অ্যাপল পরের বছর আইফোন 6 এর 4 ইঞ্চি পুনরাবৃত্তি চালু করতে চলেছে এবং এটি হবে বলে জানা গেছে ‘আইফোন 6 এস মিনি’ বলে। ডিভাইসটি স্বল্প ব্যয়ের হ্যান্ডসেট হবে এবং ‘এস’ মনিকারকে দেওয়া, সেপ্টেম্বরের কাছাকাছি কোথাও প্রকাশিত হওয়া উচিত যা পূর্ববর্তী প্রতিবেদনের বিপরীতে 2015 এর প্রথম দিকে প্রকাশ করেছিল।

কোভেন অ্যান্ড কোম্পানির বিশ্লেষক-শীর্ষস্থানীয় আর্থিক পরিষেবা সংস্থা-টিমোথি আরকুরি বলেছেন যে তাঁর সংস্থা তার বিনিয়োগকারীদের একটি নোট জারি করেছে, বিশদ বিবরণ দিয়ে যে অ্যাপল ২০১৫ সালে আত্মপ্রকাশের কারণে একটি নতুন 4 ইঞ্চি আইফোনে কাজ করছে। সম্ভবত পরের বছরের মধ্যে আইফোনের তিনটি নতুন সংস্করণ চালু করবে, যার মধ্যে 4.7 ইঞ্চি আইফোন 6 এস এবং আইফোন 6 এস প্লাস 5.5-ইঞ্চি রয়েছে।

আমরা নিশ্চিতভাবে জানি যে কাপ্পার্টিনো ভিত্তিক সংস্থাটি আইফোন 6 এস এবং বৃহত্তর আইফোন 6 এস প্লাসটি আগামী বছরের সেপ্টেম্বরে কোথাও চালু করতে চাইবে, তবে একটি ছোট আইফোনটিও চলছে, এবং এখন এখন খবরটি কিছু সময়ের জন্য উড়ে চলেছে আরকুরির মতে, ফোনটি আইফোন 6 এস মিনি হিসাবে উল্লেখ করা হচ্ছে।

সূত্রগুলি পরামর্শ দেয় যে 4 ইঞ্চি ফোনটি একই চ্যাসিস ডিজাইন এবং বক্ররেখা-ধারযুক্ত ডিসপ্লে স্ক্রিন সহ আইফোন 6 এর একটি স্কেল ডাউন সংস্করণ হবে। যাইহোক, এগুলি বিশদগুলি যা সেখানে অনেকের কাছে খুব স্পষ্ট হয়ে উঠেছে, তবে এটি অভ্যন্তরীণ হার্ডওয়্যার, আর্কুরির মতে কোয়ালকমের “উদ্দেশ্য-নির্মিত স্বল্প ব্যয় উপাদানগুলি” থাকবে যা দামকে কম রাখতে সহায়তা করবে। ঠিক কতটা ঠিক তা দ্বারা জানা যায়নি, তবে আমরা নিশ্চিত হতে পারি যে নতুন আইফোনটি আইফোন 5 সি লাইনআপটি পূর্বনির্ধারিত আইফোন 6 এস মিনি দিয়ে প্রতিস্থাপন করবে। আইফোন 5 সি এর আগে কয়েকটি বাজারে অ্যাপলের কাছ থেকে বাজেটের ফোনের জন্য ভোক্তাদের পছন্দের অভাবের কারণে ডিভাইসের ভবিষ্যতের উত্পাদন সম্পর্কিত যতদূর সম্পর্কিত লাইনের শেষের মুখোমুখি হয়েছে বলে জানা গেছে।

আর্কুরির দাবিগুলি সর্বদা লক্ষ্যমাত্রায় থাকে না, তবে তিনি এই বছরের জানুয়ারিতে আইফোন 6 সম্পর্কে কিছু বিশদ সঠিকভাবে কল করেছিলেন। এছাড়াও গুজব মিল ব্যান্ডওয়াগনে, আইপ্যাড প্রো-বা আইপ্যাড এয়ার প্লাস-এবং রেটিনা ডিসপ্লে সহ উচ্চ প্রত্যাশিত 12 ইঞ্চি ম্যাকবুক এয়ার। আর্কুরি দাবি করেছেন যে আইপ্যাড প্রো-বা এয়ার প্লাস-ট্র্যাকটিতে রয়েছে এবং অ্যাপল বসন্ত 2015-এ কোথাও “12.9-ইঞ্চি” ট্যাবলেটটি চালু করতে পারে। সাম্প্রতিক প্রতিবেদনগুলি 12.2-ইঞ্চি অনুমানকে দূরে সরিয়ে ট্যাবলেটটি ট্যাবলেটটি করেছে।

(মাধ্যমে: অ্যাপলিনসাইডার)

আপনি টুইটারে আমাদের অনুসরণ করতে পারেন, গুগল+ এ আপনার বৃত্তে আমাদের যুক্ত করুন বা মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল এবং ওয়েব থেকে সর্বশেষতম সমস্তটিতে নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠায় পছন্দ করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *