প্রাইম ডে 2019 পাশাপাশি চলে গেছে তবে অ্যামাজন দুর্দান্ত ডিল অফার অব্যাহত রেখেছে। এই মুহুর্তে, সময়ের একটি সীমাবদ্ধ সময় হওয়ার সম্ভাবনা রয়েছে তার মধ্যে, ইন্টারনেট বেহেমথ একটি একক ইউনিটের ব্যয়ের জন্য দুটি তৃতীয় প্রজন্মের প্রতিধ্বনি বিন্দু সরবরাহ করছে।

অ্যামাজন ইকো ডট স্ব-স্বীকৃতভাবে কোম্পানির সবচেয়ে সফল জ্ঞানী স্পিকার যা এটি সরবরাহ করে। এটি মূলত ব্যয় দ্বারা নির্ধারিত হয় কারণ সামান্য পাক-আকৃতির স্পিকার একটি অত্যন্ত স্ফীত মূল্য-ট্যাগ বা ব্যয় ছাড়াই আলেক্সা ইন্টিগ্রেশন সরবরাহ করে যার অর্থ বেশিরভাগ এটির জন্য অর্থ প্রদান করতে পারে না। প্রকৃতপক্ষে, আমাদের অভিজ্ঞতায়, যারা আরও ব্যয়বহুল প্রতিধ্বনি হার্ডওয়্যার কিনেছেন, যেমন ইকো নিজেই বা 10 ইঞ্চি ইকো শো, একইভাবে হার্ডওয়ারের একটি অংশ হিসাবে নিজেকে ইকো ডট ধরেন। বৃহত্তর ইকো নেটওয়ার্কের সাথে যেতে অতিরিক্ত শয়নকক্ষ বা কোনও অফিসের মতো একটি হলওয়ে বা একটি ছোট জায়গায় এগুলি ব্যবহার করে প্রচুর লোকেরা।

এই অফারটি একইভাবে অ্যামাজনের তৃতীয় প্রজন্মের ইকো ডটের জন্য, যার অর্থ এটি সবচেয়ে সেরা। এটিতে চমত্কার উপাদান শৈলী অন্তর্ভুক্ত রয়েছে পাশাপাশি আনুষাঙ্গিকটির অডিও আউটপুট দিকটি বাড়ানোর জন্য একটি উন্নত ইন্টিগ্রেটেড স্পিকার রয়েছে। এটি হার্ডওয়্যার হিসাবে ঠিক একই শারীরিক পদচিহ্নগুলি গ্রহণ করে যা এর আগে এসেছিল তবে এটি আরও মার্জিত পাশাপাশি শারীরিকভাবে আবেদনময় নকশায় প্যাকেজ করা হয়েছে। তবে এটি একইভাবে ঠিক একই পারফরম্যান্সের পাশাপাশি গ্রাহকরা পছন্দ করে এমন শক্তি অন্তর্ভুক্ত করে। উদাহরণস্বরূপ, অ্যামাজন অ্যাপের সাথে কাজ করার সময়, এটি অ্যামাজন মিউজিক, অ্যাপল মিউজিক, স্পটিফাই, সিরিয়াস এক্সএম, পাশাপাশি অন্যদের সহ বিভিন্ন প্ল্যাটফর্মের সাথে বিরামবিহীন সংগীত স্ট্রিমিং সরবরাহ করে।

এটি একইভাবে আলেক্সা দক্ষতার একটি বিস্তৃত অ্যারের সাথে ব্যবহার করা যেতে পারে যা অ্যাপ্লিকেশনগুলি কীভাবে স্মার্টফোনগুলির পাশাপাশি ট্যাবলেটগুলির পারফরম্যান্সকে দীর্ঘায়িত করে ঠিক কীভাবে একই পদ্ধতিতে ইকো ডটটির কার্যকারিতা দীর্ঘায়িত করার জন্য ডিজাইন করা হয়েছে। ইকো ডটটি একইভাবে একই একই নেটওয়ার্কে অন্যান্য ইকো হার্ডওয়ারের সাথে একটি গোষ্ঠীযুক্ত অডিও অভিজ্ঞতা তৈরি করতে শৃঙ্খলিত করা যেতে পারে যা বেশ কয়েকটি স্পেসের পাশাপাশি সম্পত্তির মেঝে বিস্তৃত করে। এই মূল্যে, পাশাপাশি আপনি একজনের ব্যয়ের জন্য দুটি পান সম্পর্কে চিন্তাভাবনা করে, নীচের সরাসরি লিঙ্কে সুযোগটি পাস করার জন্য উন্মাদনা।

কিনুন: অ্যামাজন ইকো ডট, তৃতীয় প্রজন্ম, অ্যামাজন থেকে দ্বি-প্যাক: $ 49.99 কোড ডট 2 প্যাক ব্যবহার করে | মূল মূল্য: $ 100

আপনি একইভাবে পরিদর্শন করতে চান:

আইওএস 13 বিটা 3 আইপিএসডাব্লু লিঙ্কগুলি ডাউনলোড করুন, আইপ্যাডোস 13 বিটা 3 এর সাথে একসাথে ওটিএ প্রোফাইল আপডেট

ইউডিআইডি / ডিজাইনার অ্যাকাউন্ট ব্যতীত আইওএস 13 বিটা 3 প্রোফাইল ডাউনলোড করুন, কীভাবে এখানে রয়েছে

ডাউনলোড: আইওএস 13 বিটা 3 17 এ 5522 জি আইপিএসডাব্লু লিঙ্কগুলি, ওটিএ সংশোধিত আপডেট ডেভসে প্রকাশিত

জেলব্রেক আইওএস 12.2 ইউএনসি 0 ভিভার 3.3.0 আইপিএ ব্যবহার করে

আইওএস 13 পাশাপাশি আইপ্যাডোস 13 এর জন্য ধন্যবাদ আইপ্যাডে হোয়াটসঅ্যাপ ওয়েব ইনস্টল করুন

আইফোনের পাশাপাশি আইপ্যাডের জন্য 100+ আইওএস 13 লুকানো বৈশিষ্ট্য [চলমান তালিকা]

আইওএস 13 / আইপ্যাডোস 13 বিটা আইওএস 12.3.1 / 12.4 থেকে কীভাবে ডাউনগ্রেড করবেন

আইওএস 13, আইফোন, আইপ্যাড, আইপড টাচ ডিভাইসের জন্য আইপ্যাডোসের সামঞ্জস্যতা

আইওএস 13 বিটা 1 আইপিএসডাব্লু লিঙ্কগুলি ডাউনলোড করুন এবং আইফোন এক্সএস ম্যাক্স, এক্স, এক্সআর, 8, 7, প্লাস, 6 এস, আইপ্যাড, আইপড [টিউটোরিয়াল] এ সেট আপ করুন

আপনি টুইটার, বা ইনস্টাগ্রামে আমাদের সাথে মেনে চলতে পারেন এবং এমনকি মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল, পাশাপাশি ওয়েব থেকে সর্বশেষতম সমস্তটিতে নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠা পছন্দ করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *