এ ভার্চুয়াল টাচপ্যাড কীভাবে সক্ষম করবেন তা এখানে কীভাবে উইন্ডোজ 10 স্রষ্টা আপডেট এবং পরে আপনার পিসিতে ভার্চুয়াল টাচপ্যাড বৈশিষ্ট্য সক্ষম করবেন।

উইন্ডোজ 10 স্রষ্টা আপডেটগুলি এটি ইনস্টলকারীদের জন্য এক টন নতুন কার্যকারিতা প্রবর্তন করেছে। এই নতুন বৈশিষ্ট্যগুলিতে বেকড হ’ল একটি নতুন ভার্চুয়াল টাচপ্যাড অভিজ্ঞতা সক্ষম করার ক্ষমতা। আপনি কীভাবে দ্রুত এবং দক্ষতার সাথে সেই নতুন ভার্চুয়াল টাচপ্যাডের অভিজ্ঞতাটি ইনস্টল করা নতুন ভার্চুয়াল টাচপ্যাডের অভিজ্ঞতাটি সক্ষম করতে পারি তা আমরা দেখতে যাচ্ছি। আপনি যেমন কল্পনা করতে পারেন, নতুন অভিজ্ঞতাটি সক্রিয় করা আসলে অত্যন্ত সহজ।

একবার এটি শেষ হয়ে গেলে আপনি একটি চমত্কার গা dark ় থিমের সাথে একটি নতুন ইন্টারফেসের পাশাপাশি একটি নতুন বৈশিষ্ট্য পাবেন যা অন্য কোনও ইনপুট ডিভাইস উপলব্ধ না হলে ব্যবহারকারীদের নিয়ন্ত্রণ পাওয়ারপয়েন্টের মতো জিনিসগুলি করার অনুমতি দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে। অবিলম্বে এই নতুন বৈশিষ্ট্যটি নিয়ে উঠতে এবং চালানোর জন্য নীচের নির্দেশাবলী সহ চালিয়ে যান।

পদক্ষেপ 1: প্রক্রিয়াটি শুরু করতে আপনাকে টাস্কবারে ডান ক্লিক করতে হবে।

পদক্ষেপ 2: ডান-ক্লিক ক্রিয়া সম্পাদন করা এর মধ্যে বিকল্পগুলির একটি অ্যারে সহ একটি নতুন প্রাসঙ্গিক মেনু উত্পাদন করবে। সেই মেনুর অভ্যন্তরে শো টাচপ্যাড বোতাম নামে একটি বিকল্প। এটি কেবল অ্যাক্সেসযোগ্য এবং টাচস্ক্রিন-সক্ষম ডিভাইসগুলিতে দেওয়া হবে। যে বিকল্পটি নির্বাচন করুন।

পদক্ষেপ 3: এই বিকল্পটি নির্বাচন করা টাস্কবারের নীচে ডানদিকে একটি নতুন টাচপ্যাড আইকন রাখবে।

পদক্ষেপ 4: নতুন টাচপ্যাড ভার্চুয়াল অভিজ্ঞতাটি খুলতে এটিতে ক্লিক করুন। আপনি তাত্ক্ষণিকভাবে ইন্টারফেসে উপস্থিত একটি নতুন বাক্স লক্ষ্য করবেন। এটি উইন্ডোজ 10 স্রষ্টার আপডেটের সাথে প্রবর্তিত টাচপ্যাড অভিজ্ঞতার প্রতিনিধি। এটি দেখতে একই রকম ভিজ্যুয়াল এবং ইনপুটটির জন্য দুটি সম্পর্কিত বোতাম সহ একটি ল্যাপটপে ট্র্যাকপ্যাডের মতো দেখাচ্ছে। এটি অন্য জায়গায় থাকা পছন্দ করে তাদের জন্য স্বাচ্ছন্দ্যে এটি পর্দার চারপাশে সরানো যেতে পারে।

এবং সেখানে আপনি এটা আছে। এই প্রক্রিয়াটি পেরিয়ে যাওয়ার অর্থ হ’ল আপনার ডিভাইসে আপনার ভার্চুয়াল টাচপ্যাডের অভিজ্ঞতা থাকবে।

এই নতুন ভার্চুয়াল টাচপ্যাডের অভিজ্ঞতা সম্পর্কে দুর্দান্ত জিনিসগুলির মধ্যে একটি হ’ল এটি প্রতিটি পৃথক ব্যবহারকারীর মতো পুরোপুরি অভিজ্ঞতা পেতে পুরোপুরি কনফিগারযোগ্য বিকল্পগুলির একটি অ্যারে দিয়ে সজ্জিত।

যারা ভার্চুয়াল টাচপ্যাড পছন্দ করেন তাদের জন্য, তবে অভিজ্ঞতাটি কাস্টমাইজ করতে চান, সেটিংস> ডিভাইস> টাচপ্যাডে নেভিগেট করতে চান ঠিক কী সংশোধন এবং কনফিগার করা যায় তা বোঝার জন্য।

আপনি চেক আউট করতেও পছন্দ করতে পারেন:

মাইক্রোসফ্ট থেকে পণ্য কী ছাড়াই উইন্ডোজ 10 প্রো আইএসও ফাইল ডাউনলোড করুন

উইন্ডোজ 10 পণ্য কী এবং অ্যাক্টিভেশন: এটি কীভাবে সন্ধান করবেন এবং এটি কীভাবে কাজ করে

সেরা কোডি 17 ক্রিপটন স্কিনস / থিম [2017 সংস্করণ]

আইফোন এবং আইপ্যাডের জন্য আইওএস 10.3.2 চূড়ান্ত সংস্করণ আইপিএসডাব্লু লিঙ্কগুলি ডাউনলোড করুন

আইফোন বা আইপ্যাডে আইওএস 10.3.2 / 10.3.1 / 10.3 কীভাবে ডাউনগ্রেড করবেন

আইওএস 10.3.2 রিলিজ নোট / চেঞ্জলগ: এখানে যা পরিবর্তন হয়েছে তা এখানে

জেলব্রেক আইওএস 10.3.2 / 10.3.1 / 10.3 / 10.2.1 আইফোন এবং আইপ্যাডের জন্য [সর্বশেষ স্থিতি আপডেট]

আপনি টুইটারে আমাদের অনুসরণ করতে পারেন, গুগল+ এ আপনার বৃত্তে আমাদের যুক্ত করুন বা মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল এবং ওয়েব থেকে সর্বশেষতম সমস্তটিতে নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠায় পছন্দ করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *