[পল প্রজাতি] এই বছরের স্বায়ত্বশাসিত গাড়ি প্রতিযোগিতায় অংশগ্রহণ স্পার্কফুন ইলেকট্রনিক্স দ্বারা রাখা। অনেক প্রকল্পের সাথে, সময়সীমা সত্যিই তার উপর স্নান করে এবং তিনি প্রতিযোগিতার আগে waning দিনে কোড বিকাশের একটি গুচ্ছ cramming শেষ পর্যন্ত। তার অভিজ্ঞতা এই সাম্প্রতিক ব্লগ পোস্টে ভাগ করা হয়।

হার্ডওয়্যারগুলির একটি বড় অংশ একটি লেজার রেঞ্জ ফাইন্ডারটি প্রাচীর অনুসরণের জন্য ব্যবহৃত হয়। এই বিরতির পরে ভিডিওতে এটি ভালভাবে ব্যাখ্যা করা হয়েছে, তবে আপনি উপরের চিত্রটিতে পার্শ্ব-নির্দেশক নীল বাক্সটি দেখতে পারেন। [পল] স্বয়ংক্রিয়ভাবে একটি চেকপয়েন্ট অংশের জন্য প্রস্তুতি নিচ্ছে যেখানে অটোমোবাইলটি লাল হুপের মধ্য দিয়ে যেতে হবে। তিনি একটি ইমেজ প্রসেসিং সেটআপে দীর্ঘ এবং কঠোর পরিশ্রম করেছিলেন এবং এই হুপগুলি খুঁজে পেতে এবং নেভিগেট করার আগে তারা পরিচিত অবস্থানগুলিতে অবস্থান করা হবে এবং চ্যালেঞ্জটি সম্পন্ন করার জন্য কৌশলটি অনুসরণ করার জন্য এটি অনেক সহজ হবে।

তিনি পথ বরাবর কয়েক follies ছিল। গাড়ীটি ডিবাগ করার সময় এক পর্যায়ে ইথারনেটের মাধ্যমে তার ল্যাপটপের সাথে সংযুক্ত ছিল – এটি তার কাছ থেকে চলে গেছে। এই তার কম্পিউটারের পিছনে nic আদর্শ ripped। এবং ইভেন্টের দিনে তিনি কিছু কম ব্যাটারি সমস্যা ছিল যা তার লেজার ক্যালিব্রেশনগুলিকে জাগিয়ে তুলেছিল। কিন্তু [পল] punches সঙ্গে ঘূর্ণিত এবং প্রতিযোগিতায় অংশগ্রহণকারী একটি সত্যিই উত্তেজনাপূর্ণ অভিজ্ঞতা মত কি শোনাচ্ছে শেষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *