আসুস গত বছর আসুস জেনফোন লাইনআপে সর্বশেষতম স্মার্টফোনটি চালু করেছিল এবং এই ডিভাইসটি আসুস জেনফোন এআর হিসাবে নামকরণ করা হয়েছিল। স্মার্টফোনটির নামকরণের বিষয়ে যতটা উদ্বিগ্ন, জেনফোন এআর -এ এআরটি ডিভাইসে অন্তর্ভুক্ত করা হয়েছে এমন অগমেন্টেড রিয়েলিটি বৈশিষ্ট্যগুলির জন্য দাঁড়িয়েছে। আসুস জেনফোন এআর একটি কোয়াড এইচডি ডিসপ্লে সহ একটি 5.7 ইঞ্চি ডিসপ্লে সহ আসে যার রেজোলিউশন 1440 x 2560 পিক্সেল রয়েছে।

ডিসপ্লে স্পেসিফিকেশনের পাশাপাশি, ডিভাইসটি একটি ফ্ল্যাগশিপ কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর দ্বারা চালিত যা স্ন্যাপড্রাগন 821. এছাড়াও, ডিভাইসটিতে 8 জিবি র‌্যাম এবং 128 জিবি অভ্যন্তরীণ স্টোরেজও অন্তর্ভুক্ত রয়েছে। ক্যামেরা ফ্রন্টে, ডিভাইসে একটি 8-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সহ একটি 23-মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা রয়েছে। ডিভাইসটি লঞ্চের সময় অ্যান্ড্রয়েড 7.0 নওগাত নিয়ে এসেছিল এবং অ্যান্ড্রয়েড ওরিওতে আপগ্রেড করা শীঘ্রই হওয়ার কথা রয়েছে। আসুস জেনফোন এআর এর একটি 3300 এমএএইচ নন-অপসারণযোগ্য ব্যাটারিও রয়েছে।

Asus enfone এআর স্টক ওয়ালপেপারগুলি ডাউনলোড করুন

আসুস গত বছর জেনফোন সিরিজের স্মার্টফোনগুলির কোম্পানির ফ্ল্যাগশিপ লাইনআপে সর্বশেষতম স্মার্টফোনটি চালু করেছে এবং সর্বশেষ ডিভাইসটির নাম আসুস জেনফোন এআর হিসাবে নামকরণ করা হয়েছে। আসুস জেনফোন এআর সম্পর্কিত হিসাবে, ডিভাইসটি বর্ধিত বাস্তবতা বৈশিষ্ট্যগুলি নিয়ে আসে এবং ভারত সহ বড় দেশগুলিতে বিক্রয়ের জন্য উপলব্ধ।

যতক্ষণ না আসুস জেনফোন এআর এর প্রবর্তন সম্পর্কিত, সেখানে জেনফোন এআর এর অভ্যন্তরে স্টক ওয়ালপেপারগুলি বান্ডিল রয়েছে, আসুস দ্বারা ডিজাইন করা এবং একচেটিয়াভাবে আসুস জেনফোন এআর -তে উপলব্ধ। এই স্টক ওয়ালপেপারগুলি কেবল জেনফোন এআর -এ পাওয়া যায় তবে আমরা এখন এই ওয়ালপেপারগুলি পেয়েছি এবং আমরা সেগুলি নীচে আপনার সাথে ভাগ করতে যাচ্ছি

আসুস জেনফোন এআর -তে স্টক ওয়ালপেপারগুলির নকশা এবং গুণমানের ক্ষেত্রে, এই স্মার্টফোনে ASUS দ্বারা বান্ডিল করা 18 টি ওয়ালপেপারগুলির সমস্তই কোয়াড এইচডি রেজোলিউশন এবং এই ওয়ালপেপারগুলির প্রত্যেকটির পিক্সেল রেজোলিউশন নিয়ে আসে এবং এর প্রত্যেকটির পিক্সেল রেজোলিউশন নেমে আসে 1685 x 2996 পিক্সেল থেকে।

এই ওয়ালপেপারগুলি ডাউনলোড করার বিষয়ে কথা বলার সাথে সাথে আমরা একটি জিপ ফোল্ডারে আসুস জেনফোন এআর থেকে ওয়ালপেপারগুলি বান্ডিল করেছি এবং এই জিপ ফাইলটি ডাউনলোড করার লিঙ্কগুলি ডাউনলোড লিঙ্ক বিভাগে নীচে সংযুক্ত করা হয়েছে। একবার আপনি জিপটি ডাউনলোড করার পরে, কেবল জিপ ফাইলটি বের করুন এবং ডিভাইস থেকে সমস্ত ওয়ালপেপারগুলি আপনার স্মার্টফোনে মূল মানের উপলভ্য হবে।

লিঙ্কগুলি ডাউনলোড করুন

Asus-zenfone-are-স্টক-ওয়ালপেপারস.জিপ | আয়না

এছাড়াও ডাউনলোড:

আইপ্যাড 2018 স্টক ওয়ালপেপার

আসুস জেনফোন 5 লাইট স্টক ওয়ালপেপার

হুয়াওয়ে মেট 10 প্রো স্টক ওয়ালপেপার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *