তৈরি করছে যখন আপনি আপনার পরবর্তী কাজের জন্য একটি ধারণাটি খুঁজে বের করার চেষ্টা করছেন তখন এই লোকটি তার নিজের হেলিকপ্টারটি যা তিনি খুঁজে পেতে পারেন সেখান থেকে তৈরি করেছেন। তিনি দৈনন্দিন মেইল ​​একটি গল্প বৈশিষ্ট্যযুক্ত এ্যারোনটিক্যাল হ্যাকারদের মধ্যে একটি। নিবন্ধটির বিবরণ আমাদের অনেক প্রশ্নের সাথে ছেড়ে দেয়, তবে এটি একটি চেহারা মূল্যের জন্য যথেষ্ট তথ্য আছে।

উপরে দেখা হেলি ছাড়াও একইভাবে বিমানের একটি দম্পতি গভকে বিকশিত হয়। আফ্রিকা ইতিমধ্যেই [উইলিয়াম কাম্কওয়াম্বার] চাকরির মতো কয়েকটি অত্যন্ত চিত্তাকর্ষক হ্যাক তৈরি করেছে যা তার গ্রামের অবকাঠামো উন্নত করেছে। তিনি তার শিক্ষা চালিয়ে যাওয়ার জন্য বৃত্তি প্রদানের জন্য তার কাজ থেকে যথেষ্ট নোটিশ অর্জন করেন এবং সেই সুযোগটি একই সাথে এই বিমানের নির্মাতারা বহন করে।

খুব প্রথমে আমরা এই হেলিকপ্টার কাজটি বিশ্বের এই অংশে এয়ার ওয়েব ট্র্যাফিক প্রবিধানের অভাবের কারণে সম্ভব ছিল। এটাই পরিস্থিতি নয় [ওসমাস মুওয়ানী] – যিনি কৃষক হিসাবে তার জীবনযাপন করেছেন – আঞ্চলিক পুলিশের দ্বারা নৈপুণ্য উড়ে যাওয়ার জন্য নিষিদ্ধ করা হয়েছে। তার জীবনের পরে উড়ে যাওয়ার জন্য আরও একটি সুযোগ থাকতে পারে। তিনি বিদেশে গবেষণা গবেষণা বিমান রক্ষণাবেক্ষণ তহবিল পেয়েছেন। +

দুর্ভাগ্যবশত আমরা কর্মে এই জিনিস কোন ধরনের ভিডিও আবিষ্কার করতে পারে না। আপনি যদি এই মানব-আকারের অক্টোকপ্টের কাছ থেকে আপনার মেরামত পাওয়ার চেষ্টা করেন তবে এটি অগ্রহণযোগ্য হয়।

[ধন্যবাদ ব্র্যান্ডন]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *