এখানে, [কেআরআরআরআইআরআইফ] থেকে প্রকাশিত একটি নতুন ব্লগটি প্রায় একটি নতুন তারকা ট্রিপ চলচ্চিত্র হিসাবে আকর্ষণীয়। এই সময়, [কেএন] অশ্রু একটি 76477 শোরগোল প্রভাব চিপ পৃথক্। এই চিপটি 1978 সালে অত্যাধুনিক ছিল এবং সেইসাথে এলাকার আক্রমণকারীদের মধ্যে ব্যবহার করা হয়, একসঙ্গে অন্যান্য পিনবল মেশিনের পাশাপাশি গেমগুলির সাথে।

[কেএন] [শান রেডেল] থেকে একটি মরা ছবি দিয়ে শুরু করেছে এবং সেইসাথে তার ফাংশন ম্যাপ করা হয়েছে। একটি সমসাময়িক শব্দ চিপ এর বিপরীতে, এই উত্পাদিত সংযুক্ত প্রতিরোধক এবং ক্যাপাসিটার নেটওয়ার্কের উপর ভিত্তি করে মনে হয়। এমনকি যদি আপনি চিপ সম্পর্কে চিন্তা করেন না, [KEN] এমনকি মরাটি কীভাবে সক্রিয় এবং পাশাপাশি প্যাসিভ ডিভাইসগুলি কীভাবে বর্তমান আয়নাগুলির মতো কিছু গুরুত্বপূর্ণ এনালগ স্টাইল নীতির সাথে জড়িত থাকে (যদিও আমরা নিশ্চিত যে তিনি তার আদর্শটি নিশ্চিত করেছেন পাশাপাশি তার বাম মিশ্রিত, অথবা সম্ভবত এটি একটি অত্যন্ত সূক্ষ্ম আয়না রসিকতা ছিল)।

ইলেকট্রনিক্স ম্যাগাজিনগুলি কম্পিউটার প্রকল্পগুলির সাথে পূর্ণ ছিল, তারা সঙ্গীত সংশ্লেষণের পাশাপাশি 76477 একটি চিপে একটি অশোধিত সংশ্লেষকের মতো। এটি ভোল্টেজ পরিচালিত OSCISCATORS (VCOS), এবং স্বার্থের অনুভূতিগুলি তৈরি করার জন্য নির্দিষ্ট আক্রমণের পাশাপাশি ক্ষয়প্রাপ্ত সময়ের সাথে খামে তৈরি করে।

এটি আমাদের আরও একটি বিট স্মরণ করিয়ে দেয় যে অনেক বেশি উন্নত MOS6581। [কেএন] ২016 হ্যাকডে সুপার কনফারেন্সে সহ আইসিএসের একটি দুর্দান্ত চুক্তির ভিতরে লাগছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *