শুক্রবার, আমি প্রকাশ করেছি আমরা আমাদের মন্তব্য পদ্ধতি আপগ্রেড করব। সপ্তাহান্তে এটি মূল্যায়ন করা হয়েছিল, পাশাপাশি অবশেষে আমি ওয়ার্ডপ্রেস সিস্টেমে ফিরে যেতে বেছে নিলাম। ঠিক এখানে কেন কারণ:

1. আমাদের পুরানো মন্তব্য উপর সংহত করা হয়নি।

Intensedebate সিস্টেম স্টেটগুলি আমি কেবল একটি বোতামে ক্লিক করতে পারি এবং এটি নতুন পদ্ধতিতে আমাদের পুরানো বার্তা আমদানি করবে। আমি এই শুক্রবার এবং সেইসাথে পৃষ্ঠাটি 0% থেকে সরানো হয়নি। আমি আবার শনিবার রাতে একবার চেষ্টা করেছি, আজ সকালে 0% আমদানি (সোমবার)। আমাদের পুরানো বার্তা শুধু আমদানি করা হয় না। মন্তব্যের আমাদের ডাটাবেস এত বড় ছিল যদি আমি বুঝতে পারছি না (আমি এটা প্রশ্ন করি) বা কী। আমি তাদের সমর্থনের সাথে যোগাযোগ করতে গিয়েছিলাম, তবে সপ্তাহান্তে তাদের খুঁজে বের করে। যে কোন বিশাল চুক্তি, তবে আমি প্রশ্ন করি যদি আমদানিকারক একটি হ্যান্ডবুক জিনিস ছিল এবং এটি করার জন্য কেউ ছিল না? যদি তাই হয়, তারা সম্ভবত আমদানিকারক পৃষ্ঠায় একটি সতর্কতা রাখা উচিত।

2. এটা gracefully ব্যর্থ হয় না।

আমি অনেক ইমেল পাশাপাশি মন্তব্যগুলি বলে যে যখন লোকেরা স্ক্রিপ্ট ব্লকার বা নির্দিষ্ট অ্যান্ড্রয়েড ডিভাইসগুলি ব্যবহার করে তখন মন্তব্যগুলি দেখায় না। Intensedebate সাইটটি ঘোষণা করে যে তাদের সিস্টেম একটি স্ক্রিপ্ট ব্লকার ব্যবহার করে থাকলেও মন্তব্যগুলি দেখাবে। আমি ব্যক্তিগতভাবে এই পরীক্ষা না, পাশাপাশি সত্যি বলতে আমি করতে হবে না। এমনকি যদি সেই লোকেরা ভুল হয় বা অস্বাভাবিক সেটআপ থাকে তবেও আমি কেবল আমাদের এমন অভিযোগগুলি উপেক্ষা করতে পারছি না যা আমাদের উপাদানটি দেখানো হয় না।

3. আমি ডিফল্টরূপে সমস্ত উত্তরগুলি বিস্তৃত করতে পারিনি, অথবা সম্ভবত আমি একটি গাধা।

আমি ডিফল্টরূপে বিস্তৃত সমস্ত মন্তব্য থ্রেড পর্দায় যে কোন জায়গায় একটি পছন্দ দেখতে পাইনি। সম্ভবত আমি শুধু এটা উপেক্ষা। সম্ভবত এটি কিছু সিএসএস কৌশল আছে। আমরা আমাদের মন্তব্য প্রসারিত আছে। ঘন ঘন সংক্ষিপ্ত নিবন্ধের চেয়ে মন্তব্যগুলিতে আরও অনেক সহায়ক তথ্য রয়েছে। জবাব দিয়ে আপনি যেকোনো কিছু করার জন্য কেবলমাত্র প্রতিটি একক থ্রেড ক্লিক করতে হবে এমনভাবে যেতে হবে। এটি এমন একটি দৃশ্যমান ফাংশন যা আমি persuaded করছি আমি শুধু কিছুক্ষণের জন্য মূঢ় হয়ে গিয়েছিলাম এবং সেইসাথে এটি সক্ষম করা বোতামটি পরীক্ষা করে দেখিনি, অবশ্যই তারা এটি বাদ দিয়েছিল না।

এই 3 টি কারণে, আমি এটি মুছে ফেলা। ঠিক যেমন তারা বলেছিল, এটি কোনও সমস্যা ছাড়াই বেরিয়ে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *