ওয়ানপ্লাস 6 টি সম্প্রতি চীনা প্রস্তুতকারক দ্বারা প্রবর্তিত হয়েছিল। আমরা ইতিমধ্যে ডিভাইস থেকে স্টক ওয়ালপেপারগুলি ভাগ করেছি। আপনি যদি ওয়ানপ্লাস 6 এর মালিক হন তবে আপনি ওয়ানপ্লাস 6 টি বৈশিষ্ট্যগুলির পাশাপাশি সর্বশেষতম অক্সিজেন ওএস 9.0.2 বা অক্সিজেন ওএস ওপেন বিটা 6 -এ অনলাইন ওয়ালপেপারগুলি পেতে পারেন তবে আপনি যদি ওয়ানপ্লাসের মালিক হন তবে 6 টি, আপনি সম্ভবত যা চান তা হ’ল আপনার ডিভাইসটি রুট করা। যেহেতু ওয়ানপ্লাস গ্যারান্টিটি বুটলোডারটি আনলক করার পরে এখনও বৈধ, তাই ওয়্যারেন্টি থেকে বেরিয়ে আসার জন্য আপনাকে আপনার গ্যাজেটে অপেক্ষা করতে হবে না। ভাগ্যক্রমে আপনার জন্য, ইতিমধ্যে একটি রয়েছে বলে আপনাকে একইভাবে একটি মূল কৌশলটিতে অপেক্ষা করতে হবে না। আমরা আপনাকে কীভাবে বুটলোডারটি আনলক করব, ওয়ানপ্লাস 6 টি রুট করার পাশাপাশি এটিতে টিডব্লিউআরপি নিরাময় সেট আপ করব।

সতর্কতা

আপনার গ্যাজেটে একটি কাস্টম নিরাময় ইনস্টল করার জন্য বুটলোডারটি আনলক করা দরকার যা সাধারণত এর ওয়ারেন্টিকে ভয়েড করে। ওয়ানপ্লাস গ্যাজেটগুলির সাথে এটি পরিস্থিতি নয়। তবে আপনি যদি এখানে থাকেন তবে আপনি সম্ভবত ইতিমধ্যে এটি সম্পর্কে আপনার মন তৈরি করেছেন। আমরা আপনাকে গ্যারান্টি দিতে পারি যে নীচে উল্লিখিত কৌশলটি কার্যকরভাবে পরীক্ষা করা হয়েছে পাশাপাশি এটি সম্পূর্ণ সূক্ষ্মভাবে কাজ করে। আমরা আপনাকে যা গ্যারান্টি দিতে পারি না তা হ’ল আপনি যা কিছু করেন (এমনকি আপনি এই গাইডটি ঠিক মেনে চললেও) পছন্দসই ফলাফল তৈরি করবেন। এটি বলার অপেক্ষা রাখে না, সবসময় এমন বিপদ থাকে যে কোনও কিছু ভুল হতে পারে। কোন ক্ষেত্রে, আপনাকে অবশ্যই বুঝতে হবে যে আপনাকে সতর্ক করা হয়েছিল, পাশাপাশি আপনি এখনও এটির সাথেও চলেছেন। অতএব, আপনার ডিভাইসে কোনও ধরণের ক্ষতির জন্য ড্রয়েডভিউগুলি দায়বদ্ধ হতে পারে না।

প্রয়োজনীয়তা

এডিবি সহ একটি পিসি পাশাপাশি ফাস্টবুট ড্রাইভার ইনস্টল করা হয়েছে। আমরা তিনটি প্রধান প্ল্যাটফর্মের জন্য ঠিক কীভাবে এটি করতে পারি সে সম্পর্কে আমরা উত্সর্গীকৃত, বিশদ গাইড করেছি। নীচের লিঙ্কগুলি মেনে আপনি সেগুলি পরিদর্শন করতে পারেন।

উইন্ডোজ (খুব সামান্য এডিবি পাশাপাশি ফাস্টবুট ইনস্টল করুন)

ম্যাক

লিনাক্স

ইউএসবি ডিবাগিংয়ের পাশাপাশি ওএম আনলক সক্ষম করুন।

নিশ্চিত করুন যে গ্যাজেটটি কমপক্ষে 50%চার্জ করা হয়েছে।

উইন্ডোজ ব্যক্তিদের সর্বশেষতম ওয়ানপ্লাস ইউএসবি ড্রাইভার সেট আপ করার প্রয়োজন হবে।

বুটলোডারটি আনলক করা/ডিভাইস থেকে সমস্ত ডেটা সম্পূর্ণরূপে মুছতে হবে। এর মধ্যে অ্যাপস, সেটিংসের পাশাপাশি অভ্যন্তরীণ এসডি কার্ডের সামগ্রী (ছবি, সংগীত ইত্যাদি) অন্তর্ভুক্ত রয়েছে। ফোন থেকে সমস্ত গুরুত্বপূর্ণ ডেটা একটি পিসিতে অনুলিপি করুন বা তাদের মেঘে আপলোড করুন।

টিডব্লিউআরপি নিরাময় ডিক্রিপ্টিং গ্যাজেটগুলিকে সমর্থন করে তবে এটির জন্য একটি পিন বা পাসওয়ার্ড প্রয়োজন। এই কারণেই আপনার স্ক্রিন লকটি পিন বা পাসওয়ার্ডে সেট করার পাশাপাশি প্যাটার্ন নয় তা নিশ্চিত করার জন্য আপনার প্রয়োজন। টিডব্লিউআরপি প্যাটার্ন লকগুলি সমর্থন করে না পাশাপাশি আপনি নিজের ডিভাইসের স্টোরেজটি বিন্যাস না করে ডিক্রিপ্ট করতে সক্ষম হবেন না। সুতরাং সেটিংস> সুরক্ষা এবং লক স্ক্রিনে যান, পাশাপাশি স্ক্রিন লকটি পিন বা পাসওয়ার্ডে সেট করা আছে তা নিশ্চিত করুন।

উন্নত রিবুট সক্ষম করুন (al চ্ছিক)। আপনাকে এটি করতে হবে না তবে আপনি যদি করেন তবে জিনিসগুলি আরও সহজ হবে। সুতরাং সেটিংস> সিস্টেম> ডিজাইনার বিকল্পগুলিতে যান, তারপরে উন্নত রিবুটের পাশের টগলটি চালু করুন।

ডাউনলোড

ব্লু_স্পার্ক টিডব্লিউআরপি চিত্র, ব্লু_স্পার্ক টিডব্লিউআরপি ফ্ল্যাশযোগ্য জিপ – এই টিডব্লিউআরপি নিরাময়টি অ্যান্ড্রয়েড পাইতে চলমান ওয়ানপ্লাস 6 এর সাথে কাজ করার জন্য বোঝানো হয়েছে। যেহেতু ওয়ানপ্লাস 6 টিতে মূলত ঠিক একই হার্ডওয়্যার পাশাপাশি সফ্টওয়্যার রয়েছে, এটি ওয়ানপ্লাস 6 টিতেও কাজ করে। উভয় ফাইল ডাউনলোড করুন।

ম্যাগিস্ক – সর্বশেষ ম্যাগিস্ক জিপ।

ওয়ানপ্লাস 6 টি বুটলোডার আনলক করুন

সতর্কতা: বুটলোডারটি আনলক করার আগে আপনার সমস্ত ডেটা পাশাপাশি অ্যাপ্লিকেশনগুলি ব্যাক আপ করুন কারণ প্রক্রিয়া চলাকালীন সেগুলি মুছে ফেলা হবে।

আপনার ফোন বন্ধ করুন।

ফাস্টবুট মোডে বুট না হওয়া পর্যন্ত আপনার ওয়ানপ্লাস 6 টি আপের সাথে ভলিউম আপ এবং পাওয়ার বোতামটি ধরে রাখুন।

এটি আপনার পিসিতে একটি ইউএসবি কেবলের মাধ্যমে সংযুক্ত করার পাশাপাশি সংযোগটি আলগা নয় তা নিশ্চিত করুন।

এখন আপনার পিসিতে এডিবি ইনস্টলেশন ফোল্ডারে যান। (সি: \ প্রোগ্রামের ডেটা (x86) \ ন্যূনতম এডিবি পাশাপাশি ফাস্টবুট)

ঠিকানা বারে সিএমডি টাইপ করুন পাশাপাশি হিট ফোল্ডারে সময়মত উইন্ডো খোলার জন্য যান।

আপনার গ্যাজেটটি আপনার পিসির সাথে সঠিকভাবে লিঙ্কযুক্ত কিনা তা এখন দেখা যাক। এটি করতে, নীচে প্রদত্ত কমান্ডটি টাইপ করার পাশাপাশি এন্টারকে হিট করুন।
ফাস্টবুট ডিভাইস

যদি আপনার গ্যাজেটটি সংযুক্ত থাকে তবে আপনি আপনার ফোনের সিরিয়াল নম্বরটি দেখতে পাবেন পাশাপাশি আপনি যদি না করেন তবে আপনি প্রয়োজনীয় সমস্ত ড্রাইভার ইনস্টল করেছেন কিনা তা আপনার পরীক্ষা করা উচিত।

আপনার গ্যাজেটটি সনাক্ত করা হলে আপনার বুটলোডারটি আনলক করতে নীচের কমান্ডটি টাইপ করুন। মনে রাখবেন এটি আপনার ফোনে যা কিছু মুছবে।
ফাস্টবুট ওএম আনলক

আপনার ফোনে, আপনাকে বুটলোডারটি আনলক করার বিষয়ে সতর্ক করা হবে, এটি চয়ন করতে বুটলোডার এবং পাওয়ার বোতামটি আনলক করতে ভলিউম আপ বোতামটি টিপুন।

যখন আপনার গ্যাজেটটি পুনরায় বুট করে, তখন এটি আবার একবার বন্ধ করার পাশাপাশি নিরাময় মোডে বুট করুন। এটি করার জন্য, টিপুন পাশাপাশি পাওয়ার এবং ভলিউম ডাউন বোতামগুলি কয়েক সেকেন্ডের জন্য একসাথে রাখুন।

স্টক ওয়ানপ্লাস পুনরুদ্ধারে, সমস্ত পৃথক ডেটা মুছুন পাশাপাশি আবার আপনার গ্যাজেটটি পুনরায় বুট করুন।

ওয়ানপ্লাস 6 টিতে টিডব্লিউআরপি ইনস্টল করুন

ধরে নিই যে আপনি উন্নত রিবুট সক্ষম করেছেন, পাওয়ার বোতামটি দীর্ঘ-চাপ দিয়ে পাওয়ার মেনুটি আনুন। রিবুট> বুটলোডার নির্বাচন করুন।

এখন আপনার ওয়ানপ্লাস 6 টি আপনার পিসিতে একটি ইউএসবি কেবল ব্যবহার করে লিঙ্ক করুন।null

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *