ইউটিউব চ্যানেল ফোনবফ তার বর্তমান চ্যাম্পটি, আইফোন এক্সএস ম্যাক্স এবং এর পিটিটিংয়ের সঠিক গতি পরীক্ষাগুলির সাথে ফিরে এসেছে এ 12 বায়োনিক চিপ, বনাম হুয়াওয়ে মেট 20 প্রো এবং কিরিন 980।

যখন এটি স্মার্টফোনের গতি পরীক্ষার সাথে সম্পর্কিত, ফোনবফের লোকেরা সাধারণত তাদের সমস্ত হাঁস পরপর থাকে, এমন ভিডিও তৈরি করে যা দুটি উচ্চ-শেষ ফোন নেয় এবং তারপরে একে অপরের সাথে তুলনা করে। ভিডিওগুলি একের পর এক অ্যাপ্লিকেশন চালু করতে একটি রোবোটিক আর্ম ব্যবহার করে এবং তারপরে এগুলি সমস্ত খোলা হয়ে গেলে, কোন স্মৃতিতে থাকে তা দেখার জন্য সেগুলি পুনরায় চালু করুন। যে কোনও ফোন প্রথমে দুটি ল্যাপ সম্পূর্ণ করে, জিতবে। বর্তমান পরীক্ষাটি আইফোন এক্সএস ম্যাক্স নেয় এবং এটি হুয়াওয়ে মেট 20 প্রো এর বিরুদ্ধে পিট করে।

যারা অপরিচিত তাদের জন্য, আইফোন এক্সএস ম্যাক্স হ’ল বর্তমান চ্যাম্প যখন এটি এই পরীক্ষাগুলির সাথে সম্পর্কিত হয়, এর বিরুদ্ধে যে দুর্ভাগ্য হয়েছিল তার সমস্ত কিছু পরাজিত করে। এটি অ্যান্ড্রয়েডের যে প্রস্তাব দেয় তার জন্য এটি একটি বড় লক্ষ্য হিসাবে তৈরি করে এবং হুয়াওয়ে মেট 20 প্রো এর সাথে এখন অনেক মনোযোগ আদর্শ পাচ্ছে, এই জুটির মুখোমুখি হওয়ার আগে এটি কেবল সময়ের বিষয় ছিল।

জিনিসগুলি কীভাবে নেমে গেছে তা দেখার জন্য ভিডিওটি দেখার পক্ষে এটি মূল্যবান, তবে সম্ভবত অনুমানযোগ্য হিসাবে, আইফোন এক্সএস ম্যাক্স পরীক্ষার মাধ্যমে মেট 20 প্রো সক্ষম হওয়ার চেয়ে অনেক বেশি দ্রুততার সাথে জ্বলজ্বল করেছিল। এটি অ্যান্ড্রয়েড ফোনে 8 জিবি মেমরি থাকা সত্ত্বেও – আইফোনের দ্বিগুণ – এবং আইফোনের অভ্যন্তরে চলমান মতো একটি 7nm চিপও গর্বিত।

এই পরীক্ষাগুলি সীমিত অন্তর্দৃষ্টি দেয় যেখানে ফোনটি বাস্তব-বিশ্বের ব্যবহারের ক্ষেত্রে দ্রুততম এবং আমরা মনে করি না যে এটি কাঁচা গতির সাথে সম্পর্কিত হলে আপনি তাদের উভয়ের সাথে হতাশ হবেন। পরিবর্তে, সামগ্রিকভাবে বাস্তুতন্ত্র, ক্যামেরা এবং সফ্টওয়্যার সম্ভবত এখানে সিদ্ধান্ত নেওয়ার দিক হতে হবে এবং সেই সিদ্ধান্তটি খুব বিষয়গত। সেখানে বিজয়ী কোনটি তা সিদ্ধান্ত নিতে আমরা আপনাকে ছেড়ে দেব।

(উত্স: ফোনবফ [ইউটিউব])

আপনি চেক আউট করতেও পছন্দ করতে পারেন:

আইওএস 12.1.1 থেকে আইওএস 12.1 থেকে কীভাবে ডাউনগ্রেড করবেন

আইওএস 12.1.2 বিটা 1 আইপিএসডাব্লু লিঙ্ক এবং ওটিএ আপডেট এবং ওয়াচোস 5.1.3 বিটা 1 ডাউনলোড করুন

আইওএস এবং আইপ্যাডের জন্য আইওএস 12.1.1 ফাইনাল আইপিএসডাব্লু লিঙ্ক এবং ওটিএ আপডেট ডাউনলোড করুন

আইওএস 12.1.1 চূড়ান্ত পরিবর্তন, নোট এবং বৈশিষ্ট্যগুলি প্রকাশ করুন: এখানে নতুন কী

জেলব্রেক আইওএস 12.1.1: অ্যাপলের বিশদগুলি ইয়ান বিয়ার জেলব্রেক শোষণ বেশিরভাগ বর্তমান ফার্মওয়্যারে প্যাচ করা

জেলব্রেক আইওএস 12.1 / আইওএস 12 আপডেট: স্যান্ডবক্স এস্কেপ প্রকাশ্যে প্রকাশিত হয়েছে

জেলব্রেক আইওএস 12.1.1 / 12.0.1 / 12 আইফোন এবং আইপ্যাডে [স্থিতি আপডেট]

আপনি টুইটারে আমাদের অনুসরণ করতে পারেন, গুগল+ এ আপনার বৃত্তে আমাদের যুক্ত করুন বা মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল এবং ওয়েব থেকে সমস্ত বর্তমানের উপর নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠায় পছন্দ করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *