এর জন্য বিটস অডিও মোডের সাথে উন্নত অডিও উচ্চমানের ডলবি শব্দ উপভোগ করুন মোবাইল ফোনগুলি এখন আমাদের সঙ্গী হিসাবে শেষ হয়েছে যারা (আমাকে এই শব্দটি ব্যবহার করার অনুমতি দেয়) অনলাইনে সমস্ত সময় অনলাইনে সমস্ত সময় দিয়ে আমরা যখন বলি যে আমরা ” একদম একা”. আমরা এটিকে বিভিন্ন ফাংশনগুলির জন্য বিভিন্ন স্তরের পাশাপাশি আমাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ ফাংশনগুলির জন্য ব্যবহার করি এটি একটি বিনোদনকারী। আমাদের বেশিরভাগই আমাদের ফোনগুলি সংগীত শোনার জন্য ব্যবহার করে বলে তারা বেশ কয়েকটি পুরানো সংগীত উত্সর্গীকৃত গ্যাজেটগুলি প্রতিস্থাপন করেছে।

আপনি যদি সংগীতের অনুরাগী হন তবে আপনাকে অবশ্যই বিটস অডিওর সাথে পরিচিত হতে হবে যা এইচটিসি দ্বারা স্মার্টফোনে খুব প্রথমে এম্বেড করা ছিল। আপনি যদি কখনও বিটস ইঞ্জিন দ্বারা বিটস হেডফোন দ্বারা পরিপূরক দ্বারা নির্মিত অডিও উচ্চ মানের শুনে থাকেন তবে আপনি অন্য কিছু পছন্দ করতে পারেন না। এটি সমস্ত স্মার্টফোন ব্যক্তিদের জন্য কেবল পাইন।

অ্যান্ড্রয়েডের ওপেন সোর্স প্রকৃতির পাশাপাশি আমাদের কঠোর পরিশ্রমী ডিজাইনারদের জন্য ধন্যবাদ যারা এমন জিনিসকে সম্ভব করে তোলে যা আমরা কেবল স্বপ্ন দেখতে পারি। বিটস অডিও ম্যানেজার ইতিমধ্যে বেশিরভাগ উচ্চ-শেষ অ্যান্ড্রয়েড ফোনে পোর্ট করা হয়েছে পাশাপাশি এখন এটি আপনার পালা গ্যালাক্সি এস 4 ব্যবহারকারীদের! এই নির্দিষ্ট বন্দরের credit ণের ইতিহাস এক্সডিএর সিনিয়র সদস্য নোসকোজভকে যায় যিনি আমাদের কাছে ডলবি আওয়াজ দিয়ে বিটস অডিও মোড তৈরি করেছেন।

এর আগে আমরা গ্যালাক্সি এস 4 এর ভলিউম বাড়ানোর জন্য একটি সম্পূর্ণ কার্যকরী কৌশল ভাগ করে নিয়েছি পাশাপাশি এখন এই মোড আপনাকে দুর্দান্ত সংগীত মানের সাথে রক করার জন্য প্রস্তুত! আমি আমার এস 4 (জিটি-আই 9500) এ বিটস অডিও মোডটি ব্যবহার করছি পাশাপাশি বিশ্বাস করুন যে এটি আমার ফোনে থাকা এক্স্পেরিয়া জেড থেকে সমস্ত ইকুয়ালাইজার পাশাপাশি ওয়াকম্যান অ্যাপ্লিকেশনটিও আরও ভাল।

যাইহোক, আপনি যদি বিট ইঞ্জিনের উচ্চমানের উচ্চমানের উচ্চমানের ভক্ত হন এবং পাশাপাশি এটি আপনার স্যামসাং গ্যালাক্সি এস 4 এ চান তবে কেবল এটি সেট আপ করার পাশাপাশি নিজেই পার্থক্যটি অনুভব করুন। এই মোডটি বিটস লাইব্রেরিগুলির উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে পাশাপাশি এটি আপনার গ্যাজেটে অডিওকনফিগ বুদ্ধিমান ডেটা সম্পূর্ণরূপে প্রতিস্থাপন করে যখন আপনি হেডফোন, স্পিকার পাশাপাশি ব্লুটুথ হেডসেটের মাধ্যমে সংগীত শোনার সময় আরও ভাল শব্দের আউটপুট সরবরাহ করতে পারেন। যদিও বেশিরভাগ তৃতীয় উদযাপনের ইক্যুয়ালাইজার অ্যাপ্লিকেশনগুলি আরও ভাল মানের জন্য শব্দটি প্রক্রিয়া করার চেষ্টা করে, বিটস মোড স্যামসাং থেকে মূল মিউজিকএফএক্সকে ওভাররুলিং করে নিজস্ব কনফিগারেশন বাস্তবায়নে কাজ করে।

সামঞ্জস্যতা:

বিটস অডিও পাশাপাশি ডলবি মোড এক্সিনোস (জিটি-আই 9500 স্টক মূল) পাশাপাশি গ্যালাক্সি এস 4 এর স্ন্যাপড্রাগন (জিটি-আই 9505) পরিবর্তনের উপর পরীক্ষা করা হয়েছে। আপনার যদি এই মডেলগুলির কোনও ধরণের থাকে তবে এটি নিশ্চিতভাবে কাজ করবে। আমার এক বন্ধু এটি তার টি-মোবাইল এস 4 এ পরীক্ষা করেছে পাশাপাশি ইতিবাচক ফলাফলের প্রতিবেদন করেছে। সুতরাং আমি বিশ্বাস করি যে এলটিই গ্যালাক্সি এস 4 এর জন্য মোডটি একইভাবে মার্কিন যুক্তরাষ্ট্রে পাশাপাশি ফোনের কানাডিয়ান সংস্করণগুলিতে কাজ করা উচিত (রমকে সমর্থন করার পরে এটি শট দেওয়ার কোনও ক্ষতি নেই)।

প্রস্তুতি এবং ডাউনলোড:

যেহেতু মোডটি একটি ঝলকানি জিপ হিসাবে দেওয়া হয়, তাই এটির জন্য রুট লাভের অ্যাক্সেসের অস্তিত্বের পাশাপাশি আপনার ডিভাইসে সিডাব্লুএম বা টিডব্লিউআরপি -র মতো কাস্টম নিরাময়ের প্রয়োজন। আপনি যদি এখনও আপনার এস 4 এর পাশাপাশি এটি চেষ্টা করতে ইচ্ছুক না থাকেন তবে আপনি এখন এটি এস 4 এর জন্য আমাদের রুটিং টিউটোরিয়ালগুলি ব্যবহার করে এটি রুট করতে পারেন।

আপনার গ্যালাক্সি এস 4 স্টক মূলযুক্ত ওডেক্সড বা ডিওডেক্সড ফার্মওয়্যারে থাকা উচিত বা এটি সঠিকভাবে কাজ করবে না।

এরপরে, আপনার ফোনের মডেলের উপর নির্ভর করে বিটস অডিও মোড ডেটা ডাউনলোড করুন:

গ্যালাক্সি এস 4 জিটি-আই 9500 এর জন্য: BMSound_full.zip

গ্যালাক্সি এস 4 জিটি-আই 9505 পাশাপাশি অন্যদের জন্য: BMSound_full_s4_lte.zip

আপনার ফোনের অভ্যন্তর বা বাইরের এসডি কার্ডে জিপ ডেটা অনুলিপি করার পাশাপাশি এর অবস্থানটি মনে রাখবেন।

স্ক্রিনশট:

কিভাবে ইনস্টল করতে হবে:

আপনি যদি কখনও আপনার ডিভাইসে কোনও কাস্টম রম বা মোড ফ্ল্যাশ করে থাকেন তবে এটি ইনস্টল করা আপনার সাথে কোনও ধরণের সমস্যা হওয়া উচিত নয় তবে আপনি যদি এতে নতুন হন। গ্যালাক্সি এস 4 এর জন্য বিটস অডিও মোডের সাথে আপনি উন্নত অডিও উচ্চ মানের ডলবি শব্দ উপভোগ করতে পারেন এমন পদক্ষেপগুলি এখানে ব্যবহার করে এখানে রয়েছে:

আপনার ফোনটি বন্ধ করার পাশাপাশি এটি নিরাময় মোডে বুট করুন (সিডাব্লুএম/টিডব্লিউআরপি): আপনি নিরাময় মেনুটি না দেখে কয়েক সেকেন্ডের জন্য ঠিক একই সময়ে ভলিউম আপ+হোম+পাওয়ার সিক্রেটগুলি ধরে রাখুন।

গুরুত্বপূর্ণ: এখন “ব্যাকআপের পাশাপাশি পুনরুদ্ধার করুন” পছন্দটি আপনার বর্তমান রমকে ব্যাকআপ করুন। নোট করুন যে ইনস্টল করার পরে এই মোড থেকে ফিরে আসার একমাত্র পদ্ধতি।

ব্যাকআপটি শেষ হয়ে গেলে, ফিরে যান পাশাপাশি “এসডকার্ড থেকে জিপ ইনস্টল করুন> এসডকার্ড থেকে জিপ নির্বাচন করুন” চয়ন করুন পাশাপাশি জিপ ফাইলটি চয়ন করুন।

ইনস্টলেশন নিয়ে এগিয়ে যাওয়ার জন্য আপনার বিকল্পটি নিশ্চিত করার পাশাপাশি এটি সম্পূর্ণ হলেও ফিরে যান পাশাপাশি “এখনই রিবুট সিস্টেম” চয়ন করুন।

ফোনটি বুট আপ করার সাথে সাথে অ্যাপ্লিকেশন ড্রয়ারটি খুলুন পাশাপাশি বিটস ইকুয়ালাইজারের পাশাপাশি আপনার পছন্দ অনুযায়ী সেটিংসটি কনফিগার/টুইট করুন।

এখন সেটিংস> আমার ডিভাইস> শব্দের পাশাপাশি “সঙ্গীত প্রভাবগুলি” এ আলতো চাপুন। “বিটসেক” চয়ন করুন।

অবশেষে, আপনার গ্যালাক্সি এস 4 এ বিটস অডিও ইক্যুয়ালাইজার ইনস্টল করেছেন? এটি কীভাবে আপনার জন্য পরিণত হয়েছিল তা আমাদের দেখাতে ব্যর্থ হবেন না! আপনি যদি এটি পছন্দ করেন তবে দয়া করে এটি ভাগ করুন! সবার চিয়ার্স!

গ্যালাক্সি এস 4 জিটি-আই 9505 পাশাপাশি মার্কিন বৈকল্পিকগুলির জন্য অডিও মোডের কাজ:

মেগাবাসবিটস মোডের সাথে গ্যালাক্সি এস 4 এ আরও ভাল অডিও উচ্চ মানের উপভোগ করুন

সূত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *