পাওয়ার আউটেজ? সাধারণত বাসিন্দা জন্য এটি মঞ্জুর জন্য বিদ্যুৎ নিতে অত্যন্ত সহজ। যদিও এটি ছাড়া কয়েক ঘন্টা বা তার বেশি সময় যান, সেইসাথে আপনি হঠাৎ করেই হঠাৎ মনে করিয়ে দেবেন যে এটি একটি উচ্চ-শেষ। জরুরী অবস্থায়, কখনও কখনও আপনি টাস্ক সম্পন্ন করার জন্য বিকল্প কৌশলগুলির সাথে খুঁজে বের করতে হবে। এই মানুষের চালিত সেল ফোন চার্জার একটি চমৎকার উদাহরণ।

বাড়ির আইটেমগুলির চারপাশে মাত্র কয়েকটি স্বাভাবিক ব্যবহার করে, [র্যান্ডমের রাজা] একটি মানব চালিত বৈদ্যুতিক জেনারেটরের মধ্যে একটি কর্ডলেস বৈদ্যুতিক ড্রিল পরিণত করে। ড্রিলটি বিপরীত দিকে চালানো হয় এবং পাশাপাশি হাত দ্বারা ক্র্যাঙ্ক করা হয়, উত্পাদিত শক্তিটি একটি লিঙ্কযুক্ত ডিভাইসে ব্যাটারি টার্মিনালগুলির সাথে স্থানান্তর করা যেতে পারে। সুতরাং, তিনি অর্ধেকের মধ্যে একটি ইউএসবি চার্জারটি ক্যাবল দিয়েছিলেন এবং সেইসাথে এটির সেল ফোনটি ফি দিতে সক্ষম হবেন। কিছু সুতা, একটি সালাদ ফর্ক, একটি মিক্সিং বিট, একটি স্ক্র্যাপ 2 “x4”, কিছু অ্যালুমিনিয়াম ফয়েল, পাশাপাশি স্কচ টেপটি ব্যবহৃত একমাত্র সামগ্রী ছিল। এই কৌশলটি ব্যবহার করা, প্রায় 3 ঘণ্টার মধ্যে একটি সম্পূর্ণ মৃত ফোন ব্যাটারি চার্জ করা হয়েছিল।

মনে রাখবেন এই কৌশলটি শুধুমাত্র একটি জরুরী পরিস্থিতিতে ব্যবহার করা বোঝানো হয়, দৈনন্দিন অনুশীলন হিসাবে নয়। এই কৌশলগুলি ব্যবহার করা সম্ভবত আপনার গিয়ারটি অত্যধিক গরম বা ক্ষতি করতে পারে, তাই সতর্ক থাকুন।

বিরতি পরে TACGIVER যোগ্য ভিডিও টিউটোরিয়াল চেক আউট।

[Neatorama মাধ্যমে]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *