তাদের সিনিয়র ইসি 4760 প্রকল্প, প্রকৌশল শিক্ষার্থীদের [ব্রায়ান হার্ডিং এবং বিড়াল Jubinski] একটি সুন্দর অসামান্য পোর্টেবল মুখ স্বীকৃতি সিস্টেমকে ফ্যাক্যাক্সেস নামে পরিচিত। সিস্টেমটি EIGenFace পদ্ধতির উপর নির্ভর করে একটি ব্যবহারকারীকে অন্যের মধ্যে পার্থক্য করতে সহায়তা করার জন্য, একটি প্রক্রিয়া যা ম্যাটলাব ব্যবহার করে জোড়াটি চালানো হয়।

তারা বলে যে, প্রশিক্ষণের সময়কালে সিস্টেমটি একবারে কম্পিউটারে আপলোড করা দরকার। এই সময়ের মধ্যে এটি ম্যাটলাব সেট তৈরি করার জন্য মাতলাবে স্ক্যান করা এবং প্রক্রিয়া করা হয়, যা তখন স্ক্যানারের সাথে আপলোড করা হয়।

একবার প্রোগ্রাম করা হলে, স্ক্যানারটি কম্পিউটারের স্বাধীনভাবে পরিচালনা করে, এটি নিজস্ব ATMEGA644 মাইক্রো কন্ট্রোলার দ্বারা চালিত। ব্যবহারকারীরা সিস্টেমের উপর একটি বোতাম টিপে তাদের মুখটি নথিভুক্ত করে, তাদের পরিচয়টি অনবোর্ড ফ্ল্যাশ চিপে ইগেনফেসের সমন্বয় হিসাবে সংরক্ষণ করে। একবার একজন ব্যক্তি নথিভুক্ত হয়ে গেলে, একটি দ্বিতীয় বোতামটি কোনও সংস্থার অ্যাক্সেসের অ্যাক্সেস অর্জনের জন্য একটি দ্বিতীয় বোতাম চাপানো যেতে পারে।

শিক্ষার্থীরা বলে যে তাদের সিস্টেমটি সঠিক 88% সময়, শূন্য মিথ্যা প্যাটিভস – এটি সিস্টেমের পোর্টেবিলিটি এবং খরচ বিবেচনা করে বেশ অসামান্য।

কর্মে তাদের faceccess সিস্টেমের একটি দ্রুত ডেমো ভিডিও দেখতে প্রায় লাঠি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *