গ্যালাক্সি ট্যাব এস 2 এ কীভাবে স্টক ফার্মওয়্যার সেট আপ করবেন তা জুলাই 2015 এ প্রকাশিত একটি অ্যান্ড্রয়েড ট্যাবলেট। ট্যাব এস 2 দুটি স্ক্রিন আকার 8.0 ″ পাশাপাশি 9.7 ″ আসে ″ উভয় ট্যাবলেট বৈশিষ্ট্য, 1536 × 2048 পিক্সেল স্ক্রিন রেজোলিউশন, 3 জিবি র‌্যাম, একটি 8 এমপি রিয়ার-ফেসিং সিএএম পাশাপাশি একটি 2.1 এমপি ফ্রন্ট-ফেসিং ক্যামেরা। বড় ডিজাইনে উভয় মডেলগুলিতে একটি বড় ব্যাটারি বিশ্রাম প্রায় ঠিক একই থাকে। উভয় ট্যাবলেট মিডিয়া ব্যবহারের পাশাপাশি গেমস খেলার জন্য দুর্দান্ত। এমনকি আপনি কাগজপত্র বা অন্য কোনও অফিসের কাজের উত্পাদন বা সম্পাদনা করার জন্য এগুলি ব্যবহার করতে পারেন। বড় স্ক্রিনগুলি মাল্টিটাস্কিংয়ের জন্যও দুর্দান্ত।

ট্যাবলেটগুলি সম্পর্কে যথেষ্ট পরিমাণে এই পোস্টের আমাদের প্রাথমিক লক্ষ্যটির দিকে পদক্ষেপ নিতে দেয় অর্থাত্ কীভাবে আপনার গ্যালাক্সি ট্যাব এস 2 স্টক ফার্মওয়্যারে ফিরিয়ে আনতে হয়।

আপনি যখন আপনার বর্তমান ফার্মওয়্যারটির সাথে কিছু সমস্যা নিয়ে কাজ করছেন তখন স্টক ফার্মওয়্যারে আপনার গ্যাজেটটি পুনরুদ্ধার করা দরকার। সমস্যাগুলি ল্যাগি পারফরম্যান্স, খারাপ ব্যাটারি ব্যাকআপ, ওয়াইফাই কাজ করছে না বা এই ধরণের কোনও ধরণের সমস্যাগুলির মতো হতে পারে।

আপনি যদি আপনার ডিভাইসটি আনরুট করতে চান তবে আপনার গ্যাজেটটি স্টক ফার্মওয়্যারে ফিরিয়ে আনতে হবে। অথবা আপনি যখন আপনার গ্যাজেটে ওটিএ আপডেটগুলি পাওয়ার জন্য প্রস্তুত থাকতে চান তবে আপনি আপনার ডিভাইসে একটি কাস্টম-তৈরি নিরাময় ইনস্টল করেছেন, তারপরে স্টক ফার্মওয়্যারটি পুনরুদ্ধার করা আবশ্যক your ক্রেতা অবশ্যই গ্যাজেটটি স্টক ফার্মওয়্যার চালানো পছন্দ করবে।

ঠিক আছে, আপনার গ্যালাক্সি ট্যাব এস 2 এর স্টক ফার্মওয়্যারে ফিরিয়ে আনার জন্য যদি আপনার উপরোক্ত তালিকাভুক্ত কারণগুলির কোনও প্রকার থাকে বা অন্য কোনও ধরণের কারণ হতে পারে যা ঠিক এখানে সরবরাহ করা হয়নি তা গাইডের সাথে সম্মতি দিয়ে এগিয়ে যান।

স্টক ফার্মওয়্যারে পুনরুদ্ধার করা আপনার সমস্ত ডেটা মুছবে তাই এই গাইডের সাথে এগিয়ে যাওয়ার আগে আপনার গুরুত্বপূর্ণ ডেটা (ফটো, সংগীত, নথি ইত্যাদি) ব্যাকআপ নেওয়ার বিষয়টি নিশ্চিত করুন। এছাড়াও, এই গাইডের সাথে এগিয়ে যাওয়ার আগে আপনার গ্যাজেটটি ফি করার বিষয়টি নিশ্চিত করুন। আপনার গ্যাজেটের কমপক্ষে 60% ব্যাটারি থাকতে হবে।

আপনার প্রয়োজন হবে

আপনার গ্যাজেট ডিজাইনের পাশাপাশি অঞ্চলের জন্য প্রদত্ত বর্তমান ফার্মওয়্যার ডেটা ডাউনলোড করার পাশাপাশি নীচে প্রদত্ত পদক্ষেপগুলি নিয়ে এগিয়ে যান।

ফার্মওয়্যার:

ট্যাব এস 2 8.0 ইঞ্চি ওয়াইফাই সংস্করণ এসএম-টি 710 | লিঙ্ক

ট্যাব এস 2 9.7 ইঞ্চি ওয়াইফাই সংস্করণ এসএম-টি 810 | লিঙ্ক

ট্যাব এস 2 9.7 ইঞ্চি এলটিই সংস্করণ

এসএম-টি 815 সি | লিঙ্ক

এসএম-টি 815 | লিঙ্ক

এসএম-টি 815y | লিঙ্ক

এসএম-টি 817 | লিঙ্ক

এসএম-টি 817 পি (স্প্রিন্ট) | লিঙ্ক

এসএম-টি 817 টি (টি-মোবাইল) | লিঙ্ক

এসএম-টি 817 আর 4 (ইউএস সেলুলার) | লিঙ্ক

এসএম-টি 817 ডাব্লু (কানাডিয়ান) | লিঙ্ক

ওডিন v3.10.7
(পিসি সফ্টওয়্যার অ্যাপ্লিকেশন ফার্মওয়্যার ইনস্টল করার জন্য ব্যবহৃত) | লিঙ্ক

স্যামসুং ইউএসবি গাড়িচালক
(ওডিনের জন্য আপনার ডিভাইসটি স্বীকৃতি দেওয়ার জন্য ইউএসবি গাড়ি চালকদের প্রয়োজন)

অনুসরণ করতে পদক্ষেপ

পদক্ষেপ 1. উপরে প্রদত্ত লিঙ্কটি থেকে স্যামসাং ইউএসবি গাড়িচালকগুলি ডাউনলোড করার পাশাপাশি সেগুলি আপনার পিসিতে সেট আপ করুন।

পদক্ষেপ 2. এখন আপনার গ্যাজেট ডিজাইনের পাশাপাশি উপরে প্রদত্ত লিঙ্কগুলি থেকে অঞ্চলটি ডাউনলোড করুন।

পদক্ষেপ 3. এখন উপরে প্রদত্ত লিঙ্কটি থেকে ODIN3_V3.10.7.zip ডাউনলোড করুন। আপনার পিসিতে 7ZIP বা অন্য কোনও অনুরূপ সফ্টওয়্যার ব্যবহার করে জিপ ডেটা বের করুন। এখন ODIN3 V3.10.7.exe খুলুন, আপনি নীচে দেখানো হিসাবে একটি নতুন উইন্ডো খোলা দেখতে পাবেন।

পদক্ষেপ 4. এখন আপনার গ্যাজেটটি বন্ধ করার পাশাপাশি ডাউনলোড মোডে আপনার গ্যাজেটটি বুট করুন। এটি করার জন্য, পাশাপাশি কয়েক সেকেন্ডের জন্য ভলিউম ডাউন + হাউস + পাওয়ার বোতামগুলি ধরে রাখুন। আপনি আপনার ডিভাইসে একটি সতর্কতা পাবেন, সতর্কতা যাচাই করতে ভলিউম আপ বোতাম টিপুন এটি আপনার গ্যাজেটটি ডাউনলোড মোডে বুট করবে।

পদক্ষেপ 5. এখন আপনার গ্যাজেটটি আপনার পিসিতে একটি ইউএসবি কেবল ব্যবহার করে লিঙ্ক করুন। আপনার গ্যাজেটটি আমাদের পিসির সাথে সংযুক্ত করার সময় আপনি ওডিনের লগতে একটি যুক্ত বার্তা পাবেন পাশাপাশি আপনি একটি নীল বোতাম দেখতে পাবেন ((নীচে দেখানো হয়েছে)

পদক্ষেপ 6. ওডিনে এপি বোতাম টিপুন, এটি ফার্মওয়্যার ফাইলটি ব্রাউজ করার জন্য একটি উইন্ডো খুলবে। আপনার ডাউনলোড করা ফার্মওয়্যার ডেটা নেভিগেট করার পাশাপাশি ওকে টিপুন। ওডিনের বিকল্প ট্যাবে যান পাশাপাশি পুনরায় বিভাজনটি টিক দেওয়া হয়নি তা নিশ্চিত করুন, কেবল অটোমোবাইল রিবুট পাশাপাশি এফ। রিসেট সময় অবশ্যই পরীক্ষা করা উচিত ((নীচে দেখানো হয়েছে)

পদক্ষেপ 7 .. এখন শুরু বোতাম টিপুন পাশাপাশি প্রক্রিয়াটি শেষ করার জন্য অপেক্ষা করুন। প্রক্রিয়াটি শেষ হয়ে গেলে আপনার গ্যাজেটটি তাত্ক্ষণিকভাবে ইনস্টল করা স্টক ফার্মওয়্যারটিতে বুট করবে।

অভিনন্দন! আপনি কার্যকরভাবে আপনার গ্যালাক্সি ট্যাব এস 2 স্টক ফার্মওয়্যারে ফিরিয়ে এনেছেন।

কোথাও আটকে? নীচের মন্তব্য বিভাগে আমাদের আপনার প্রশ্নগুলি ছেড়ে দিন। আমরা আপনাকে সহায়তা করার জন্য আমাদের সেরা চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *