সেরা আইফোন এক্সএস বা এক্সএস ম্যাক্স? শীর্ষস্থানীয় সেরা আইফোন এক্সএস এবং আইফোন এক্সএস ম্যাক্স কেসগুলির একটি তালিকা এখানে আপনি এখন সেরা কিনতে পারেন। এই তালিকাটি আসার সাথে সাথে আরও অনেক বিকল্পের সাথে অবিচ্ছিন্নভাবে আপডেট করা হয়।

অ্যাপল গতকাল একগুচ্ছ নতুন আইফোন ঘোষণা করেছে এবং এটি কেবল উপযুক্ত যে আপনি প্রথম স্মার্ট জিনিসটি যা করতে চাইবেন তা হ’ল আপনি নিজেই ফোনটি পাওয়ার আগে এটির জন্য একটি কেস পাওয়া। আপনি যদি আইফোন এক্সএস এবং আইফোন এক্সএস ম্যাক্সের দিকে অনেক বেশি ঝুঁকছেন তবে আমাদের কাছে এমন একটি মামলা রয়েছে যা কেবল আপনার ডিভাইসকেই সুরক্ষিত করবে না, তবে দীর্ঘমেয়াদেও অর্থের জন্য ভয়ঙ্কর মূল্য সরবরাহ করবে। তাহলে শুরু করা যাক, আমরা কি করব?

আইফোন এক্সএস এবং আইফোন এক্সএস ম্যাক্সের জন্য স্পিগেন আল্ট্রা হাইব্রিড

আপনি যদি আপনার মূল্যবান নতুন স্মার্টফোনটি প্রদর্শন করার বিষয়ে সমস্ত কিছু হন তবে আপনি এই স্পিজেন বিকল্পটি দিয়ে ভুল করতে পারবেন না। এটি আপনার আইফোন এক্সএস এবং আইফোন এক্সএস ম্যাক্স দেখায় এবং যদি আপনি কখনও কেসটি নেওয়ার সিদ্ধান্ত নেন তবে প্রথম দিনের মতো মনে হয় তা নিশ্চিত করে কোম্পানির এয়ার কুশন প্রযুক্তি দ্বারা ব্যাক আপ করা সামরিক-গ্রেডের ড্রপ সুরক্ষা সরবরাহ করে। এই বিকল্পটি এমনকি একটি কিকস্ট্যান্ড সেরা ইন্টে রয়েছে This এই কেসটিও ওয়্যারলেস চার্জার বান্ধব।

কিনুন: অ্যামাজন থেকে আইফোন এক্সএসের জন্য স্পিগেন আল্ট্রা হাইব্রিড এস: $ 11.99 থেকে শুরু
কিনুন: অ্যামাজন থেকে আইফোন এক্সএস ম্যাক্সের জন্য স্পিগেন আল্ট্রা হাইব্রিড এস: $ 12.99 থেকে শুরু

আইফোন এক্সএস এবং আইফোন এক্সএস সর্বোচ্চের জন্য স্পিগেন লিকুইড এয়ার আর্মার

অভিনব নয় এমন কেস খুঁজছেন, একটি চৌকস চেহারা আছে, আপনাকে ড্রপ এবং স্ক্র্যাচ থেকে রক্ষা করে? তারপরে চোখ বন্ধ করে তরল বায়ু পান। এটিতে একটি অবিশ্বাস্যভাবে গ্রিপ্পি ডিজাইন রয়েছে যা আপনার ফোনটি যে পৃষ্ঠে রাখা হয়েছে তার সাথে আপনার ফোনের লাঠিটি গ্যারান্টি দেয়। তবে এগুলিই নয়, ড্রপগুলি নিয়ে কাজ করা এই ক্ষেত্রে একটি কেকের টুকরো। এই কেসটি ওয়্যারলেস চার্জার বান্ধবও।

কিনুন: অ্যামাজন থেকে আইফোন এক্সএসের জন্য স্পিগেন তরল বর্ম: $ 11.99 থেকে শুরু
কিনুন: অ্যামাজন থেকে আইফোন এক্সএস ম্যাক্সের জন্য স্পিগেন তরল বর্ম: $ 12.99

আইফোন এক্সএস এবং আইফোন এক্সএস ম্যাক্সের জন্য স্পিগেন আল্ট্রা হাইব্রিড 360

আপনি যদি আপনার চোখের প্রশস্ত উন্মুক্ত দিয়ে এটি পড়ছেন তবে এমন একটি সুযোগ রয়েছে যা আপনি উপাদানগুলির সাথে কাজ করার জন্য প্রস্তুত নন। এই ‘কিট’ এর মধ্যে একটি কেস পাশাপাশি টেম্পার্ড গ্লাস স্ক্রিন প্রটেক্টর অন্তর্ভুক্ত রয়েছে। এটি খুব অল্প পরিমাণে অর্থের জন্য সুরক্ষার জন্য সর্বোচ্চ প্যাকেজ। এবং আরে, এটি স্পিগেনের নাম দ্বারা ব্যাক আপ করা হয়েছে তাই এটি কখনও ভুল হওয়ার আশা করবেন না। এছাড়াও, এই কেসটি ওয়্যারলেস চার্জার বান্ধব।

কিনুন: অ্যামাজন থেকে আইফোন এক্সএসের জন্য স্পিগেন আল্ট্রা হাইব্রিড 360: $ 19.99
কিনুন: অ্যামাজন থেকে আইফোন এক্সএস ম্যাক্সের জন্য স্পিগেন আল্ট্রা হাইব্রিড 360: $ 19.99

আইফোন এক্সএস এবং আইফোন এক্সএস ম্যাক্সের জন্য স্পিগেন পাতলা ফিট 360

সুতরাং আপনি হাইব্রিড 360 সরবরাহ করে এমন সুরক্ষা চান তবে যোগ করা বাল্ক চান না? ইচ্ছা গৃহীত হল. এটি সামান্য পাতলা (সুতরাং নাম) সেই কারণে এটি পরিচালনা করা সহজ করে তোলে এবং প্যাকেজে স্ক্রিন প্রটেক্টরকেও আসে। এবং আপনি যদি ভাবছেন তবে এটির ওয়্যারলেস চার্জারটিও বন্ধুত্বপূর্ণ।

কিনুন: অ্যামাজন থেকে আইফোন এক্স এর জন্য স্পিগেন পাতলা ফিট 360: $ 17.99
কিনুন: অ্যামাজন থেকে আইফোন এক্সএস ম্যাক্সের জন্য স্পিগেন পাতলা ফিট 360: $ 18.99

আইফোন এক্সএস এবং আইফোন এক্সএস ম্যাক্সের জন্য সবেমাত্র চামড়া কেস-সাথী

এটি বর্ণালীটির প্রাইসিয়ার প্রান্তে রয়েছে তবে এটি বিস্তৃত রঙে আসে এবং মাত্র 2 মিমি এ অবিশ্বাস্যভাবে পাতলা নকশা রয়েছে। আপনি যদি এমন কেস চান যা খুব বেশি পথে না যায় তবে এটি আপনার জন্য।

কিনুন: কেস-সাথী সবেমাত্র সেখানে আইফোন এক্সএস এবং অ্যামাজন থেকে আইফোন এক্সএস ম্যাক্সের জন্য চামড়া: $ 39.99

আইফোন এক্সএস এবং আইফোন এক্সএস ম্যাক্সের জন্য কেস-সাথী কঠিন

এই কেসটি 10-ফুট পর্যন্ত ড্রপ সুরক্ষা সরবরাহ করে, যা অনেক বেশি। এটি একটি অবিশ্বাস্যভাবে ন্যূনতম নকশা বৈশিষ্ট্যযুক্ত এবং কিছুটা পাতলা প্রোফাইলও রয়েছে। তবে সবেমাত্র সেখানে চামড়ার কেসের মতো, এটি আপনার জন্য কিছুটা অর্থ ব্যয় করতে চলেছে। এবং শীর্ষস্থানীয় বিষয়গুলির জন্য, এটি ওয়্যারলেস চার্জার বান্ধব।

কিনুন: আইফোন এক্সএস এবং অ্যামাজন থেকে আইফোন এক্সএস ম্যাক্সের জন্য কেস-সাথী কঠিন: $ 34.99

আইফোন এক্সএস এবং আইফোন এক্সএস ম্যাক্সের জন্য কেস-সাথী জলপ্রপাত

আপনার নতুন আইফোনে জিনিসগুলি ব্লিং করা খুঁজছেন? তারপরে জলপ্রপাত সিরিজের ক্ষেত্রে যেখানে পার্টিতে রয়েছে। কেসটি খনিজ তেল এবং চকচকে পূর্ণ হয় যা আপনি যখন এটি স্থানান্তরিত করেন তখন আপনাকে একটি গুরুতর ট্রিপ্পি প্রভাব দেয়। যদিও এটি দুর্দান্ত লাগতে পারে, আপনি জানতে পেরে সন্তুষ্ট হবেন যে এই কেসটি 10-ফুট ড্রপ সুরক্ষা সরবরাহ করে। এটি ওয়্যারলেস চার্জিং বন্ধুত্বপূর্ণও।

কিনুন: অ্যামাজন থেকে আইফোন এক্সএস এবং আইফোন এক্সএস ম্যাক্সের জন্য কেস-সাথী জলপ্রপাত: $ 39.99

আইফোন এক্সএস এবং আইফোন এক্সএস ম্যাক্সের জন্য কেস-সাথী সুরক্ষা সংগ্রহ

কিছুটা সুরক্ষায় আপস করার জন্য প্রস্তুত নন? তারপরে কেসগুলির সুরক্ষা সংগ্রহের লাইনআপ আপনি উপরে থেকে নীচে covered েকে রেখেছেন। এটিতে সুরক্ষার পাঁচটি স্তর রয়েছে এবং 12-ফুট পর্যন্ত ড্রপ সুরক্ষা সরবরাহ করে। আপনার আরও কি দরকার? ওয়্যারলেস চার্জিং ফ্রেন্ডলেস? হ্যাঁ, এটিও সেখানে রয়েছে।

কিনুন: অ্যামাজন থেকে আইফোন এক্সএস এবং আইফোন এক্সএস ম্যাক্সের জন্য কেস-সাথী সুরক্ষা সংগ্রহ: $ 39.99

আইফোন এক্সএস এবং আইফোন এক্সএস ম্যাক্সের জন্য যাযাবর রাগযুক্ত চামড়া

আপনি কেসগুলি সম্পর্কে যা ভাবেন তা নির্বিশেষে, তবে কিছুই চামড়ার চেহারা এবং অনুভূতিকে মারধর করে না। যাযাবরদের রাগযুক্ত চামড়ার লাইনআপগুলি কেবল ভয়ঙ্কর সুরক্ষা সরবরাহ করে না তবে ভয়ঙ্কর চেহারাও সরবরাহ করে। কারণ এটি আমরা এখানে চামড়া পরিচালনা করছি, সেই কারণেই এটি হবেnull

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *