সংরক্ষণ করে অ্যামাজন এখন ব্যতিক্রমী রিং ভিডিও ডোরবেল এবং একটি ইকো শো 5 মাত্র $ 79.99 এর জন্য একটি নতুন বান্ডিল বিক্রি করছে, এটি একটি চুক্তি যা আপনি এখন 105 ডলার এবং সংরক্ষণ করতে পারেন মূল মূল্য থেকে 56%।

অন্যান্য প্রচুর ডিলের বিপরীতে, এটির জন্য আপনার কোনও বিশেষ ছাড় কোড প্রবেশ করতে বা এটির সুবিধা নিতে কোনও অন-স্ক্রিন ভাউচার ক্লিপ করার প্রয়োজন নেই। আপনি কেবল অ্যামাজনে অন্য কোনও পণ্যের জন্য যেমন একটি কেনাকাটা রাখতে পারেন এবং আপনার নতুন ডোরবেল এবং ইকো শো মাত্র কয়েক দিনের মধ্যে আপনার সাথে থাকবে। তবে, অ্যামাজন কখন এই চুক্তিটি শেষ হবে তা বলে না এবং এটি ইঙ্গিত দেয় যে আপনি যদি নিশ্চিত হতে চান যে আপনি প্রয়োজনের চেয়ে অনেক বেশি অর্থ প্রদান করবেন না তা নিশ্চিত হতে চাইলে আপনাকে এখনই আপনার কেনার দরকার আছে। এই বান্ডিলের জন্য সাধারণত প্রায় 185 ডলার ব্যয় হয়, তাই বড় সংরক্ষণের জন্য এখনই কিনুন।

কিনুন: রিং ভিডিও ডোরবেল (সাটিন নিকেল) অ্যামাজন থেকে ইকো শো 5 সহ বান্ডিল: $ 79.99 | মূল মূল্য: $ 185

এই বান্ডলে রিং ভিডিও ডোরবেল (সাটিন নিকেল) এবং ইকো শো 5 (২ য় জেন) অন্তর্ভুক্ত রয়েছে
বর্ধিত বৈশিষ্ট্যগুলির সাথে 1080p এইচডি ভিডিও ডোরবেল যা আপনাকে আপনার ফোন, ট্যাবলেট বা পিসি থেকে যে কোনও ব্যক্তির সাথে দেখতে, শুনতে এবং কথা বলতে দেয়।
মূল রিং ভিডিও ডোরবেল থেকে একটি আপডেট, উন্নত গতি সনাক্তকরণ, গোপনীয়তা অঞ্চল এবং অডিও গোপনীয়তা এবং ক্রিস্পার নাইট ভিশনে আনন্দ নিন।

লেখার সময়, এই বান্ডিলটিতে সম্ভাব্য পাঁচটির মধ্যে 4.7 স্টার সম্মিলিত রেটিং সহ অ্যামাজনে 124,700 টিরও বেশি পর্যালোচনা রয়েছে। 1080p ভিডিও রেকর্ডিং এবং দ্বি-মুখী অডিও বৈশিষ্ট্যযুক্ত, আপনি বাড়িতে না থাকলেও আপনার দরজায় কীভাবে রয়েছে তা দেখার এবং শোনার জন্য এই ডোরবেলটি সবচেয়ে ভাল। আপনি যখন থাকবেন, আপনি সেখানে কে আছেন তা দেখতে আপনি সেই প্রতিধ্বনি শো 5 ব্যবহার করতে সক্ষম হবেন।

এই চুক্তিটি দুটি ভিন্ন রঙের বিকল্পে উপলভ্য তাই আপনার সাজসজ্জার পক্ষে উপযুক্ত যেটি নির্বাচন করে তা নিশ্চিত করুন এবং আপনি যেতে ভাল।

আপনি চেক আউট করতেও পছন্দ করতে পারেন:

ডাউনলোড: আইওএস 16.1 বিটা 3 প্রকাশিত

খারাপ আইওএস 16 ব্যাটারি লাইফ ড্রেন কীভাবে ঠিক করবেন [গাইড]

আইফোন এবং আইপ্যাডের স্থিতি আপডেটে জেলব্রেক আইওএস 16.0.2

আইওএস 16 সামঞ্জস্যপূর্ণ এবং সমর্থিত আইফোন, আইপ্যাড, আইপড টাচ ডিভাইস

আইওএস 16 লুকানো বৈশিষ্ট্য: 100+ পরিবর্তন অ্যাপল আমাদের সম্পর্কে জানায় নি

আইওএস 16 ফাইনাল আইপিএসডাব্লু লিঙ্কগুলি ডাউনলোড করুন এবং আইফোন 13, প্রো, 12, প্রো, 11, প্রো, এক্সএস ম্যাক্স, এক্স, এক্সআর, 8, প্লাস [টিউটোরিয়াল] এ ইনস্টল করুন

আপনি টুইটার, বা ইনস্টাগ্রামে আমাদের অনুসরণ করতে পারেন এবং এমনকি মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল এবং ওয়েব থেকে সমস্ত বর্তমানের জন্য নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠার মতো পছন্দ করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *