রুট করবেন আপনারা অনেকেই সম্মত হতে পারেন না তবে রুটিং অ্যান্ড্রয়েড সম্পর্কে একটি দুর্দান্ত জিনিস পাশাপাশি আপনি যদি এটিতে রুট লাভের অ্যাক্সেস না করেই ব্যবহার করে থাকেন তবে আপনি পেয়েছেন বিশ্বাস করার জন্য যে আপনি একটি সেরা জিনিস মিস করছেন। আপনি যদি এর থেকে সর্বাধিক উপার্জন করে আপনার ফোনটি ব্যবহার করতে চান তবে রুট করা কেবল সহজতম সমাধান।

আপনি জিজ্ঞাসা করতে পারেন কেন আমি উচ্চতর মূল কথা বলছি! আপনার যদি একটি মূলযুক্ত অ্যান্ড্রয়েড গ্যাজেট থাকে তবে আপনি এর বৈশিষ্ট্যগুলি উন্নত করতে পারেন, কাস্টম রমগুলি পাশাপাশি মোডগুলি সেট আপ করতে পারেন, অযাচিত অ্যাপ্লিকেশনগুলি থেকে মুক্তি পেতে পারেন, আপনার রম ব্যাকআপ করতে পারেন, এমন অ্যাপ্লিকেশনগুলি সেট আপ করতে পারেন যা আপনার গ্যাজেটের ব্যবহারযোগ্যতা বাড়ানোর জন্য মূলের প্রয়োজনের পাশাপাশি এটিও সেট আপ করতে পারে । গ্যালাক্সি এস 4 এর প্রায় সমস্ত পরিবর্তনের জন্য আমাদের ইতিমধ্যে রুট টিউটোরিয়াল রয়েছে পাশাপাশি আজও আমরা আরও একটি গাইড নিয়ে ফিরে এসেছি যা আপনাকে আমাদের সেলুলার গ্যালাক্সি এস 4 এসএইচ-আর 970 রুটকে সহায়তা করবে।

সুতরাং যদি আপনি এই ফোনটির মালিক হন এবং পাশাপাশি এটি রুট করার জন্য আপনার মন তৈরি করে থাকেন তবে আপনি নীচে প্রদত্ত সাধারণ পদক্ষেপগুলি মেনে চলতে পারেন পাশাপাশি কয়েক মিনিটের মধ্যে এটি করতে পারেন। তবে আপনি এগিয়ে যাওয়ার আগে, আমাকে আপনাকে সতর্ক করা যাক যে আমাদের ওএমগুলি প্রযুক্তিগত নিন্দা হিসাবে রুট করার বিষয়ে চিন্তা করে পাশাপাশি, তাই আপনি যদি এই জাতীয় কোনও ক্রিয়াকলাপ উপভোগ করেন তবে তারা গ্যারান্টি দাবি প্রত্যাহার করতে পারে। এছাড়াও, ঠিক এখানে ব্যাখ্যা করা পদ্ধতিটি যদি পদক্ষেপগুলি সাবধানতার সাথে মেনে চলেন না তবে আপনার গ্যাজেটটি নরম-ইট করতে পারে। এই জাতীয় কোনও পরিস্থিতিতে, আমরা আপনাকে সবচেয়ে ভাল পদ্ধতিতে সহায়তা করার জন্য সর্বদা এখানে থাকব তবে আমরা কোনও ধরণের দুর্ঘটনার জন্য দায়বদ্ধ হতে চাই না। এর জন্যে দুঃখিত!

হালনাগাদ
আপনার মার্কিন সেলুলার গ্যালাক্সি এস 4 এসসিএইচ-আর 970 অ্যান্ড্রয়েড 4.4.2 কিটকাট এ রুট করতে, জিওহোটের তোয়েলরুট অ্যাপটি ব্যবহার করুন।

রুট করার আগে প্রস্তুতি:

সিএফ-অটো-রুট প্যাকেজটি ডাউনলোড করুন: সিএফ-অটো-রুট-জেএফএলটিইউএসসি-জেএফএলটিইউএসসি-এসসিআর 970.zip

আপনার কম্পিউটারে স্যামসাং ইউএসবি ড্রাইভার বা কিস সেট আপ করার পাশাপাশি ডাউনলোড করুন।

সেটিংস> আরও> ডিজাইনার বিকল্পগুলি থেকে আপনার গ্যাজেটে ইউএসবি ডিবাগিং মোড চালু করুন।

রুট ইউএস সেলুলার গ্যালাক্সি এস 4 এসএইচ-আর 970:

যেমনটি আমি বলেছি, ওডিনের মাধ্যমে সিএফ-রুটের সাথে যে কোনও ধরণের গ্যালাক্সি গ্যাজেটকে রুট করা অত্যন্ত সহজ। ঠিক এখানে আপনার মার্কিন সেলুলার গ্যালাক্সি এস 4 এসএইচ-আর 970 রুট করার পদক্ষেপগুলি এখানে রয়েছে:

আপনার ডেস্কটপে সিএফ-অটো-রুট জিপ ডেটা বের করার পাশাপাশি এক্সট্রাক্ট ফোল্ডারের অভ্যন্তরে আবিষ্কার করা ওডিন 3 1.85 প্রবর্তন করুন।

আপনার গ্যাজেটটি বন্ধ করার পাশাপাশি এটি ডাউনলোড মোডে বুট করুন। এটি করার জন্য, ভলিউম ডাউন, হাউস পাশাপাশি পাওয়ার বোতামগুলি একসাথে কয়েক সেকেন্ডের জন্য একসাথে রাখুন যতক্ষণ না আপনি একটি সতর্কতা স্ক্রিনটি না দেখেন। ডাউনলোড মোডে যেতে এখন ভলিউম আপ কী টিপুন।

আপনার ফোনটি পিসিতে একটি ইউএসবি কেবল ব্যবহার করে সংযুক্ত করার পাশাপাশি আইডি পর্যন্ত অপেক্ষা করুন: ওডিনের কম পোর্টটি হলুদ হয়ে যায় ডিভাইসের সাথে একটি সফল সংযোগের পরামর্শ দেওয়ার জন্য।

এখন পিডিএ বোতামে ক্লিক করুন পাশাপাশি “সিএফ-অটো-রুট-জেএফএলটিইউএসসি-জেএফএলটিউস-এসসিএইচআর 970.tar.md5” ফাইলটি চয়ন করুন।

ওডিনে অন্য কিছু স্পর্শ করবেন না পাশাপাশি শুরু বোতামটি ক্লিক করুন।

রুটিং বান্ডিলটি আপনার ফোনে মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে ইনস্টল করা হবে পাশাপাশি আপনি পাস দেখতে পাবেন! ওডিনে বার্তা।

আপনার গ্যালাক্সি এস 4 এখন অবিলম্বে পুনরায় বুট করবে পাশাপাশি ইউএসবি কেবলটি সংযোগ বিচ্ছিন্ন করার সময় এসেছে।

আপনার ফোনটি বুট আপ করার পরে, আপনি স্ক্রিনে “অ্যান্ড্রয়েড আপগ্রেড করছেন …” বার্তাটি দেখতে পাবেন। আপনি যখন লকস্ক্রিনটি দেখেন, অ্যাপ স্টোরটিতে যান পাশাপাশি সেখানে সুপারসু অ্যাপটি সন্ধান করুন। এই অ্যাপ্লিকেশনটির অস্তিত্ব ইঙ্গিত দেয় যে আপনার গ্যালাক্সি এস 4 এসএইচ-আর 970 এর মূল রয়েছে। রুটটি আরও নিশ্চিত করতে, বাজার থেকে রুট চেকার অ্যাপটি সেট আপ করার পাশাপাশি এটি চালানোর জন্য।

এসসিএইচ-আর 970 এ সিডাব্লুএম/টিডব্লিউআরপি নিরাময় কীভাবে সেট আপ করবেন:

আপনার মার্কিন যুক্তরাষ্ট্রের সেলুলার গ্যালাক্সি এস 4 এসসিএইচ-আর 970 এর শিকড় রেখে, আপনি যদি একইভাবে আপনার ডিভাইসে কাস্টম রমগুলি চেষ্টা করতে চান তবে আপনার একইভাবে ক্লকওয়ার্কমড বা টিডব্লিউআরপি নিরাময়ের মতো একটি কাস্টম নিরাময় সেট আপ করা উচিত। আপনার ফোনটি রুট করার জন্য সবচেয়ে ভাল পাশাপাশি সহজ পদ্ধতিটি হ’ল রম ম্যানেজার (সিডাব্লুএমের জন্য) বা গু ম্যানেজার (টিডব্লিউআরপি -র জন্য) এর মতো অ্যাপ্লিকেশনগুলির মাধ্যমে। এই অ্যাপ্লিকেশনগুলি কেবল সেট আপ করার পাশাপাশি সেখান থেকে আপনার পছন্দসই নিরাময় সরঞ্জাম সেট আপ করুন।

[গুগলপ্লে ইউআরএল = “”]
এক ক্লিকে আমাদের সেলুলার গ্যালাক্সি এস 4 রুট করুন

যদি উপরের কৌশলটি আপনার পক্ষে কাজ না করে তবে আরও কয়েকটি কৌশল রয়েছে যা আপনার গ্যালাক্সি এস 4 এসএইচ-আর 970 অ্যান্ড্রয়েড 4.2.2/4.3 চালানো একটি একক ক্লিকে দ্রুত রুট করতে পারে:

রুট ভেরিজন/স্প্রিন্ট/এটিএন্ডটি/ইউএস সেলুলার গ্যালাক্সি এস 4 অ্যান্ড্রয়েড 4.3 এ

কেবলমাত্র একটি ক্লিকে বিভিন্ন অ্যান্ড্রয়েড গ্যাজেটগুলি রুট করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *