এখানে একটি ঐতিহ্যগত মিনোল্টা এসএলআর ক্যামেরাটির জন্য একটি সম্পূর্ণ অ-ইনভ্যাসিভ হ্যাক। [রবিবি] রিমোট শাটার রিলিজের সাথে সম্পর্কিত পছন্দগুলি যুক্ত করতে চেয়েছিলেন। তিনি গরম জুতা উপর মাউন্ট একটি কর্ড রিলিজ অ্যাড-অন একটি কর্ড রিলিজ অ্যাড-উপর বিল্ডিং শেষ।

তিনি মার্চ মাসে ফিরে আসার মতো একই কাজ থেকে তার কয়েকটি প্রেরণা আঁকেন। তিনি সেই চাকরি থেকে প্রকৌশল উদাহরণটি নিয়েছিলেন যা কর্ড রিলিজের জন্য একটি সামান্য servo মোটর ব্যবহার করে। তবে পদ্ধতি বরাবর তার নিজস্ব বৈশিষ্ট্য যোগ করা হয়েছে।

সিস্টেম একটি attiny4313 মাইক্রোকন্ট্রোলার কাছাকাছি কেন্দ্র। এটি অক্জিলিয়ারী ফ্ল্যাশ শরীরের পিছনে অক্ষর LCD ব্যবহার করে মন্তব্য সরবরাহ করে। যে ফ্ল্যাশ শরীর একইভাবে একটি ব্যাটারি ডিপমেন্ট ব্যবহার করে যা Servo মোটর ছাড়া সঞ্চালনের সার্কিট্রি পরিচালনা করার জন্য শক্তি সরবরাহ করে। আদর্শ এখন এটি একটি গণনা-ডাউন টাইমার হিসাবে কাজ করে, পাশাপাশি একইভাবে শাটার একটি নির্দিষ্ট পরিমাণ সময় ধরে রাখতে পারে। তবে আমরা বাইরের সেন্সরগুলির সাথে একটি সেট হালকা স্তরে সক্রিয় করার জন্য বাইরের সেন্সরগুলির সাথে কাজ করার জন্য দীর্ঘায়িত দেখতে পাচ্ছি, যখন গতি সেন্সিং, বা রিমোট কন্ট্রোল থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *