আপনার হাত কীবোর্ডের পাশাপাশি মাউসের মধ্যে একটি বড় কাজ করে, কেন হ্যাক আপনি আপনার পা এত অলস হতে দিচ্ছেন? [ডসির ভ্যান ডি।] পডিয়াট্রিক স্লোগানটি শেষ করে ফেলেছে। তিনি এই তিনটি পা পেডালগুলির এই সেটটি তৈরি করেছিলেন যা কার্যকারিতার দুটি সংস্করণের সাথে চলে গেছে।

বোতামগুলি নিজে প্রতিটি ‘কী’ এর জন্য শীর্ষে একটি ছোট টুকরা দিয়ে পাতলা পাতলা কাঠের একটি বেস প্লেট তৈরি করে। একটি ক্লিক নিবন্ধন মধ্যে একটি টেকসই ধাক্কা বোতাম সঙ্গে, দুটি অংশ কিছু ফেনা কার্পেট প্যাড সঙ্গে পৃথক করা হয়। আমরা যা পরিবর্তন করেছি তা কেবলমাত্র একটি বোতামে অচেনা উপাদানটি যে ইলেকট্রনিক্যালি কম্পোনেন্টটি ভেঙ্গে ফেলতে পারে তা নিশ্চিত করার জন্য স্যুইচ-এর পাশে কয়েকটি কাঠের স্পেসার যোগ করা হয়।

মূলত প্রতিটি বাটন একটি গেমিং কন্ট্রোলার soldered ছিল। এটি শুধু জরিমানা ব্যবহারের বোতাম ম্যাপিং কাজ করে, তবে সম্প্রতি [ডসির] একটি Arduino Leonardo ব্যবহার করার জন্য সুইচ তৈরি। এটি একটি আদর্শ পছন্দ। পুরোনো Arduino সংস্করণগুলির সাথে তৈরি ইনপুট গ্যাজেটগুলির সাথে লিওনার্দো বোর্ডটি একটি কীবোর্ড হিসাবে নিবন্ধন করতে পারে, এটি একটি স্ন্যাপটিকে কোনও ধরণের কোনও ধরনের প্রয়োজনীয় মানচিত্রের জন্য একটি স্ন্যাপ তৈরি করতে পারে।

আপনি যদি এই কাজের মতো আপনি [ডসিরের] পা মাউসটিও পরিদর্শন করতে চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *