আজকাল, মোবাইল অ্যাপ্লিকেশনগুলি পোশাক কেনা, ভাষা শেখা, বই পড়া বা শুনতে এবং এমনকি প্রেম সন্ধান সহ সমস্ত সম্ভাব্য কারণে ব্যবহৃত হয়। অ্যাপ বিকাশকারীদের নির্দিষ্ট পণ্য এবং পরিষেবাদি গ্রাহকদের আরও কাছে আনার ক্ষেত্রে তাদের সময় এবং জ্ঞান রাখার প্রচেষ্টার কারণে এই সমস্ত ক্রিয়াকলাপ এখন সম্ভব। সুতরাং, আমরা সাধারণ ব্যবহারকারী হিসাবে অ্যাপ্লিকেশন বিকাশকারীদের দ্বারা নির্মিত বিভিন্ন পণ্য এবং পরিষেবাদি এবং তাদের ক্লায়েন্টদের সমস্ত ধরণের ব্যবসা হিসাবে উচ্চতর অ্যাক্সেসযোগ্যতা পাই। আপনার যদি কোনও পণ্য থাকে বা আপনি কোনও পরিষেবা সরবরাহকারী হন তবে আপনার পণ্য বা সাফল্যের জন্য পরিষেবার জন্য কোনও অ্যাপের সাথে ডিজিটাল হওয়া উচিত।

অনেকের কাছে এটি স্পষ্ট মনে হতে পারে যে একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করা একটি শক্ত গ্রাহক ভ্রমণের একটি অনিবার্য অংশ। তবে সংস্থাগুলি এখনও আইওএস অ্যাপ্লিকেশন বিকাশ পরিষেবাদির মাধ্যমে গ্রাহকদের কাছে ব্যবসায়ের আরও কাছে আনার সিদ্ধান্ত নিতে হবে কারণ এগুলি সমস্ত ব্যবসায়িক মডেল এবং মূল্য প্রস্তাবগুলির সাথে মানানসই নয়। কোম্পানির সত্যই একটি মোবাইল অ্যাপ্লিকেশন প্রয়োজন কিনা তা বোঝার জন্য কয়েকটি বিষয় বিবেচনায় নিতে হবে এবং এগুলি আমরা নীচে আলোচনা করব।

আপনার সংস্থাটিও একটি অ্যাপ্লিকেশন চালু করা উচিত?
সুতরাং, আসুন আমরা বিভিন্ন ক্ষেত্র এবং ব্যবসায়িক মডেলগুলির বিষয়ে কথা বলি যা তাদের গ্রাহকদের দূরত্বকে সংক্ষিপ্ত করতে এবং আজকের বিশ্বব্যাপী প্রতিযোগিতামূলক বাজারে সাফল্য অর্জনের জন্য অ্যাপ্লিকেশনগুলির প্রয়োজন হয়। এর মধ্যে অবশ্যই একগুচ্ছ ক্ষেত্র এবং ব্যবসায়িক শাখা অন্তর্ভুক্ত রয়েছে, যার মধ্যে কয়েকটি এমনকি কয়েক দশক আগে অবাক করে দিয়েছিল। যাইহোক, টাইমসকে অবিচ্ছিন্ন রাখা এবং গ্রাহকদের পরিবেশন করা সম্পূর্ণ পরিমাণে প্রয়োজন দীর্ঘমেয়াদে সংস্থার সাফল্যের মূল চাবিকাঠি হতে পারে।

অতএব, আমরা এমন ক্ষেত্রগুলির একটি তালিকা তৈরি করেছি যেখানে কোনও আবেদন ছাড়াই বেঁচে থাকা আধুনিক বাজারের শর্তগুলি দেওয়া অসম্ভব হয়ে পড়েছে:

নির্মাণ: কে ভাবতে পারে যে এই জাতীয় ইট-মর্টার শিল্পটি এআর, 3 ডি এবং এই ধরণের সর্বশেষতম প্রযুক্তিগত বিকাশের সাথে কখনও বিরক্ত হবে। যাইহোক, এটি আসলে কয়েকটি ডোমেনের মধ্যে একটি যেখানে নতুন সফ্টওয়্যার সমাধানগুলির জন্য ইঞ্জিনিয়ার এবং স্থপতিদের প্রতিদিনের ভিত্তিতে কাজ করার পদ্ধতিটি মূলত পরিবর্তন করার প্রয়োজন হয়। এটি যেখানে অ্যাপ্লিকেশনগুলিও বিশেষত কার্যকরভাবে আসে;

খুচরা এবং ই-বাণিজ্য: এটি যতটা সহজ। আপনার যদি কোনও স্টোর থাকে বা পোশাক উত্পাদন করা হয় তবে আপনার পণ্যগুলির জন্য ক্রেতাদের জন্য সবচেয়ে সুবিধাজনক উপায়ে প্রদর্শিত হওয়া প্রয়োজন এবং এটি অনেক ক্ষেত্রে অ্যাপ্লিকেশন ছাড়া কিছুই নয়। আরও ব্যস্ততা এবং দ্রুত ক্রয়ের সিদ্ধান্ত গ্রহণের অনুমতি দেওয়া, এই জাতীয় প্ল্যাটফর্ম উভয় ব্যবহারকারীর পাশাপাশি ব্যবসায়ের সুবিধা নিয়ে আসে;

ইন্টারনেট অফ থিংস: ডিফল্টরূপে একটি ডিজিটাল শিল্প হওয়ায় আপনি ব্যক্তিগতকৃত অ্যাপ্লিকেশন-ধরণের সমাধান ছাড়া আপনি প্রচুর সঞ্চালনের কোনও উপায় নেই। এটি আপনাকে বড় ডেটা পর্যবেক্ষণ করতে এবং সংগ্রহ করতে, অপারেশনগুলির দক্ষতা উন্নত করার পাশাপাশি আইওটি সুরক্ষা নিশ্চিত করতে পারে;

স্বাস্থ্যসেবা: শিল্পোন্নত সংস্থাগুলি জুড়ে বার্ধক্যজনিত জনসংখ্যার সাথে, স্বাস্থ্যসেবা পরিষেবাগুলি উন্নত করা সর্বাধিক গুরুত্বের মধ্যে পরিণত হয়। একটি মোবাইল সমাধানের সাথে, কেউ চিকিত্সক এবং রোগীদের দক্ষ রোগ নির্ণয়ের অনলাইন জগতে এবং উত্থাপিত প্রশ্নগুলির তাত্ক্ষণিক উত্তরগুলির অনলাইন বিশ্বে আনতে পারে এইভাবে জীবনকে দ্রুত এবং বৃহত্তর আকারে বাঁচায়।

জিনিসগুলিকে গুটিয়ে রাখার জন্য, বিশ্বে যেখানে প্রযুক্তিগুলি আকাশ ছোঁয়া গতির সাথে বিকাশ করে, একজনকে আরও দূরে রাখতে অসুবিধা হতে পারে। অতএব, আইওএস অ্যাপ্লিকেশন উন্নয়ন পরিষেবাগুলি সংস্থাগুলি তাদের লক্ষ্যে পৌঁছাতে এবং লাভজনকতার সেই কাঙ্ক্ষিত পর্যায়ে পৌঁছাতে সহায়তা করে।

পরবর্তী পড়ুন: ইয়াল্প স্টোর অ্যাপ্লিকেশন ইনস্টল করার জন্য একটি গুগল প্লে বিকল্প

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *