বিশ্বের সবচেয়ে খারাপ ওয়েব রসিকতার মতো শব্দ যা [ভয়াবহভাবে প্রমাণিত হয়েছে], এফবিআই সবাইকে জিজ্ঞাসা করেছে – না, কেবল আপনি নয়, কেবল আপনাকে নয়, তবে প্রত্যেকে – তাদের রাউটারগুলি পুনরায় চালু করতে। লাইক, এখন সেরা।

অনুরোধটি একটি পাবলিক সার্ভিস বিবৃতি দিয়ে এসেছিল যা গত সপ্তাহের শেষের দিকে প্রকাশিত হয়েছিল। মার্কিন যুক্তরাষ্ট্রে একটি বিদ্যমান বিচার বিভাগের প্রেস বিজ্ঞপ্তিতে একইভাবে কেন কিছুটা ব্যাখ্যা সহ একসাথে আপডেট করা হয়েছিল।

আপডেট অনুসারে, এফবিআই সত্যিই আশা করে যে পুনঃসূচনাগুলি সোফেসি নামে পরিচিত রাশিয়ান হ্যাকিং গ্রুপকে ম্যালওয়ারের প্রতিরক্ষা শক্ত করতে সক্ষম হওয়ার আগে সরকারকে একটি বোটনেট নষ্ট করতে সহায়তা করবে।

এখন, আপনি কী ভাবছেন তা আমরা বুঝতে পারি। ঠিক কীভাবে কোনও রাউটার পুনরায় আরম্ভ করতে পারে, বিট ওল্ড মি দ্বারা আনা, সত্যই এফবিআইকে রাশিয়ান হ্যাকারদের নামাতে সহায়তা করতে পারে? ঠিক আছে, স্পষ্টতই এটি পারে।

এফবিআই নোট হিসাবে, ভিপিএনফিল্টার ম্যালওয়ারে সংক্রামিত একটি রাউটার পুনরায় চালু করা এর অংশটি নষ্ট করবে যা হ্যাকাররা ব্যবহারকারীদের গুপ্তচরবৃত্তি সহ যে সমস্ত ঘৃণ্যতা চায় তা করতে সক্ষম। তবুও এটি ইনস্টলেশন বান্ডিলটি একা ছেড়ে দেবে, এটি বোঝায় যে এটি শেষ পর্যন্ত হাউসকে ফোন করার পাশাপাশি একটি নতুন পেডলোড ডাউনলোড করার চেষ্টা করবে। যদি এফবিআই ঠিক থাকে, তবে ইতিমধ্যে এটির ডোমেন রয়েছে যে হ্যাকাররা সেই পে -লোডের জন্য ব্যবহার করছে, বোঝায় যে সংক্রামিত রাউটারগুলি রাশিয়ানদের পরিবর্তে বিচার বিভাগের কাছে পৌঁছে যাবে।

অবশ্যই, একটি কারখানার রিসেট ভালোর জন্য ম্যালওয়্যারকে মেরে ফেলবে, তবে এটি এফবিআইয়ের পক্ষে দুর্দান্ত নয়।

“যদিও গ্যাজেটগুলি ইন্টারনেটের সাথে যুক্ত থাকাকালীন দ্বিতীয় পর্যায়ে ম্যালওয়ারের সাথে পুনরায় সংক্রমণে সংবেদনশীল থাকবে, এই প্রচেষ্টাগুলি নির্ধারণের সম্ভাবনা সর্বাধিক করে তোলে এবং সেই সাথে বিশ্বজুড়ে সংক্রমণের পুনর্নির্মাণের সময়কালে প্রদত্ত সময়কালে প্রদত্ত সময়কালে তাদের কমান্ড-ও-ও দুর্বলতা আবিষ্কার করার আগে দেওয়া হয়েছিল -কন্ট্রোল অবকাঠামো। ”

পুনরায় আরম্ভ করুন বা কারখানার রিসেট সত্ত্বেও, এটি আপনার রাউটারের জন্য তাত্ক্ষণিকভাবে একটি আপডেট ফার্মওয়্যারটির জন্য পরিদর্শন করার মতো হতে পারে।

(উত্স: আইসি 3)

আপনি একইভাবে পরিদর্শন করতে চান:

আইওএস 11.4 চূড়ান্ত ডাউনলোড প্রত্যাশিত প্রকাশের তারিখ

আইওএস 12 বিটা ডাউনলোড, গুজব, বৈশিষ্ট্য, প্রকাশের তারিখ [আমরা এখন পর্যন্ত যা কিছু বুঝতে পারি]

পিইউবিজি মোবাইল 0.7.1 বিটা এপিকে, আইওএস অ্যাপ রোল আউট, প্যাচ নোট টিজড

জেলব্রেক আইওএস ১১.৩.১: আইওএস ১১.৪ ফাইনালের পাশাপাশি আইওএস 12 বিটা শীঘ্রই প্রকাশের সাথে আমরা কি নতুন পাবলিক জেলব্রেক দেখতে পাব?

জেলব্রেক আইওএস 11.3 / 11.3.1 / 11.2.6 আইফোনের পাশাপাশি আইপ্যাডে [স্থিতি আপডেট]

আইওএস 11.3.1 আইপিএসডাব্লু লিঙ্কগুলি ডাউনলোড করুন, তৃতীয় পক্ষের স্ক্রিন মেরামত কাজের সমস্যার জন্য মেরামত সহ ওটিএ আপডেট

আপনি টুইটারে আমাদের সাথে মেনে চলতে পারেন, মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল পাশাপাশি ওয়েব থেকে সাম্প্রতিকতম সমস্তটিতে নিজেকে আপডেট রাখতে আমাদের Google+ এ বা আমাদের ফেসবুক পৃষ্ঠায় আপনার চেনাশোনাতে যুক্ত করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *