একটি অ্যান্টেনা, একটি উদ্দীপক প্লাগ, একটি ফ্লাইব্যাক ট্রান্সফরমার, একটি ডায়োড, পাশাপাশি একটি গাড়ি এবং ট্রাক ফোন চার্জারটির চেয়ে অনেক বেশি ব্যবহার করে না, [ক্রেসান] বাস্তবায়িত হয়েছে বিশ্বের অনেক বিপজ্জনক সেল ফোন চার্জারটির: বেতারভাবে উচ্চ ভোল্টেজ পাওয়ার লাইন থেকে তাদের ফোন চার্জ করা। এটি একটি হ্যাকের একটি উপস্থাপনা যা আমরা বিশ্বাস করি শুধু একটি মহানগর কিংবদন্তি ছিল, তবে এটি কেবলমাত্র একটি ডেমো হিসাবে এটি ছেড়ে যাওয়ার সবচেয়ে বেশি উপযুক্ত – এটি সম্ভবত সম্ভবত বেআইনী এবং একেবারে বিপজ্জনক।

চার্জারটি একটি পুরানো টিভি এয়ারিয়ালটি হ’ল উচ্চ ভোল্টেজ ওভারহেড তারের সাথে তুলনামূলকভাবে ঘনিষ্ঠভাবে ঘনিষ্ঠভাবে ধারণ করে, পাশাপাশি স্থলভাগে একটি ফ্লাইব্যাক ট্রান্সফরমার সহ একটি ছোট্ট উপস্থিতিটি পাস করে। ফোনটি ফি দিতে, তারা ট্রান্সফরমার ট্যাপ করে, এটি একটি ডায়োড দিয়ে সংশোধন করে, পাশাপাশি এটি একটি গাড়ী-প্লাগ ফোন চার্জারে ফেড। [Kreosan] ফোন ফি দিতে যথেষ্ট “বিনামূল্যে” বৈদ্যুতিক শক্তি জড়ো করার ঘোষণা দেয়। (যেখানে “বিনামূল্যে” দ্বারা, আমরা বৈদ্যুতিক গ্রিড থেকে চুরি করা নির্দেশ করে।)

যদি আপনি নিয়মিতভাবে নিজেকে ফি থেকে বের করে আনতে এবং সেইসাথে ঝুঁকির মতো কিছুটা ঝুঁকির মত হবেন না কেন একটি পাওয়ার ব্যাংকের পরিবর্তে একটি বোমা মত প্রদর্শিত হয় না। নিশ্চিত আমরা আপনাকে একটি বিমানে এটি গ্রহণ করতে উত্সাহিত করি না তবে এটি ওভারহেড পাওয়ার লাইনগুলি ব্যবহার করার চেয়ে আরও নিরাপদ পছন্দের মতো মনে হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *