ওয়ান্ডারশেয়ার মেরামত আপনাকে আপনার উইন্ডোজ পিসি বা ম্যাকের দূষিত ফাইলগুলি মেরামত করতে দেয়। এখানে এটি সম্পর্কে বিশদ রয়েছে।

ভিডিওগুলি হারানো মজাদার সম্পর্কে কারও ধারণা নয় কারণ এটি ইঙ্গিত দিতে পারে যে আপনি কিছু গুরুত্বপূর্ণ ফুটেজ হারাবেন, তা সে বিবাহের দিন, শিশুর প্রথম পদক্ষেপ বা কোনও ক্রীড়া ইভেন্ট হোক।

যাই হোক না কেন, ভিডিওকে প্রাণবন্ত করে তোলার উপায় খুঁজে পাওয়া একটি বড় বিষয় এবং আদর্শ এখন ওয়ান্ডারশেয়ারের জন্য ধন্যবাদ করার একটি দুর্দান্ত উপায় রয়েছে।

ওয়ান্ডারশেয়ার মেরামতকারী ভিডিওগুলি মেরামত করার একটি দুর্দান্ত উপায় যা আপনি যে কোনও কারণে অ্যাক্সেস করতে পারবেন না এবং আপনি এখনই উইন্ডোজ এবং ম্যাকোস উভয়ের জন্য এটি ডাউনলোড করতে পারেন। এমনকি আপনি এটি প্রশংসাসূচক জন্য চেষ্টা করতে পারেন যাতে আপনাকে স্পিনের জন্য অ্যাপটি নেওয়ার জন্য কোনও অর্থ ব্যয় করতে হবে না তা জানার আগে এটি এমন কিছু যা আপনার পক্ষে কাজ করবে কি না তা জানার আগে।

ওয়ান্ডারশেয়ার মেরামত – একটি ভূমিকা

মেরামতের একটি ভিডিও মেরামতের সরঞ্জাম এবং এটিই এটিকে এত শক্তিশালী করে তুলতে পারে। তবে আরও অনেক ফাইল রয়েছে যা এই অ্যাপ্লিকেশনটি এক্সেল, ওয়ার্ড, পাওয়ারপয়েন্ট এবং আরও অনেক কিছু সহ জনপ্রিয় অ্যাপ্লিকেশনগুলির জনপ্রিয় ফাইলগুলি সহ উদ্ধার করতে পারে। পিডিএফগুলিও সমর্থিত যাতে আপনি ইন্টারনেট থেকে ডাউনলোড করা যে কোনও ফাইল পুনরুদ্ধার করতে পারেন।

কোনও কাগজ বা ভিডিও নয় এমন কোনও ফাইল মেরামত করা দরকার? কোনও সমস্যা নেই, মেরামত এম 4 এ, এসিসি এবং এমপি 3 সহ অডিও ফাইলগুলিও পরিচালনা করতে পারে।

মূল বৈশিষ্ট্য

মেরামতকে এত শক্তিশালী করে তোলে এমন একটি জিনিস হ’ল ফাইলের ধরণের সংখ্যা যা এটি মেরামত করতে পারে তবে এটি একটি বেসিক মোডের মাধ্যমে প্রায় স্বয়ংক্রিয়ভাবে এটি করতে পারে। যাইহোক, যাদের আরও অনেক বেশি নিয়ন্ত্রণের প্রয়োজন তারা একটি উন্নত ভিডিও মেরামত বৈশিষ্ট্যেরও সুবিধা নিতে পারেন যা কোনও ফাইল বিশেষত খারাপভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে এমন উদাহরণগুলির জন্য অতিরিক্ত পদক্ষেপে চলে যাবে। ব্যবহারকারীরা এমনকি ম্যাজিক কাজ করার সময় গাইড হিসাবে ব্যবহারের জন্য মেরামত করার জন্য একটি নমুনা ভিডিও সরবরাহ করতে পারেন।

অনলাইন মেরামত

কেবল কোনও ভিডিও মেরামত করতে পুরো অ্যাপটি ডাউনলোড করতে চান না? মেরামতাইট অনলাইন হ’ল মূল মেরামত অ্যাপ্লিকেশনটির একটি ওয়েব-ভিত্তিক বিকল্প যা কেবল ভিডিওগুলি মেরামত করতে পারে, তবে এটি যদি আপনার প্রয়োজন হয় তবে আপনি এটি নিখরচায় চেষ্টা করতে পারেন। 200MB পর্যন্ত আকারের ভিডিও ফাইলগুলি প্রতিদিন 10 টি পর্যন্ত ভিডিও মেরামত পরিষেবা সহ মেরামত করা যেতে পারে।

যারা মেরামত করতে চান তারা ওয়ান্ডারশেয়ার ওয়েবসাইট থেকে এখন অ্যাপ আইডিয়ালটিতে তাদের হাত পেতে পারেন।

আপনি চেক আউট করতেও পছন্দ করতে পারেন:

আইফোন এবং আইপ্যাডের স্থিতি আপডেটে জেলব্রেক আইওএস 15.6

ডাউনলোড: আইওএস 15.6 ফাইনাল আইপিএসডাব্লু লিঙ্কগুলি ওটিএ ফাইল এবং আইপ্যাডোস 15.6 এখন আউট

আইওএস 16 বিটা সামঞ্জস্যপূর্ণ এবং সমর্থিত আইফোন, আইপ্যাড, আইপড টাচ ডিভাইস

আইওএস 16 বিটা 5 ডাউনলোড, প্রকাশের তারিখ: অ্যাপল কখন এটি প্রকাশ করবে বলে আশা করা হচ্ছে?

ডাউনলোড করুন: আইওএস 16 বিটা 4 আইপসডাব্লু লিঙ্কগুলি আইফোনের জন্য, আইপ্যাড আউট এখন ডেভসের জন্য

আইওএস 16 বিটা 4 প্রোফাইল ফাইল ডাউনলোড অ্যাকাউন্ট ছাড়াই ওটিএ আপডেটের ডাউনলোড

আইওএস 16 বিটা 4 আইপিএসডাব্লু লিঙ্কগুলি ডাউনলোড করুন এবং আইফোন 13, প্রো, 12, প্রো, 11, প্রো, এক্সএস ম্যাক্স, এক্স, এক্সআর, 8, প্লাস, আইপ্যাড [টিউটোরিয়াল] এ ইনস্টল করুন

আপনি টুইটার, বা ইনস্টাগ্রামে আমাদের অনুসরণ করতে পারেন এবং এমনকি মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল এবং ওয়েব থেকে সমস্ত বর্তমানের জন্য নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠার মতো পছন্দ করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *