ওপ্পো তার স্মার্টফোন সাম্রাজ্য তৈরি করেছে বলে মনে করা ভুল হবে না তাদের অনেক স্মার্টফোন বাজেট-বান্ধব এবং সেলফি পছন্দ করে এমন ব্যবহারকারীদের লক্ষ্য করে। এটি এমন একটি ব্যবহারকারী গ্রুপ যা বেশিরভাগ ফোনের ভিতরে চিপসেট সম্পর্কে চিন্তা করে না।

কেবল বিষয়গুলি পরিষ্কার করার জন্য, আমরা এখানে কিছুই বোঝাতে চাইছি না। প্রত্যেকের আলাদা অগ্রাধিকার রয়েছে। তবে কৌশলটি স্পষ্টভাবে সংস্থার পক্ষে কাজ করেছে। সংস্থাটি আবারও বেশ কয়েকটি নতুন স্মার্টফোন চালু করেছে যে দর্শকদের কাছে ওপ্পো এফ 5 এবং ওপ্পো এ 83 নাম দিয়েছে। এবং আপনি ডাউনলোড করতে পারেন এমন পরবর্তী ডিভাইস থেকে স্টক ওয়ালপেপারগুলিতে আমাদের হাত রয়েছে।

Oppo A83 স্পেসিফিকেশন

Dition তিহ্যগতভাবে, ওপ্পো মধ্য-পরিসীমা বিভাগে মনোনিবেশ করে, অন্য সবাইকে ফ্ল্যাগশিপ এবং বাজেটের স্মার্টফোনের জন্য লড়াই করার জন্য রেখে দেয়। তারা চশমা বনাম অর্থ এবং প্রযুক্তির রক্তক্ষরণ প্রান্তের লড়াই থেকে দূরে তাদের মিষ্টি স্পটটি খুঁজে পেয়েছে। তারা ব্যবহারকারীরা খুঁজে পেয়েছেন যারা তাদের সোশ্যাল মিডিয়া ফিডগুলি ভাল ফটো সহ জনবহুল হয়েছে তা নিশ্চিত করার জন্য আরও কিছুটা ব্যয় করতে চান তবে সাম্প্রতিক প্রযুক্তির বিষয়ে চিন্তা করবেন না। ওপ্পো এফ 5 এর মধ্যে পড়ে যায় there যদিও কিছুটা অপ্রত্যাশিত স্থানান্তরে, যদিও আরও অনেক বেশি বাজেটমুখী সেলফি প্রেমীদের জন্য ₹ 13990 এর দামের প্রায় একটি ওপ্পো এ 83 রয়েছে।

ওপ্পো এ 83 “এআই-চালিত” সেলফি বিউটিফিকেশন এবং একটি লম্বা 18: 9 স্ক্রিন সহ এফ 5 বৈশিষ্ট্যগুলির অনেকগুলি প্রতিশ্রুতি দেয়। ডিভাইসের সামনের অংশটি সম্পূর্ণ সীমান্তহীন নয় এবং এই দামের সীমার প্রতিটি ডিভাইসের মতো উপরে এবং নীচে জনপ্রিয় বেজেল রয়েছে। শীর্ষ বেজেলটি ইয়ারপিস এবং সেলফি ভিডিও ক্যামেরা রাখে তবে একটি সেলফি ফ্ল্যাশ আশ্চর্যজনকভাবে অনুপস্থিত। এটি বিবেচনা করা একটি সেলফি ওরিয়েন্টেড স্মার্টফোন যা আপনি এটি আশা করেন। এটিতে একটি দ্বৈত সিম এবং একটি মাইক্রোএসডি কার্ড স্লট সেটআপ রয়েছে যা দুর্দান্ত কারণ আপনি সম্ভবত এটির জন্য প্রচুর সেলফি তুলছেন।

রিয়েলমে যেমন, ওপ্পোর আরেকটি বাজেট ডিভাইস, এ 83 এরও একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের অভাব রয়েছে। এই দুটি ডিভাইসই মুখের স্বীকৃতি সহ এটি তৈরি করে তবে আসুন কাউকে বাচ্চা না। অ্যাপল ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারটি সরিয়ে ফেলেছিল কারণ তাদের ছিল। তারা ফেসআইডি দিয়ে ক্ষতিপূরণ দেয় এবং অতিরিক্ত সেন্সর দিয়ে এটিকে যথাসম্ভব সুরক্ষিত করার জন্য অতিরিক্ত প্রচেষ্টা চালায়। না অ্যান্ড্রয়েড ডিভাইস, এমনকি প্রিমিয়াম বিভাগেও সত্যই করা হয়নি যা ওপ্পো এ 83 ছেড়ে দেয়। অন্য কথায়, এটি আঙুলের ছাপ স্ক্যানারের মতো অর্ধেক সুরক্ষিত নয়। তারপরে আবার, আপনি ঠিক কোনও গোপন সরকারী কর্মকর্তা নন তাই …

চশমা
অনেক কম দামের ট্যাগ সত্ত্বেও, ওপ্পো এ 83 এর একই মিডিয়াটেক এমটি 6763T প্রসেসর রয়েছে (হেলিও পি 23 নামেও পরিচিত) ওপ্পো এফ 5 হিসাবে। এটিতে আটটি আর্ম কর্টেক্স-এ 53 কোর রয়েছে-চারটি 2.3GHz এ চলমান এবং চারটি 1.65GHz এ চলছে। প্রসেসরটি 3 জিবি র‌্যাম এবং 32 গিগাবাইট স্টোরেজ দ্বারা সমর্থিত যা 256 জিবি পর্যন্ত প্রসারিত। F5 এবং A8 এর মধ্যে পার্থক্যটি ডিসপ্লেতে রয়েছে কারণ A83 এ 720 × 1440 ডিসপ্লে রয়েছে যা এই পরিসরের অন্যান্য স্মার্টফোনগুলির তুলনায় যথেষ্ট কম। এই সমস্তগুলি 31800 এমএএইচ ব্যাটারি দ্বারা চালিত যা কোনও ধরণের দ্রুত চার্জিংয়ের জন্য সমর্থন নেই।

সফটওয়্যার
এক মাস বা তার পরে, গুগল অ্যান্ড্রয়েড পি প্রকাশ করবে তবে অ্যান্ড্রয়েড 7.1.1 সহ ওপ্পো এ 83 জাহাজ যা অ্যান্ড্রয়েড নওগাতের সাম্প্রতিক সংস্করণও নয়। কমপক্ষে আপনি পার্থক্যটি বলতে সক্ষম হবেন না কারণ ওপ্পোর রঙিন ওএস, একটি আইওএস ক্লোন, অ্যান্ড্রয়েডের শীর্ষে চলে। কয়েকটি অঙ্গভঙ্গি এবং মোশন শর্টকাট রয়েছে যা আপনাকে ফোনটি আনলক করতে দেয় এবং সরাসরি আপনার পছন্দের একটি অ্যাপ্লিকেশনটিতে চালু করতে দেয়। স্প্যাম কলগুলি ব্লক করার জন্য কিছু ফিল্টার রয়েছে এবং এমন একটি বৈশিষ্ট্য রয়েছে যা অজানা কলারদের সনাক্ত করার চেষ্টা করে। এটি আপনাকে হোয়াটসঅ্যাপ, ফেসবুক ইত্যাদির মতো অ্যাপ্লিকেশনগুলির দুটি উদাহরণ চালানোর অনুমতি দেয় other আপনি যেমন প্রত্যাশা করবেন তেমন একটি টন ব্লাটওয়্যার প্রাক ইনস্টল করা আছে।

ওপ্পো এ 83 স্টক ওয়ালপেপার

যদি এই ডিভাইসটি সম্পর্কে আমার একটি ভাল জিনিস উল্লেখ করতে হয় তবে আমি বলব এটি ওয়ালপেপার। এখানে 10 টি স্টক ওয়ালপেপার রয়েছে এবং কার্যত প্রত্যেকে সম্ভবত আপনি যেখানেই এসেছেন না কেন এইগুলির মধ্যে কমপক্ষে একটি পছন্দ করবেন। এগুলি একই ওয়ালপেপারগুলি যা আপনি ওপ্পো এফ 5 এ পাবেন তাই তারা এফ 5 ডিসপ্লে হিসাবে একই রেজোলিউশনে রয়েছে যা 1080 × 2160। নীচে আপনাকে একটি ধারণা দেওয়ার জন্য একটি সংকুচিত ফর্ম্যাটে ওয়ালপেপার রয়েছে। আপনি নীচের ডাউনলোড লিঙ্কটি থেকে পূর্ণ আকারের ওয়ালপেপারগুলি পেতে পারেন।

ওপ্পো এ 83 স্টক ওয়ালপেপারগুলি ডাউনলোড করুন

আপনার জন্য প্রস্তাবিত:

মেইজু এম 8 সি স্টক ওয়ালপেপার

ওপ্পো আর 9 এবং আর 9 প্লাস স্টক ওয়ালপেপার

রেডমি 6 প্রো স্টক ওয়ালপেপার (26 এফএইচডি+ ওয়ালপেপার)

এলজি জি 7 থিনকিউ ওয়ালপেপার (19 4 কে স্টক ওয়ালপেপার)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *