অ্যাপল আইওএস 9 রিলিজের সাথে উড়ছে যেমন কোনও আগামীকাল নেই। আইওএস 9 চালু হওয়ার মাত্র কয়েক মাস পরে আমরা ইতিমধ্যে 9.1 সংস্করণ হিসাবে রয়েছি, পাশাপাশি আইওএস 9.2 ডিজাইনার পাশাপাশি অ্যাপলের মোটামুটি নতুন পাবলিক বিটা প্রোগ্রাম উভয়ের জন্য বিটা পরীক্ষায় রয়েছে। বিটার উভয় সংস্করণ একই, আইওএস 9.2 বিটা 2 বর্তমানে পরীক্ষায় রয়েছে।

যদিও এটি একটি বিটা রিলিজ, এমন কিছু লোক রয়েছে যারা নিজেকে আবিষ্কার করে যে সর্বশেষতম বিল্ডটি টেবিলে কী নিয়ে আসে, সেইসাথে যদি এই প্রকাশের প্রাথমিক ছাপগুলি কিছু হয় তবে নতুন কিছু নেই। বৈশিষ্ট্যগুলি পরিবর্তন না করে, বা কমপক্ষে কারও লক্ষ্য করার জন্য পর্যাপ্ত নয়, আগ্রহ পারফরম্যান্সে পরিণত হয়। আইওএস 9.2 অ্যাপলের মোবাইল অপারেটিং সিস্টেমের অন্যান্য সংস্করণের তুলনায় যখন গ্রিজযুক্ত বজ্রপাতের মতো আকার ধারণ করছে?

ঠিক আছে, প্রকৃতপক্ষে এটি বিশেষত পুরানো ডিভাইসগুলিতে।

ইউটিউব পোস্টের একটি সিরিজে, আইপ্প্লাইবাইটস সর্বশেষ শিপিং সংস্করণ, আইওএস 9.1 এর বিপরীতে তার বর্তমান বিটা টাইপের আইওএস 9.2 পরীক্ষা করেছে। আইফোন 4 এস পাশাপাশি আইফোন 5 এর মতো পুরানো হার্ডওয়্যার সম্পর্কিত পরীক্ষায়, দুটি রিলিজের মধ্যে গতির পার্থক্য লক্ষণীয়, আইওএস 9.2 আইওএস 9.1 এর চেয়ে কিছুটা দ্রুত প্রমাণিত হয়েছে। গতির এই পার্থক্যটি নতুন আইফোনগুলির সাথে হ্রাস পেতে শুরু করে, যদিও, এমনকি আইফোন 5 এস মার্জিনটি সংকীর্ণ করতে প্রমাণ করে। আমরা কল্পনা করব যে আইফোন 6 পাশাপাশি আইফোন 6 এস ব্যক্তিরা যদি মোটেও কোনও পার্থক্য লক্ষ্য করবেন না।

আইওএস 9.1 বনাম আইওএস 9.2 বিটা 2 আইফোন 5 এ পারফরম্যান্স তুলনা

পুরানো গ্যাজেটগুলিতে পারফরম্যান্স বাড়ানোর জন্য অ্যাপলের সন্ধানটি উপেক্ষা করা উচিত নয়, বিশেষত বয়স্ক অ্যান্ড্রয়েড গ্যাজেটগুলি খুব কমই সর্বশেষতম সফ্টওয়্যার অ্যাপ্লিকেশনটি পেয়ে খুব কমই। আপনি যদি এখনও অ্যাপলের পুরানো স্মার্টফোনগুলির মধ্যে একটি নিয়ে আসছেন তবে আইওএস 9.2 আপনার পক্ষে দুর্দান্ত হতে পারে, পাশাপাশি এটি কোনও অফিসিয়াল রিলিজের চেয়েও দূরে থাকা উচিত নয়। অতিরিক্তভাবে, আইওএস 9.2 হ’ল আইপ্যাড প্রো -তে চলার জন্য সেট করা সফ্টওয়্যার অ্যাপ্লিকেশন, যা নিজেই এই মাসের শেষের দিকে শিপিংয়ের তারিখের জন্য পেনসিল করা হয়েছে।

আইওএস 9.1 বনাম আইওএস 9.2 বিটা 2 আইফোন 4 এস:

আইওএস 9.1 বনাম আইওএস 9.2 বিটা 2 আইফোন 5 এ:

আইওএস 9.1 বনাম আইওএস 9.2 বিটা 2 আইফোন 5 এস:

আপনি একইভাবে পরিদর্শন করতে চান:

আইওএস 9.1 জেলব্রেক কন্ডিশন আপডেট

আইওএস 9.2 সিরিতে আরবি সমর্থন যুক্ত করেছে [ভিডিও]

আইওএস 9.1 টাচ আইডি সমস্যা কিছু আইফোনের পাশাপাশি আইপ্যাড ব্যবহারকারীদের প্রভাবিত করে

আইফোন, আইপ্যাড, আইপড টাচ [আইপিএসডাব্লু] এর জন্য আইওএস 9.1 লিঙ্কগুলি ডাউনলোড করুন

আপনি টুইটারে আমাদের সাথে মেনে চলতে পারেন, গুগল+ এ আপনার বৃত্তে আমাদের যুক্ত করতে পারেন বা মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল পাশাপাশি ওয়েব থেকে সর্বশেষতম সমস্তটিতে নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠায় পছন্দ করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *