[ফ্যাবিয়ান] একটি খুবই, খুব সস্তা আরএফআইডি পরিদর্শককে খুব কমই দর্শনের পাশাপাশি বার বার বার বার বার বার বার বার বার বার বার বার বার বার বার বার বার। যখন ইউএসবি আরএফআইডি ভিজিটর পৌঁছেছিল, তখন তিনি এটি সম্পর্কে অপেক্ষাকৃত অদ্ভুত কিছু আবিষ্কার করেছিলেন (ফরাসি, ট্রেডাকশন)। আরএফআইডি ভিজিটরটি তার কম্পিউটারে একটি ইউএসবি এইচআইডি গ্যাজেট হিসাবে উপস্থাপন করেছিল যা যখন কোনও RFID কার্ডটি কুণ্ডলী উপরে ছিল তখন অক্ষরটিকে একটি পাঠ্য সম্পাদকের মধ্যে বর্ণিত করে। এই অক্ষরটি ছিল এই অক্ষরগুলি আরএফআইডি কার্ডে রেকর্ড করা হেক্স মান ছিল না। তাহলে এখানে কি হচ্ছে?

এটি সক্রিয় করে (এঙ্গলাইস), চীনা ইলেক্ট্রনিকিকাটির এই র্যান্ডম টুকরাটি কম্পিউটারে 10 বাইট ডেটা পাঠায়, ঠিক যেমন এই সুন্দর-ডকুমেন্টেড আরএফআইডি রিডারের মতো। দৃশ্যত, এই RFID পাঠকরা একটি RFID কার্ডের হেক্স মানটি গ্রহণ করে, সেই বাইটগুলিকে বেস 10 এ রূপান্তর করুন, পাশাপাশি একটি সন্ধান টেবিলের মাধ্যমে প্রতিটি অঙ্কের পাস করুন। ঠিক কেন এটি কেউ এর অনুমান, তবে [Fabien] ঠিক কিভাবে এটি কাজ করে তা খুঁজে বের করে, সেটি একইভাবে প্রক্রিয়াটিকে বিপরীত করে ঠিক করতে পারে।

দুর্ভাগ্যবশত, উদ্বেগ মধ্যে RFID পরিদর্শক বর্তমানে অফার এ স্টক আউট হয়। ঠিক আছে ইলেকট্রনিক্স কতগুলি ইলেকট্রনিক্সের মতো উল্লেখযোগ্যভাবে অনুরূপ এবং সমানভাবে এনক্লোজারে মুদ্রিত নামে ভিন্ন, তবে আমরা অবাক হব না যদি প্রায় একই রকম আরএফআইডি পরিদর্শককে অন্যত্র দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *