[জেরেমি কুক] স্বয়ংক্রিয়ভাবে প্যানিং টাইম-ল্যাপস ক্র্যাজের উপর একটি ক্যামেরা মাউন্টের জন্য তার নৈবেদ্যর জন্য যা স্বয়ংক্রিয়ভাবে প্যান করে। এই ক্ষেত্রে তিনি একটি GOPRO ক্যামেরা ব্যবহার করছেন, কিন্তু ক্যামেরাটি 1/2 1/4 – 20 বোল্ট ব্যবহার করে সংযোগ করে, এটি কোনও ক্যামেরাটির সাথে কাজ করবে যা একটি প্রচলিত থ্রেডেড ট্রিপড মাউন্টিং বন্ধনী আছে।

রিগের ভিত্তিটি প্রায় আট ডলারের জন্য একটি ডিমের টাইমার। এটি চৌম্বকীয়, যাতে আপনি এটি আপনার রেফ্রিজারেটরতে আটকে রাখতে পারেন তবে ক্যামেরাটিকে ধরে রাখতে যথেষ্ট দৃঢ় শক্তি রয়েছে। উপরে ইমেজ এটি তার গ্যারেজ দরজা opener হাউজিং আটকে দেখায়। একটি পিভিসি টুপি কালো অংশ তোলে। এটি পেইন্টিং করার আগে (ট্রাকের বিছানা মাছ ধরার সাথে এটি একটি বিট grippy হয়) তিনি পক্ষের কাছ থেকে সমতল এলাকা মুছে ফেলার জন্য তার ল্যাথ ব্যবহার করেন এবং অর্ধেকের মধ্যে কাটা। তারপর তিনি ক্যামেরা জন্য সাহসী গ্রহণ কেন্দ্র একটি গর্ত drilled এবং থ্রেডেড। টুপিটি ডিমের টাইমার থেকে সুপার আঠালো ছিল, যা পাশে একটি উইন্ডো আছে যাতে আপনি জানেন যে আপনি কতক্ষণ এটির জন্য এটি সেট করছেন।

এটি একটি 3D মুদ্রিত ডিম টাইমার মাউন্ট করার জন্য সম্পদ নেই এমনগুলির জন্য এটি একটি সহজ বিকল্প। লেদে ধাপে প্রয়োজনীয় নয়, কিন্তু যেহেতু [জেরেমি] তিনি এটি ব্যবহার করেছিলেন। এটি চূড়ান্ত পণ্য বেশ কিছুটা nicer চেহারা না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *