যদি সেই লাঠিটি স্থানান্তরিত হয় তবে আপনার হাতে এটির জন্য এটি সর্বোত্তম মনে হয় না। এই হ্যাক একটি গিয়ার shifter হিসাবে আপনার hoopty কেন্দ্র কনসোল একটি গেমিং জয়স্টিক রাখে।

[ইলিয়াস] স্টক শিফটার প্রতিস্থাপন প্রায় 1991 থেকে একটি জয়স্টিক ব্যবহার করে। এটি আমাদের মেমরিটি জোগায় যখন তিনি উল্লেখ করেন যে এই জিনিসটি এক্স-উইং বনাম টাই ফাইটারটি ব্যবহার করার একটি দুর্দান্ত চুক্তি দেখেছে। অল্প বয়স্ক ছেলেটা আমরা এমন এক টন শুরু করেছিলাম যে একজন ব্যক্তিও খেলোয়াড়! তিনি সত্যিই স্টক পার্টটি ভেঙে ফেলেছেন (আপনার গাড়ির জন্য একটি দোকান হ্যান্ডবুকটি খুঁজে পান যদি আপনি এটির ভীত হন)। তবে গ্রিপটি বাদ দেওয়া হলে তিনি পুরোপুরি আকৃতির জয়স্টিক আবিষ্কারের জন্য উপশম হন। জয়স্টিক একসাথে দুটি ঢালাই প্লাস্টিকের অর্ধেক স্ক্রু। তিনি ইপক্সি পুঁচকে ব্যবহার করে স্থানান্তরিত স্তরের সাথে যোগদান করতে।

যে থাম্ব বাটন জন্য অস্থায়ী ধাক্কা সুইচ এখনও সেখানে আছে। যাইহোক, তিনি যতটা কিছু হিসাবে hooked মত এটি চেহারা না। আমরা যদি এটি একটি চেষ্টা প্রদান করতে চাই তবে আমরা এটির জন্য ব্যবহার করতে চাই। কোন ধরনের পরামর্শ আছে? আমাদের মন্তব্য বুঝতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *