বৈশিষ্ট্যযুক্ত যদি আপনি আইফোন আইডিয়া ভিডিওগুলির সমস্ত থেকে বিরতি চান তবে ঠিক কীভাবে আইওয়াচ ধারণাটি সম্পর্কে? আমরা প্রায় সুনির্দিষ্ট হতে পারি যে একটি নতুন আইফোন সেপ্টেম্বরের সময় প্রায় প্রদর্শিত হবে, তবে আইওয়াচের অস্তিত্ব এখনও কেবল একটি গুজব – যদিও এটি কেবল মারা যাবে না। এটি একটি গুজব হতে পারে, তবে এটি একটি গুজব যা প্রতিদিনের ভিত্তিতে আপাতদৃষ্টিতে আপাতদৃষ্টিতে প্রচুর তথ্য ক্রপ করে দেখেছে, পাশাপাশি এই মুহুর্তে আমাদের তুলনামূলকভাবে ইতিবাচক হতে হবে যে আমরা এটিতে একটি অ্যাপল লোগো সহ একটি স্মার্টওয়াচ দেখতে পাব এই বছরের শেষের দিকে।

যেমনটি সর্বদা পরিস্থিতি যখন আমাদের কাছে তথ্যের বিট বিটগুলি ফাঁস হয়ে যায় তবে কোনও ধরণের গ্যারান্টির জন্য যথেষ্ট নয়, প্রচুর আইডিয়া ছবি তৈরি করা হয়েছে যা চেষ্টা করে এবং সেই সাথে একটি আইওয়াচ কী দেখতে পারে তার একটি ধারণা সরবরাহ করে কি বিট তথ্য আছে। আইওয়াচটি 2.5 ইঞ্চি অফ-বর্গক্ষেত্রের মুখটি প্যাক করবে এমন খবরের ভিত্তিতে এখন আমাদের একটি নতুন ভিডিওতে চিকিত্সা করা হয়েছে।

সেট সলিউশন দ্বারা নির্মিত, আইডিয়া ভিডিওতে দেখা গেছে যে আইওএস 8 এর একটি সংস্করণ বিভিন্ন স্বাস্থ্য এবং সুস্থতা সেন্সরগুলির সাথে একত্রে চালানো একটি আইওয়াচ দেখায়। আমরা আশা করি না যে আইওচ এমন কিছু চালানোর আশা করি যা আইফোনগুলির পাশাপাশি আইপ্যাডগুলিতে যে আইওএস রয়েছে তার চেয়ে বিশ্বস্ততার সাথে লেগে থাকে, তবে এটি তুলনামূলকভাবে ঝুঁকিমুক্ত বাজি যে এটি কোনও ধরণের আইওএসের মতো দেখতে কিছু হবে। আইপড ন্যানোকে স্মরণ করুন, পরিস্থিতিতে আপনার আমরা কী বলছি তা কল্পনা করতে একটি কঠিন সময় কাটাচ্ছেন।

স্মার্টওয়াচগুলি ব্যক্তিগত প্রযুক্তির পরবর্তী বিশাল বৃদ্ধির ক্ষেত্র হিসাবে সেট করা হয়েছে, স্মার্টফোন বিস্ফোরণ থেকে কিছুটা দেরিতে স্থির হয়ে গেছে। ব্যবসায় একটি নতুন যুদ্ধক্ষেত্র সন্ধান করার চেষ্টা করছে, পাশাপাশি অ্যাপলও আলাদা নয়। যদি গুজবগুলি সত্য হয়, পাশাপাশি আমরা বছরের শেষের দিকে এই ধারণার মতো কিছু দেখতে পাই তবে এটি এলজি থেকে বিভিন্ন অ্যান্ড্রয়েড চালিত অফারগুলির পাশাপাশি অন্যদের মধ্যে স্যামসুংয়ের সাথে মাথা ঘুরে যাবে। মাইক্রোসফ্ট একইভাবে আইওয়াচের নিজস্ব বিকল্পে কাজ করছে বলে জানা গেছে, ক্রমবর্ধমান স্মার্টওয়াচ ওয়ার্ল্ডে আকর্ষণীয় সময় তৈরি করে।

আমরা নীচে এম্বেড করা আইওয়াচ আইডিয়া ভিডিওটি দেখুন এবং পাশাপাশি আপনি এটি সম্পর্কে কী বিশ্বাস করেন তা মন্তব্য বিভাগে আমাদের বুঝতে দিন।

আপনি একইভাবে পরিদর্শন করতে চান:

অ্যাপল আইওয়াচ স্ক্রিনের আকার, বৈশিষ্ট্যগুলির পাশাপাশি নতুন প্রতিবেদনে প্রকাশিত তারিখ প্রবর্তনের তারিখ

হাস্যরস: আইওয়াচ পরিচিতি; অ্যাপল স্টাইল [ভিডিও]

আপনি টুইটারে আমাদের সাথে মেনে চলতে পারেন, গুগল+ এ আপনার বৃত্তে আমাদের যুক্ত করতে পারেন বা মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল পাশাপাশি ওয়েব থেকে সমস্ত বর্তমানের উপর নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠায় পছন্দ করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *