[এরিক Schlaepfer] একটি প্রবণতা আছে যা আপনি মিস করতে চান না এমন চাকরির সাথে মেকার ফেয়ার হিসাবে যতটা সম্ভব। এই বছর কোন পার্থক্য নেই। বারো মাস আগে আমরা 650২ প্রসেসরকে বিচ্ছিন্ন mosfets একটি বিরাট রিল থেকে উন্নত দেখে আনন্দিত। সময়টি তাজাভাবে বিকশিত হয়েছিল এবং সেইসাথে র্যান্ডম কোডটি নিবন্ধন করে এমন LEDs প্রতিফলিত করার জন্য LEDs র্যান্ডম কোড চলমান ছিল। এই বছর তিনি সরবরাহ করেছেন যে ব্লিঙ্কিং অর্থ এবং সেইসাথে তার দৈত্য 6502 প্রসেসরের উপর প্রকৃত প্রোগ্রামগুলি চালাচ্ছে।

পেরিফেরালগুলি এটির চারপাশে উন্নত না হওয়া পর্যন্ত একটি প্রসেসর একটি কম্পিউটার নয়। তিনি একটি নতুন বোর্ডের সাথে MIM-1 নামক একটি নতুন বোর্ডের সাথে দৈত্য ইন্টারফেস মডিউল নামে পরিচিত। এটি তাত্ক্ষণিক আউটপুটের জন্য ইনপুট এবং ছয়টি সেগমেন্ট স্ক্রিনের জন্য একটি কীপ্যাড রয়েছে। এটি প্রসেসরের উপর ব্যক্তিগত সরাসরি পরিচালনা এবং নিবন্ধনগুলিতে পোকে, ব্রেকপয়েন্টগুলি সেট করে, সেইসাথে প্রসেসরের ক্রিয়াকলাপটি পরিচালনা করে। একইভাবে এটি অডিও কানেক্টিভিটি, ভিআইজিএ, পাশাপাশি PS / 2 কীবোর্ড সংযোগটি নিশ্চিত করতে পারে যে ব্যক্তিটি স্ক্রীন এবং কীবোর্ডের সাথে একটি কীবোর্ডটি ব্যবহার করে চলমান কোডের সাথে যোগাযোগ করতে পারে তা নিশ্চিত করার জন্য।

এমন একটি Y-modem প্রোটোকলটি এমন একটি Y-modem প্রোটোকল তৈরি করে যা আপনাকে সেইসাথে টন প্রোগ্রামগুলি সংরক্ষণ করতে সক্ষম করে। এই ভিডিওটিকে সন্তুষ্টভাবে দেখানো হয়েছে যখন [এরিক] তিনি নিজেকে রচনা করেছিলেন এমন একটি খেলাটি টন করেছেন। অডিও পাশাপাশি ভিডিওটি আপনার সরাসরি আঘাত করে – এটি প্রমাণ করে যে [এরিকের] ভাইবোন একটি পিক্সেল শিল্পী এবং সেইসাথে প্রকল্পটির সাথে সহায়তা করার পাশাপাশি সেইসাথে লাফাতে খুশি ছিল। তবে একটি খেলা চালানোর সাশ্রয়ী মূল্যের কৌশল দ্বারা বোকা বানানো হবে না … জেনুইন মাস্টারিটি দৈত্য 6502 নিজেই প্রথম, সেইসাথে এমআইএম -1 বোর্ডে দ্বিতীয়টি যা একটি ব্যবহার করে এটির চারপাশে কম্পিউটারের পেরিফেরালগুলি উত্সাহিত করে STM32। এটি সত্যিই দর্শনীয় কাজ।

দৈত্য 6502 পৃষ্ঠায় আপনার চোখ রাখুন যেমন আমরা সন্দেহ করি [এরিক] এমআইএম -1 নথিভুক্ত করবে যখন বামফের উপভোগ অতীত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *