আজ আমাদের কাছে আপনার জন্য কিউএইচডি মানের অনার নোট 10 স্টক ওয়ালপেপার রয়েছে। হুয়াওয়ে’স তাদের অনার সাব-ব্র্যান্ডের অধীনে একটি নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস চালু করেছে। অনার নোট 10 পূরণ করুন।

জনপ্রিয় চীনা স্মার্টফোন প্রস্তুতকারক হুয়াওয়ে তাদের অনার সাব-ব্র্যান্ডের অধীনে একটি নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন উন্মোচন করেছে আজ এর আগে অনার নোট 10 নামে পরিচিত। অনার নোট 10 স্মার্টফোনটিতে 2220 × 1080 এর রেজোলিউশন সহ একটি 6.95in ফুল এইচডি+ 18: 5: 9 এমোলেড ডিসপ্লে রয়েছে।

অনার নোট 10 কোম্পানির সর্বাধিক বর্তমান এবং সর্বশ্রেষ্ঠ, শক্তিশালী এবং শক্তিশালী কিরিন 970 এসওসি দ্বারা চালিত একটি মালি-জি 72 এমপি 12 জিপিইউ সহ গেমিং পারফরম্যান্সের উন্নতির জন্য জিপিইউ টার্বোকে বৈশিষ্ট্যযুক্ত। যার কথা বললে, এখন অনার নোট 10 -এ আত্মপ্রকাশ করা একটি দ্রুত এবং সুইফটার স্মার্টফোন অভিজ্ঞতার জন্য সিপিইউ পারফরম্যান্সের উন্নতি এবং বর্ধনের জন্য একটি নতুন সিপিইউ টার্বো কার্যকারিতা।

অনার নোট 10 64 (6 জিবি র‌্যাম ভেরিয়েন্ট) বা 128 জিবি (6/8 জিবি র‌্যাম ভেরিয়েন্ট) অভ্যন্তরীণ মেমরি কনফিগারেশনে 6 বা 8 জিবি র‌্যাম স্বাদে প্রবর্তন করে। ধন্যবাদ, প্রসারণযোগ্য স্টোরেজের জন্য অনার নোট 10 এ একটি মাইক্রোএসডি কার্ড স্লট (হাইব্রিড সলিউশন) উপস্থিত রয়েছে। ডিভাইসটি দ্বৈত স্টেরিও স্পিকার দিয়ে সজ্জিত এবং তাই অনার একটি অবিশ্বাস্য অডিও শোনার অভিজ্ঞতার জন্য ডলবি প্যানোরামিক অডিও নিযুক্ত করেছে।

অনার নোট 10 ফ্ল্যাগশিপ স্মার্টফোন।
ফটোগ্রাফি একটি 24 এমপি + 16 এমপি সেন্সর কম্বো বৈশিষ্ট্যযুক্ত রিয়ারটিতে একটি ডুয়াল সিএএম সেটআপ দ্বারা পরিচালিত হয়। পিছনের দুটি ক্যামেরা কিরিন 970 এর এআই কোর, এনপিইউ (নিউরো প্রসেসিং ইউনিট) এবং 500 টিরও বেশি দৃশ্যের জন্য বৈশিষ্ট্য স্বীকৃতি দ্বারা চালিত। একটি 13 এমপি (এফ/2.0) সেলফি শ্যুটার আইফোনে বৈশিষ্ট্যযুক্ত একটির মতো 3 ডি প্রতিকৃতি আলো বৈশিষ্ট্যযুক্ত সামনে রয়েছে। সামনের এবং পিছনের উভয় ক্যামেরা যথাক্রমে 1080p এবং 4K @ 30fps পর্যন্ত রেজোলিউশন সহ ভিডিও রেকর্ড করতে পারে।

লাইটগুলি চালিয়ে যাওয়ার জন্য একটি বিশাল 5000 এমএএইচ ব্যাটারি অনার নোট 10 -এ জাহাজে রয়েছে। অনার নোট 10 এর সংযোগের দিকের সাথে সম্পর্কিত, এটি আপনারা সমস্ত ওয়াই-ফাই 802.11 এ/বি/জি/এন/এসি, ব্লুটুথ 4.2 এলই দ্বারা এ 2 ডিপি, জিপিএস এবং আরও অনেক কিছু দিয়ে আচ্ছাদিত রয়েছে। দুর্ভাগ্যক্রমে, অনার নোট 10 ভাল পুরানো হেডফোন জ্যাকটি আমরা সকলেই পছন্দ করি। একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং সম্ভবত ফেস আনলক বায়োমেট্রিক প্রমাণীকরণ বিকল্প হিসাবে উপলব্ধ। অনার প্লেটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিও-ভিত্তিক ইমুই 8.2 বাক্সের বাইরে চলে।

ডাবল টার্বো এবং “নয়টি” তরল কুলিং বৈশিষ্ট্য

অনার নোট 10 -তে আরও ভাল গেমিং এবং গ্রাফিক্স পারফরম্যান্সের জন্য জিপিইউ টার্বো রয়েছে। আবার, আমি আগে উল্লেখ করেছি যে ডিভাইসটিতে দ্রুত এবং সুইফটার স্মার্টফোন অভিজ্ঞতার জন্য সিপিইউ টার্বোও রয়েছে। যার কথা বললে, দুটি সফ্টওয়্যার বৈশিষ্ট্যগুলি ডিভাইসের নীচে কেবল একটি বোতামের একটি প্রেস সহ একটি ডাবল টার্বো মোড তৈরি করতে একত্রিত করতে সক্ষম হবে।

মজার বিষয় হল, সিপিইউ এখন আটটি স্তর তাপ অপচয় এবং একটি নবম স্তর সমন্বিত “নাইন” নামে একটি তরল কুলিং বিকল্প নিয়োগ করেছে যা একটি পিসি গ্রেড তরল কুলড পাইপ যা 41% আরও ভাল তাপ পরিচালনার প্রতিশ্রুতি দেয় যা 10 ডিগ্রি সেন্টিগ্রেড কুলার সিপিইউ তাপমাত্রায় অনুবাদ করে যা অনুবাদ করে অন্যান্য স্মার্টফোন।

মূল্য, রঙ বিকল্প এবং প্রাপ্যতা

মূল্য নির্ধারণের জন্য, 6/64 জিবি, 6 জিবি/128 জিবি র‌্যাম এবং অনার নোট 10 এর 8/128 জিবি বৈকল্পিক আপনাকে সিএনওয়াই 2,799/প্রায় প্রায় ফিরিয়ে আনবে। ₹ 28,100, সিএনওয়াই 3,199/ প্রায়। ₹ 32,100 এবং সিএনওয়াই 3,599/প্রায়। যথাক্রমে, 36,100। অনার নোট 10 ফ্যান্টম ব্লু, মিডনাইট ব্ল্যাক এবং লিলি হোয়াইট পেইন্ট জবগুলিতে পাওয়া যাবে। অনার নোট 10 এখন চীনে প্রি-অর্ডারের জন্য প্রস্তুত। শিপমেন্টগুলি আগস্ট 31, 2018 থেকে শুরু হবে।

অনার নোট 10 স্টক ওয়ালপেপার ডাউনলোড করুন

যেমনটি আগে উল্লেখ করা হয়েছে, অনার নোট 10 ইতিমধ্যে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে। এই স্মার্টফোনটির ঘোষণাটি কয়েক ঘন্টা আগে হুয়াওয়ে করেছিলেন। এখন যেহেতু স্মার্টফোনটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে, আমরা এই বর্তমান অনার ডিভাইস থেকে স্টক ওয়ালপেপারগুলি পেয়েছি।

স্টক ওয়ালপেপারগুলি যতটা উদ্বিগ্ন, তাদের মধ্যে 10 টি অনার নোটে রয়েছে 10 এই ওয়ালপেপারগুলি অ্যামোলেড ডিভাইসের জন্য সবচেয়ে উপযুক্ত কারণ অনার নোট 10 এর পাশাপাশি একটি অ্যামোলেড প্যানেল রয়েছে। এছাড়াও, এই ওয়ালপেপারগুলি 2160 x 2220 পিক্সেলের একটি রেজোলিউশনে উপলব্ধ। এটি তাদের প্রচুর স্মার্টফোনের জন্য উপযুক্ত করে তোলে তবে 18: 9 দিক অনুপাতের সাথে প্রদর্শনগুলির সাথে আরও অনেক কিছু।

এই ওয়ালপেপারগুলি ডাউনলোড করার ক্ষেত্রে আপনার দুটি বিকল্প রয়েছে। একটি হ’ল নীচে থেকে ওয়ালপেপারগুলি পিক-এবং-পছন্দ পদ্ধতি দ্বারা ডাউনলোড করা। অন্যথায়, আপনি একক ফোল্ডারে অনার নোট 10 এর প্রতিটি ওয়ালপেপার সমন্বিত এই ওয়ালপেপারগুলির সম্পূর্ণ জিপ ফাইলটি ডাউনলোড করতে পারেন।

ডাউনলোড লিংক

অনার-নোট -10-স্টক-ওয়ালপেপারস.জিপ | আয়না

এগুলিও ডাউনলোড করুন:

এলজি রিসিও 3 স্টক ওয়ালপেপার

মেইজু এম 8 সি স্টক ওয়ালপেপার

নোকিয়া এক্স 5 2018 স্টক ওয়ালপেপার

ওয়ানপ্লাস 6 স্টক রিংটোন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *