এই উপস্থাপনাটি ডিভিডি প্লেয়ারের পাওয়ার সাপ্লাইটি সংশোধন করে, তবে দক্ষতাগুলি এই অ্যাপ্লিকেশনটি অতিক্রম করে। [অ্যালান] একটি সহজ ভোক্তা ইলেকট্রনিক্স ইউনিটে একটি পাওয়ার সাপ্লাই (অনুবাদ) মেরামত করার প্রক্রিয়া চলছে।

স্পষ্টতই এটি মৃত গ্যাজেটটি খুলে দিয়ে শুরু করে এবং সেইসাথে অপরাধীটি পাওয়ার সাপ্লাই যাচাই করে যাচাই করে। [অ্যালান] তারপর চ্যাসিদের কাছ থেকে সেই বোর্ডটি সরিয়ে দেয় এবং সেইসাথে একটি চাক্ষুষ পরিদর্শন নিয়ে কাজ করার জন্য নেমে আসে। তিনি কয়েকটি ছবি পেয়েছেন যা জিনিসগুলি দেখার জন্য দেখায়; Blistered ইলেক্ট্রোলাইটিক ক্যাপাসিটার, ফাটল ঝাল সাথে যোগদান, স্কর্চ চিহ্ন, ইত্যাদি। তার অবস্থানে অবশ্যই একটি জোরালো ফিউজ আছে, তবে এটি কেবল হার্ডওয়্যারকে আরও ক্ষতি থেকে রক্ষা করে, এটি কারণ নয়। পরবর্তীতে তিনি সেতু সংশোধনকারীর ডায়োডগুলি পরীক্ষা করেন। সিস্টেম থেকে এটিকে বাদ দেওয়ার এই প্রয়োজনীয়তাগুলি যাতে তিনি উপরে বর্ণিত প্রতিটির এক প্রান্ত ক্লিপ করে সম্পন্ন করেন। তিনি আবিষ্কার করেছিলেন যে সেতুর এক পাশে দুটি ডায়োডগুলি ক্ষতিগ্রস্ত হয়েছে। তাদের প্রতিস্থাপন করার পর তিনি একটি নতুন ফিউজ চেষ্টা করে যা অবিলম্বে বার্ন করে। তবে ক্যাপাসিটারগুলির দ্রুত স্যুইচ পাশাপাশি তিনি সেই জিনিসটি ব্যাকআপ হিসাবে পাশাপাশি চলমান পায়।

আমরা এই ধরনের মেরামতের কাজ হ্যাক দেখতে প্রতিটি সময় eviven। আমরা আমাদের নিজস্ব pastime ইলেকট্রনিক্স বিকাশ করতে পারেন যদি আমরা এই এক হিসাবে সস্তা গ্যাজেট মেরামত করতে সক্ষম হবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *