে প্রাপ্ত করতে পারেন এমন সাশ্রয়ী মূল্যের উচ্চ ভোল্টেজ মডিউলগুলির মধ্যে একটি ব্যবহার করে যা কমপক্ষে-এটি করতে পারে। বাকি শুধু লেজার কাটিয়া পাশাপাশি কারিগরি।

যদি আপনি আগে তাদের সম্মুখীন না করেন (পুরানো দৈত্য চলচ্চিত্রের বাইরে), একটি জ্যাকব এর মই উচ্চ ভোল্টেজ সংকীর্ণ ফাঁক নীচে বায়ু নিচে আনতে দেয়। Ionized বায়ু গরম পাশাপাশি উত্থান, পাশাপাশি বর্তমান প্রবাহ এমনকি এটির সঙ্গে আরও দূরে প্রবাহিত হয়। অবশ্যই, যে বোঝায় আপনি আপনার জিরো-জি এলিয়া স্টেশনটিতে রাখা উচিত নয়।

আপনি একটি পোর্টেবল জ্যাকব এর সিঁড়ি অনন্য বিশ্বাস করতে পারেন। সক্রিয় আউট, এটা না। আপনি যদি কিছু সহজ চান (এবং সম্ভবত পোর্টেবল হিসাবে না), আপনি এই এক থেকে অনেক সহজ পেতে পারেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *