অ্যাপল আজ টিভিওএস 16, ওয়াচস 9, পাশাপাশি কাজ করার জন্য ডাউনলোডের জন্য বেশ কয়েকটি বিটা 4 আপডেট প্রকাশ করেছে ম্যাকোস 13 অপারেটিং সিস্টেমগুলি একটি নির্দিষ্ট করে যেখানে তাদের জনসাধারণের কাছে দেওয়া যেতে পারে। আমরা আশা করি যে এই শরতের পরে ঘটবে, তবে আমরা এখনও আশা করতে পারি যে এটি হওয়ার আগে আরও অনেক বিটা প্রদর্শিত হবে।

বিটাসের এই রাউন্ডটি সাম্প্রতিক বছরগুলিতে ব্যবসায়টি যে আরও অনেক স্থিতিশীল ব্যবহার করেছে তার মধ্যে কয়েকটি ছিল তবে এটি ইঙ্গিত দেয় না যে তারা এখন যাওয়ার জন্য প্রস্তুত রয়েছে। যখন তারা অবতরণ করে, আমরা চারপাশে কয়েকটি নতুন বৈশিষ্ট্য আশা করতে পারি – যদিও আপনি যদি আপনার অ্যাপল টিভিতে টিভিওএস 16 ইনস্টল করছেন তবে দুর্ভাগ্যক্রমে।

ম্যাকোস 13 ভেন্টুরা

অ্যাপল এখন ম্যাকোস 13 ভেনচুরার চতুর্থ বিটা তৈরি করেছে এমন ডিজাইনারদের ডাউনলোডের জন্য প্রস্তাবিত যারা ইতিমধ্যে তাদের ডিভাইসে সঠিক প্রোফাইল ইনস্টল করেছে। যদি এটি আপনি হন তবে আপনি সাধারণ সিস্টেম পছন্দসমূহ আপডেট পদ্ধতির মাধ্যমে নতুন বিটা পেতে পারেন। নতুন আপডেটটি এমন একটি ফাংশন ছাড়াও স্টেজ ম্যানেজারের মাধ্যমে একটি নতুন মাল্টিটাস্কিং সিস্টেম নিয়ে আসে যা লোকেরা তাদের আইফোনকে ওয়েবক্যাম হিসাবে ব্যবহার করতে সক্ষম করে। যারা অ্যাপলের আইমেসেজ ব্যবহার করেন তারা একইভাবে সেখানে নতুন বৈশিষ্ট্যগুলির জন্যও অপেক্ষা করতে পারেন।

ওয়াচোস 9

ওয়াচওএস 9 আপডেটটি তার পদ্ধতিটি আরও ভালভাবে একটি রিলিজের জন্য কাজ করছে পাশাপাশি এটি যখন দেখায় যে ব্যক্তিরা ওয়ার্কআউটগুলির পাশাপাশি আরও বেশি কিছু বাড়ানোর জন্য অপেক্ষা করতে পারে। আপনি এই বর্তমান রিলিজটিতে আপনার হাত পেতে একটি ডিজাইনার প্রোফাইল ইনস্টল করা প্রয়োজন, একইভাবে আপনার অ্যাপল কমপক্ষে 50% ব্যাটারি উপলব্ধ সহ ফিতে উপভোগ করে।

টিভিওএস 16

এটি ক্রমান্বয়ে স্পষ্ট হয়ে উঠছে যে টিভিওএস আপডেটগুলি কম পাশাপাশি কম আকর্ষণীয় হয়ে উঠছে, পাশাপাশি এই প্রকাশটি আলাদা নয়। এইচডিআর সমর্থন করার জন্য পরিবর্তনগুলি অন্তর্ভুক্ত করা হয়েছে, অন্যদিকে নিন্টেন্ডো জয়-কনস এবং প্রো কন্ট্রোলারদের জন্য নতুন সমর্থন একইভাবে গেমারদের পক্ষে সুবিধাজনক বলে নিশ্চিত। আপনার ডিভাইসেও এই বিটাটি পেতে আপনার কাছে এক্সকোডের মাধ্যমে প্রয়োজনীয় প্রোফাইল ইনস্টল করার প্রয়োজন হবে।

আপনি একইভাবে পরিদর্শন করতে চান:

আইফোনে জেলব্রেক আইওএস 15.6 পাশাপাশি আইপ্যাডের স্থিতি আপডেট

ডাউনলোড: আইওএস 15.6 ফাইনাল আইপিএসডাব্লু লিংকস ওটিএ ডেটা পাশাপাশি আইপ্যাডোস 15.6 এখন আউট

আইওএস 16 বিটা সামঞ্জস্যপূর্ণ পাশাপাশি সমর্থিত আইফোন, আইপ্যাড, আইপড টাচ ডিভাইস

আইওএস 16 বিটা 4 ডাউনলোড, প্রকাশের তারিখ: অ্যাপল যখন এটি বীজ করবে বলে আশা করা হচ্ছে?

ডাউনলোড করুন: আইওএস 16 বিটা 4 আইপসডাব্লু লিঙ্কগুলি আইফোনের জন্য, আইপ্যাড আউট এখন ডেভসের জন্য

আইওএস 16 বিটা 4 প্রোফাইল ডেটা ডাউনলোড অ্যাকাউন্ট ছাড়াই ওটিএ আপডেটের ডাউনলোড

আইওএস 16 বিটা 4 আইপিএসডাব্লু লিঙ্কগুলি ডাউনলোড করার পাশাপাশি আইফোন 13, প্রো, 12, প্রো, 11, প্রো, এক্সএস ম্যাক্স, এক্স, এক্সআর, 8, প্লাস, আইপ্যাড [টিউটোরিয়াল] এ সেট আপ করুন

আপনি টুইটার, বা ইনস্টাগ্রামে আমাদের সাথে মেনে চলতে পারেন এবং এমনকি মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল, পাশাপাশি ওয়েব থেকে সমস্ত বর্তমানের জন্য নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠা পছন্দ করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *